scorecardresearch
 

Jina Tarafder in Serial: 'ফেরারি মন'-এ আগমন নতুন চরিত্রের, তুলসী- অগ্নির মাঝে এন্ট্রি নিচ্ছেন জিনা

Pherari Mon Serial: টিআরপি -তে এগিয়ে দর্শক মন জয় করতে, প্রতিটা ধারাবাহিকই চেষ্টা চালিয়ে যাচ্ছে। গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। বাদ যাচ্ছে না 'ফেরারি মন'-ও। টানটান গল্প নিয়ে ধারাবাহিকে এবার আগমন হচ্ছে নতুন চরিত্রের।   

Advertisement
'ফেরারি মন' ধারাবাহিকে এন্ট্রি নিচ্ছেন জিনা তরফদার 'ফেরারি মন' ধারাবাহিকে এন্ট্রি নিচ্ছেন জিনা তরফদার

বাংলা টেলিভিশনে চলছে হাড্ডাহাড্ডি লড়াই। টিআরপি (TRP) -তে এগিয়ে দর্শক মন জয় করতে, প্রতিটা ধারাবাহিকই চেষ্টা চালিয়ে যাচ্ছে। গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। বাদ যাচ্ছে না কালার্স বাংলার 'ফেরারি মন'-ও। টানটান গল্প নিয়ে ধারাবাহিকে এবার আগমন হচ্ছে নতুন চরিত্রের।   

'ফেরারি মন'-এ এন্ট্রি নিচ্ছেন জিনা তরফদার। অগ্নির ছোটবেলার বান্ধবী রূপে এখানে দেখা যাবে তাঁকে। আলট্রা- গ্ল্যামারাস লুকে দেখা যাবে তাঁকে। বহু বছর পর কলকাতায় ফিরে সে অগ্নির সঙ্গে দেখা করে এবং তার বাড়িতে থাকার ইচ্ছে প্রকাশ করে। অগ্নির কলেজের অনুষ্ঠানে গ্র্যান্ড এন্ট্রি হবে তার বন্ধুর। তুলসীর বিষয়টা ভাল লাগে না এবং সন্দেহ হয়। জিনার পরিকল্পনা কী? তার আগমনে অগ্নি -তুলসীর সমীকরণ পরিবর্তন হবে? 

Jina Tarafder VJ

'ফেরারি মন'-র বর্তমান ট্র্যাকে দেখা যাচ্ছে, অগ্নি, তুলসীর ফোন থেকে কিছু গোপনী ফাইলের ছবি খুঁজে পায় এবং তাকে জোট গঠনের জন্য বিরোধী দলে পাঠানোর অভিযোগ তোলে। হৃষিকেশ ভাবে তুলসী তার সঙ্গে বিশ্বাসঘাতকত করেহে। অগ্নি ও পরমা, তুলসীকে হৃষিকেশের শাস্তি হিসাবে বাড়ি ছেড়ে চলে যেতে বলে। 

 

পরের দিন বাড়ি ছেড়ে যাওয়ার আগে তুলসী হঠাৎ একটি নতুন প্রমাণ খুঁজে পায়। তুলসী হৃষিকেশকে জানায় যে, বুক্কিই আসল অপরাধী, যে গোপন তথ্য ফাঁস করেছিল। পরমা ও অগ্নি এটি অস্বীকার করার চেষ্টা করে। কিন্তু তুলসী তার দাবিকে সমর্থন করার জন্য প্রমাণ সরবরাহ করে। বুক্কির বিরুদ্ধে তুলসী কী প্রমাণ পায়, সেটাই দেখার। 

 

Advertisement
Advertisement