scorecardresearch
 

Kapil Sharma Reveals Many Facts: 'মাদক খাচ্ছিস?' যখন কপিলকে প্রশ্ন করেছিলেন শাহরুখ

Kapil Sharma Reveals Many Facts: নিজের শোতে সবচেয়ে সবার ইন্টারভিউ নিয়েছেন। রাজনীতিবিদ, অভিনেতা থেকে ইনফ্লুয়েন্সার, সকলেই হাজির হয়েছেন তার সেটে। কিন্তু এখন কপিল শর্মার জবাব দেওয়ার পালা। তিনি অনেক প্রশ্ন সরাসরি জবাব দিয়েছেন। নিজের জীবনের উত্থান প্রথম নিয়ে অনেক প্রশ্নের উত্তর দিয়েছেন।

Advertisement
শাহরুখ এক ঘন্টা বুঝিয়েছিলেন, কপিল শর্মা খোলসা করেন PM মোদীর সঙ্গে সাক্ষাতের কাহিনী শাহরুখ এক ঘন্টা বুঝিয়েছিলেন, কপিল শর্মা খোলসা করেন PM মোদীর সঙ্গে সাক্ষাতের কাহিনী
হাইলাইটস
  • 'মাদক খাচ্ছিস?' কপিলকে প্রশ্ন করেছিলেন শাহরুখ
  • নিজের গাড়িতে ১ ঘন্টা বুঝিয়েছিলেন শাহরুখ
  • প্রধানমন্ত্রী মোদীকেও আমন্ত্রণ জানান কপিল

Kapil Sharma Reveals Many Facts: দেশের অন্য়তম সেরা কমেডিয়ান বলে এই মুহূর্তে প্রচারিত কপিল শর্মা।এখনও পর্যন্ত নিজের শোতে সবচেয়ে সবার ইন্টারভিউ নিয়েছেন। রাজনীতিবিদ, অভিনেতা থেকে ইনফ্লুয়েন্সার, সকলেই হাজির হয়েছেন তার সেটে। কিন্তু এখন কপিল শর্মার জবাব দেওয়ার পালা। তিনি অনেক প্রশ্ন সরাসরি জবাব দিয়েছেন। নিজের জীবনের উত্থান প্রথম নিয়ে অনেক প্রশ্নের উত্তর দিয়েছেন।

শাহরুখ খান জিজ্ঞাসা করেছিলেন এই প্রশ্ন?

একটা সময় ছিল যখন পাশে একটি জায়গায় শাহরুখ খান শুট করতে এসেছিলেন এবং আমাকে জিজ্ঞাসা করেছিলেন আমি ড্রাগ নিই কি না। আমি বলি না যা কখনও নিইনি। আমি বলি, এই ফেজ শুরু হয়ে যায়, যখন আমি কাজ করার জন্য আমার মন লাগত না। তিনি ভালো করে আমাকে বোঝান। হয়তো শিল্পী হিসেবে তিনি আমাকে বুঝেছেন। তিনি এক ঘন্টা আমার সঙ্গে কথা বলেন। নিজের গাড়িতে আমাকে বসান। আমার সঙ্গে কথা বলতে থাকেন। আমার আজকেও সেই সময়ের কথা মনে আছে। ওটা খারাপ সময় ছিল এখন তা অতীত।

আরও পড়ুনঃ সিকিমের প্রত্যন্ত গ্রাম থেকে বলিউডে, চেনেন

কপিলকে কেন সব অভিনেতা ছেড়ে যান ?

কপিল শর্মার এই সাকসেস কড়া পরিশ্রমের ফসল। কিন্তু তাঁকে নিয়ে প্রায় প্রশ্ন ওঠে যে তিনি অহংকারী এবং বদমেজাজি।তখনই এক এক করে সমস্ত অ্যাক্টর তাকে ছেড়ে চলে যান। কপিল সাফাই দিয়ে বলেছেন যে আমার সঙ্গে শুরু থেকে কাজ করতে থাকা ডাইরেক্টর জানেন যে আমি কেমন। যাঁরা ছেড়ে যান, এই প্রশ্ন আপনার তাদের করা উচিত।

প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ জানান কপিল শর্মা

সাধারণভাবে সব ধরনের সেলিব্রিটিকে নিজের শোতে ইনভিটেশন দেন। বলিউড এক্টরসরা তো রয়েছেই, রাজনীতিবিদ থেকে নিয়ে কমেডিয়ান, গায়ক থেকে নিয়ে খেলোয়াড়, প্রত্যেকেই হাজির হন তার সেটে। এই পরিস্থিতিতে সুধীর চৌধুরী তাঁকে জিজ্ঞাসা করেন যে, তিনি কখনও প্রাইম মিনিস্টার নরেন্দ্র মোদিকে নিজের শো-তে ডাকবেন কি না! তিনি বলেন, "এখন তো আমাদের বিরোধীরা খুব কমেডি করছেন। আসবো কখনও।"

Advertisement

মধ্যবিত্ত অভ্যাস গেছে কিনা

কপিল শর্মা যতই আজ এক মিলিয়নিয়ারে পরিণত হন না কেন, কখনও তিনি সাধারণ মানুষ ছিলেন। যাঁর মিডিলক্লাস ভাবে থাকতেন। কপিল প্রায়ই নিজের শোতে যোগ করেন যে আমরা আমি সাবান একদম শেষ না হওয়া পর্যন্ত তাকে ঘষতে থাকি। এতে এর উপরেই তাকে প্রশ্ন করা হয়েছিল যে তিনি এখনও একই কাজ করেন কি না। এতে কপিল বলেন যে, অভ্যাস এত সহজে যায় না। কিন্তু আমি এখন পরিস্থিতি এমন হয়েছে যে টুথপেস্ট এবং সাবান শেষ হওয়ার আগে অন্য কেউ ছেড়ে চলে যায়।

ছেলেদের কেন মেয়ে বানান?

যখন তাঁরা বলেন যে, আমরা এই শহর শুরুর সময় দাদির রোলের জন্য ক্যারেক্টার খুঁজছিলাম। এর জন্য দাদির বয়সী কাউকে খুঁজতে হচ্ছিল। তখন আমরা লেট শো করতাম। এই পরিস্থিতিতে কোনও বয়স্ককে কাজ করালে তিনি ক্লান্ত হয়ে যেতেন। তখন আমরা তখন আমরা চিন্তা ভাবনা করি এবং আলি আসগরকে নিই। মানুষ জানেন যে হাসানোর জন্যই আমরা এরকম করেছি। কপিল বলেন যে আমাদের ওপর বড় রেস্ট্রিকশন থাকে। পাগল শব্দ পর্যন্ত ইউজ করতে পারি না আমরা।

 

Advertisement