scorecardresearch
 

Indrani Halder's New Game Show: এবার দর্শকদের 'ঘরে ঘরে' পৌঁছাবেন ইন্দ্রাণী! আসছে নতুন গেম শো

Indrani Halder - Bengali Television: সেই খবরের মাঝেই টেলিপাড়ায় শোনা যায় নয়া খবর। 'গোয়েন্দা গিন্নি' নয়, বরং একটি নন- ফিকশন শো নিয়ে আসছেন অভিনেত্রী ইন্দ্রাণী হালদার।

Advertisement
অভিনেত্রী ইন্দ্রাণী হালদার (ছবি: ফেসবুক) অভিনেত্রী ইন্দ্রাণী হালদার (ছবি: ফেসবুক)

জল্পনা ছিল বেশ কিছুদিন ধরেই। নতুন রূপে ছোটপর্দায় ফিরছেন ইন্দ্রাণী হালদার। প্রথমে অনেকে মনে করছিলেন ফের 'পরমা' হয়ে সকলের সামনে আসবেন তিনি। সেই খবরের মাঝেই টেলিপাড়ায় শোনা যায় নয়া খবর। 'গোয়েন্দা গিন্নি' নয়, বরং একটি নন- ফিকশন শো নিয়ে আসছেন অভিনেত্রী। সম্প্রতি জি বাংলার তরফ থেকে সেই প্রোমো প্রকাশ্যে আসার পর এই খবর সিলমোহর পড়ে। 

আসছে নতুন বাংলা গেম শো -'ঘরে ঘরে জি বাংলা'। আর সেখানেই সঞ্চালিকার দায়িত্ব সামলাবেন ইন্দ্রাণী। একেবারে নারীকেন্দ্রিক এই শো-তে মজার খেলার পাশাপাশি, থাকবে নির্ভেজাল আড্ডা ও গান- বাজনা। এমনকি সামিল হতে পারবেন পরিবারও। তবে কোনও সেট নয়, প্রতিযোগী গৃহিণীদের বাড়িতে টিম সহ নিজেই পৌঁছাবেন ইন্দ্রাণী। যদিও শোয়ের কনসেপ্টকে অনেকটা 'রোজগেরে গিন্নি'-র সঙ্গে তুলনা করছেন অনেকেই। বাংলা নন- ফিকশন শোয়ের ইতিহাসে এই গেম শো এক আলাদা মাত্রায় পৌঁছেছিল।

ছোট- বড় দুই পর্দাতেই দারুণ জনপ্রিয় ইন্দ্রাণী হালদার। 'শ্রীময়ী' শেষ হওয়ার পর থেকেই টেলিভিশনের দর্শকেরা মিস করছেন তাঁকে। বড় পর্দায় দেখা মিললেও, রোজ টেলিভিশনের পর্দায় দেখার সাধ কি তাতে মেলে? তবে এবার তিনি নতুন ভাবে আসছেন, এখবর চাউর হওয়ার পর থেকেই দারুণ খুশি অনুগামীরা। যদিও প্রথমে অনেকে প্রশ্ন তুলেছিলেন, তাহলে কি শেষ হয়ে যাবে রচনা বন্দ্যোপাধ্যায়ের 'দিদি নম্বর ১'-র এই সিজন? সেই উত্তর এখনও মেলেনি চ্যানেলের তরফে। তবে নতুন শো-এর ফরম্যাট 'দিদি নম্বর ১'-র থেকে সম্পূর্ণ আলাদা হবে, সেকথা আর বলতে বাকি রাখে না।

প্রসঙ্গত, বেশ কিছু সময়ের বিরতির পর কিছুদিন আগে 'কুলের আচার' ছবির মাধ্যমে বড় পর্দায় কামব্যাক করেছেন ইন্দ্রাণী হালদার। এছাড়া ওটিটি প্ল্যাটফর্মেও ডেবিউ করছেন তিনি এবছরই। হাতে রয়েছে আরও বেশ কয়েকটি কাজ। তবে নতুন রূপে দর্শকদের জন্য তিনি কোন চমক নিয়ে আসছেন এবং সেটা সকলের কতটা পছন্দ হবে, তা সময়ই বলবে।          
 

Advertisement

Advertisement