scorecardresearch
 

ঠোঁটে ঠোঁট রেখে একে অপরে ডুবে 'Tejran', দেখুন Viral Video

করণ কুন্দ্রা (Karan Kundra) এবং তেজস্বী প্রকাশকে (Tejasswi Prakash) ইন্ডাস্ট্রির সবচেয়ে প্রিয় দম্পতি বলে মনে করা হয়। বিগ বস থেকে বেরিয়ে আসা এই জুটিকে দেখার জন্য ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন। উভয়ের রসায়ন ভক্তদের কাপল গোল দেয়। এবার করণ ও তেজস্বীর এমন প্রেমময় ভিডিও ভাইরাল হচ্ছে, যা দেখলে আপনিও উফফ বলতে বাধ্য হবেন।

Advertisement
করণ - তেজস্বী করণ - তেজস্বী

করণ কুন্দ্রা (Karan Kundra) এবং তেজস্বী প্রকাশকে (Tejasswi Prakash) ইন্ডাস্ট্রির সবচেয়ে প্রিয় দম্পতি বলে মনে করা হয়। বিগ বস থেকে বেরিয়ে আসা এই জুটিকে দেখার জন্য ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন। উভয়ের রসায়ন ভক্তদের কাপল গোল দেয়। এবার করণ ও তেজস্বীর এমন প্রেমময় ভিডিও ভাইরাল হচ্ছে, যা দেখলে আপনিও উফফ বলতে বাধ্য হবেন। একটি পার্টির সময় দুজনকেই ঠোঁট আটকে থাকতে দেখা গেছে।


করণ-তেজস্বীর প্রেমময় মুহূর্ত বন্দি

তেজরান হ্যাশট্যাগ দিয়ে ভক্তদের মধ্যে বিখ্যাত এই দম্পতির রসায়ন কতটা অসাধারণ আপনি এই ভিডিও থেকে তার ধারণা করতে পারেন। একটি পার্টির সময়, দুজনকেই নিজেদের মধ্যে মগ্ন থাকতে দেখা গিয়েছিল যে তখনই তাদের ব্যক্তিগত প্রেমের মুহূর্ত ক্যামেরায় বন্দি হয়। ভিডিওতে দুজনকেই চুম্বন করতে দেখা যায়, একে অপরের মধ্যে হারিয়ে যান। ক্যামেরা দেখে দুজনেই হতবাক। তবে দুজনের মুখেই খুশির ঝিলিক তৈরি হয়েছে ভিডিওতে।

 

করণ তেজস্বীর এই লাভি ডাভি মোমেন্ট ভক্তদের হৃদয় ছুঁয়ে যাচ্ছে। দুজনের কেমিস্ট্রি দেখে মানুষও খুব খুশি এবং প্রচণ্ডভাবে তাদের ভালোবাসার উল্লাস করছে। অনেক ভক্ত নজরবাত্তুর একটি ইমোজি বানিয়ে মন্তব্য করছেন, এবং বলছেন যে এই দুজনের জুটি যেন কারো নজরে না লাগে। একই সঙ্গে, কেউ কেউ তাদের সবচেয়ে সুন্দর দম্পতি বলে আখ্যায়িত করে এক সঙ্গে থাকার কামনা করছেন।

আপনি এই ভিডিওটি আরও অনেক ফ্যান পেজে পাবেন। করণ ও তেজস্বীর ঠোঁট আটকে রাখার এই ভিডিওটি রেকর্ড করেছেন তাদের বন্ধু ভেনেসা। মোবাইলে তেজস্বীর চোখ পড়লে সে অবাক হয়ে বলে- 'এটা রেকর্ড করেছ?' এ বিষয়ে করণ তৎক্ষণাৎ বলেন- 'প্লিজ পোস্ট করুন, পোস্ট করুন।' একই সঙ্গে তেজস্বী আবার বলছেন- 'দয়া করে পোস্ট করবেন না, অপেক্ষা করুন আপনি পোস্ট করতে পারবেন না।' তবে এটা স্পষ্ট যে করণের দৃষ্টিভঙ্গি বিবেচনা করা হলেই এই ভিডিওটি ভক্তদের মধ্যে খুব ভাইরাল হচ্ছে।

Advertisement

করণ ও তেজস্বীর প্রেমের গল্প শুরু হয়েছিল বিগ বস 15-এর ঘরে। শো করার পরও দুজনের প্রেম বাড়ছে। করণ ও তেজস্বীর এই প্রেমে ভরা ভিডিও দেখে আপনার মনও আনন্দে লাফিয়ে উঠবে।

 

Advertisement