scorecardresearch
 

Sreemoyee Chattoraj- Kanchan Mullick: মদনের ছবির প্রিমিয়ারে একসঙ্গে কাঞ্চন -শ্রীময়ী, ফ্রেমবন্দী মুহূর্ত শেয়ার করলেন অভিনেত্রী

Sreemoyee Chattoraj- Kanchan Mullick: টলিপাড়ায় তাঁদের সম্পর্কের গুঞ্জন শোনা গেলেও, দু'জনের কেউই এবিষয় এখনও সিলমোহর দেননি। তবে পার্টি হোক কিংবা জন্মদিন, বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গেই দেখা যায় তাঁদের।

Advertisement
মদন মিত্রের সঙ্গে কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ (ছবি: ইনস্টাগ্রাম) মদন মিত্রের সঙ্গে কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ (ছবি: ইনস্টাগ্রাম)

গত প্রায় দু'বছরের বেশি সময় ধরে শিরোনামে রয়েছেন অভিনেতা- বিধায়ক কাঞ্চন মল্লিক (Kanchan Mullick) এবং অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। টলিপাড়ায় তাঁদের সম্পর্কের গুঞ্জন শোনা গেলেও, দু'জনের কেউই এবিষয় এখনও সিলমোহর দেননি। তবে পার্টি হোক কিংবা জন্মদিন, বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গেই দেখা যায় তাঁদের। এবার ছবির প্রিমিয়ারেও একসঙ্গে হাজির হলেন এই মুহূর্তের বিতর্কিত জুটি। 

২৫ অগাস্ট মুক্তি পেয়েছে হরনাথ চক্রবর্তীর ছবি 'ওহ লাভলি'। ২৪ অগাস্ট ছিল ছবির প্রিমিয়ার। সেখানে হাজির ছিলেন ইন্ডাস্ট্রির অনেকেই। ফ্রেমবন্দী হলেন কাঞ্চন -শ্রীময়ীও। আসলে এই ছবির মাধ্যমেই বড় পর্দায় ডেবিউ করলেন তৃণমূল- কংগ্রেস বিধায়ক মদন মিত্র। আর তাঁর বিশেষ অতিথি হয়েই সেখানে এসেছিলেন দু'জনে। নিজের ইনস্টা পেজ থেকে একাধিক ছবি শেয়ার করেছেন শ্রীময়ী। এদিন কালো রঙা শার্ট ও ট্রাওজারে পরেছেন কাঞ্চন। অন্যদিকে শ্রীময়ীর পরনে রুপোলী শাড়ি। অভিনেত্রীর হাতে কাঞ্চনের পোশাকের সঙ্গে ম্যাচিং চুড়ি। 

 

 

স্টার জলসার ধারাবাহিক 'কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ'-এ গুরুত্বপূর্ণ চরিত্র, সুধাময়ীর ভূমিকায়  রয়েছেন শ্রীময়ী। সম্প্রতি সেখানে হরিদাস রূপে যোগ দিয়েলেন কাঞ্চন। এর আগে কাজ করেছেন দু'জনে। সোশ্যাল মিডিয়ায় কিছুদিন আগে ছবি শেয়ার করেন শ্রীময়ী। অভিনেত্রী ক্যাপশনে লেখেন, "২০১৩সালে প্রথম তোমার সাথে স্ক্রিন শেয়ার,আবারও ১০বছর পর কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের হাত ধরে স্ক্রিন শেয়ার করার সুযোগ পেলাম,তোমার মতো অভিনেতার কাছ থেকে অনেক কিছু শিখেছি, অনেক কিছু অর্জন করেছি, জীবনে অনেক শেখা বাকি আছে, হাজার বিতর্কের পরেও বলব তুমি শুধু একজন ভালো অভিনেতাই নয়,একজন ভালো মনের মানুষ...।" 

Advertisement

 

 

বর্তমানে ছোট পর্দার চেনা মুখ শ্রীময়ী। একাধিকবার নেতিবাচক চরিত্রে দেখা গেলেও, তিনি সবচেয়ে জনপ্রিয়তা অর্জন করেছেন 'কৃষ্ণকলি' মেগাতে রাধারাণী চরিত্রে। টেলি নায়িকাকে শেষবার দেখা গিয়েছে 'খুকুমণি হোম ডেলিভারি' ধারাবাহিকে। এরপর কোনও কাজ পাচ্ছেন না বলে, ক্ষোভ প্রকাশ করেছিলেন সংবাদমাধ্যমে। পর্দায় প্রথমবার কাঞ্চন- শ্রীময়ীর জুটিতে আসার এই গুঞ্জন সামনে আসতেই, বেশ শোরগোল শুরু হয় টেলিপাড়ায়। অন্যদিকে কাঞ্চন এখন শুধু অভিনেতা নয়, তিনি বিধায়কও। তাই অভিনয়ের পাশাপাশি অন্যান্য কাজ নিয়ে ব্যস্ততা থাকে তাঁর।  
  
প্রসঙ্গত, কাঞ্চনের স্ত্রী তথা অভিনেত্রী পিঙ্কির বন্দ্যোপাধ্যায় অভিযোগ জানান, কাঞ্চনের সঙ্গে পরকীয়ার সম্পর্ক রয়েছে শ্রীময়ীর। এই অশান্তির জল গড়ায় অনেক দূর। তবে এখন পরিস্থিতি অনেকটা স্বাভাবিক। প্রায়ই একসঙ্গে ফ্রেমবন্দী হন কাঞ্চন- শ্রীময়ী। তবে সত্যিই তাঁদের সম্পর্ক কতটা গভীর, তা সময়ই বলবে। 
 

Advertisement