scorecardresearch
 

KBC13: অমিতাভ বচ্চনের 'পেটে লাথি' মারলেন ক্যাটরিনা কাইফ!

কৌন বনেগা ক্রোড়পতির শানদার শুক্রবারের প্রোমো প্রকাশিত হয়েছে। দীপাবলির এই বিশেষ পর্বে, সূর্যবংশী ছবির তারকা অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কাইফ এবং পরিচালক রোহিত শেঠি উপস্থিত থাকবেন। এই প্রোমোতে অমিতাভ বচ্চন এবং ক্যাটরিনা কাইফের সংলাপ যুদ্ধও দেখা যাবে। এই উভয় তারকাকেই অগ্নিপথ চলচ্চিত্রের আইকনিক সংলাপগুলি পুনরাবৃত্তি করতে দেখা গেছে।

Advertisement
অনুষ্ঠানে ক্যাটরিনা এবং বিগ বি অনুষ্ঠানে ক্যাটরিনা এবং বিগ বি
হাইলাইটস
  • প্রোমোতে অমিতাভ বচ্চন এবং ক্যাটরিনা কাইফের সংলাপ যুদ্ধও দেখা যাবে
  • ক্যাটরিনার মুখ থেকে সংলাপ শোনার পর অমিতাভ তার প্রশংসা করে নিজেকে আটকাতে পারেননি।

শতাব্দীর সেরা মেগাস্টার, খিলাড়ি অক্ষয় কুমার এবং গ্ল্যামারাস অভিনেত্রী ক্যাটরিনা কাইফ যদি এক মঞ্চে একসঙ্গে আসেন, তাহলে ভক্তরা উত্তেজিত হতে বাধ্য। যখন এত বড় তারকা থাকবেন, তখন তো ফিল্ম গসিপ আর সংলাপের প্রক্রিয়া চলবেই। বিশেষ করে দীপাবলির বিশেষ পর্বে দর্শকদের জন্য বিশেষ ট্রিট অপেক্ষা করছে।


সংলাপ যুদ্ধ করতে দেখা গেছে তারকাদের

কৌন বনেগা ক্রোড়পতির শানদার শুক্রবারের প্রোমো প্রকাশিত হয়েছে। দীপাবলির এই বিশেষ পর্বে, সূর্যবংশী ছবির তারকা অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কাইফ এবং পরিচালক রোহিত শেঠি উপস্থিত থাকবেন। এই প্রোমোতে অমিতাভ বচ্চন এবং ক্যাটরিনা কাইফের সংলাপ যুদ্ধও দেখা যাবে। এই উভয় তারকাকেই অগ্নিপথ চলচ্চিত্রের আইকনিক সংলাপগুলি পুনরাবৃত্তি করতে দেখা গেছে, যেখানে বিগ বি নিজেকে বিজয় দিনানাথ চৌহান হিসাবে পরিচয় করিয়েছিলেন।

 


পেটে লাথি মেরেছে

ক্যাটরিনার মুখ থেকে সংলাপ শোনার পর অমিতাভ তার প্রশংসা করে নিজেকে আটকাতে পারেননি। বিগ বি বললেন, 'কেয়া বাত হ্যায় ম্যাডাম... আমার পেটে লাথি মেরেছেন।'


সেলিব্রিটিদের জন্য ডেডিকেটেড শুক্রবার

কেবিসির এই সিজনে প্রতি শুক্রবার সন্ধ্যায় সেলিব্রিটি অতিথিদের আমন্ত্রণ জানানো হয়। গত সপ্তাহে রাজকুমার রাও এবং কৃতি স্যাননকে শেষ দেখা গিয়েছিল। একই সঙ্গে এতে বিশেষ অতিথি হিসেবে অংশ নিয়েছেন দীপিকা পাড়ুকোন, ফারাহ খান, পঙ্কজ ত্রিপাঠি, প্রতীক গান্ধী, সুনীল শেঠি এবং জ্যাকি শ্রফের মতো তারকারা।

Advertisement


সূর্যবংশীর প্রচারে অক্ষয়-ক্যাটরিনা এসেছিলেন

অক্ষয়-ক্যাটরিনা এই ছবির প্রচারে বেশ ব্যস্ত। এই পুলিশ ড্রামায় অক্ষয় কুমার অ্যান্টি টেরোরিজম স্কোয়াড প্রধানের ভূমিকায় রয়েছেন। যিনি রণবীর সিংয়ের সিম্বার বাহিনীতে যোগ দেন। একই সঙ্গে এই ছবিতে একজন চিকিৎসকের ভূমিকায় দেখা যাবে ক্যাটরিনাকে।


মুক্তি পাবে ৫ নভেম্বর

মার্চ মাসে ছবিটির ট্রেলার লঞ্চের সময়, সহ-প্রযোজক করণ জোহর এই ছবি নিয়ে বেশ উচ্ছ্বসিত ছিলেন। করণ বলেছিলেন যে ভক্তরা যারা দীর্ঘকাল ধরে সিনেমাহল খোলার জন্য অপেক্ষা করছেন তারা এই ছবিতে বিনোদনের ডাবল ডোজ পাবেন। ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ৫ নভেম্বর।
 

Advertisement