scorecardresearch
 

গুনগুনের 'ন্যাকামি'তে বিরক্ত দর্শক, আর কত দিন- প্রশ্ন নেট দুনিয়ায়

নেটমহলে তুমুল আলোচনয়া তুঙ্গে জনপ্রিয় ধারাবাহিক 'খড়কুটো'। নায়িকা তৃণা সাহা ওরফে গুনগুনের ন্যাকামি দেখে বিরক্তি প্রকাশ করেছেন অনেকে।

Advertisement
খড়কুটো খড়কুটো
হাইলাইটস
  • গুনগুনের অতি নাটকীয়তায় বিরক্তি নেট পাড়ায়।
  • সোশ্যাল মিডিয়ায় বিরক্তি প্রকাশ করেছেন দর্শক।
  • চিত্রনাট্য বদলের কথাও জানিয়েছেন অনেকে।

নেটমহলে তুমুল আলোচনয়া তুঙ্গে জনপ্রিয় ধারাবাহিক 'খড়কুটো'। নায়িকা তৃণা সাহা ওরফে গুনগুনের ন্যাকামি দেখে বিরক্তি প্রকাশ করেছেন অনেকে। 

গত সপ্তাহে সবাইকে পিছনে ফেলে টিআরপি তালিকার একেবারে শীর্ষে ছিল স্টার জলসার ধারাবাহিক 'খড়কুটো'। ঝুলিতে ভরেছিল ১১.৮ নম্বর। একসপ্তাহের বেশি সময় ধরে চলছে সৌজন্য আর গুনগুনের বিয়ের অনুষ্ঠান। একদিকে যেমন বেশ কিছু দর্শক এই ধারাবাহিকের প্রশংসায় পঞ্চমুখ, অন্যদিকে গুনগুন অর্থাৎ তৃণা সাহার অতি 'ন্যাকামি' নিয়ে বিরক্তি প্রকাশ করেছেন অনেকেই। সোশ্যাল মিডিয়ায়, চ্যানেলের প্রোমোতে কেমন মন্তব্য করেছেন দর্শক? দেখুন,

খড়কুটো মন্তব্য

 

কেউ লিখেছেন, ''এটা বাড়াবাড়ি হয়ে গিয়েছে। এই ন্যাকামি আর ভাল লাগছে না। চিত্রনাট্যকারের উচিৎ গল্পটা অন্যভাবে লেখা।'' কেউ লিখেছেন, ''মনে হয় গুনগুনের মাথার কোনো সমস্যা রয়েছে। সে মানসিকভাবে সুস্থ নয়।'' একজন তো লিখেছেন, ''টিআরপি পাচ্ছে বলেই এসব দেখাচ্ছে।'' 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

শুরু থেকেই বেশ জনপ্রিয় খড়কুটো। শুধুমাত্র বাড়ির গিন্নীরাই দেখছেন না, এই সিরিয়াল ভাল লেগেছে নতুন প্রজন্মেরও। তথাকথিত ভিলেন, চক্রান্ত, অন্দরমহলের কূটকচালি, একাধিক বিয়ের কাহিনিকে দশ গোল দিয়েছে এই মেগা ধারাবাহিক। কিন্তু ইদানিং গল্পের নায়িকা তৃণা সাহা ওরফে গুনগুনকে নিয়ে উঠেছে প্রশ্ন। গুনগুনকে দেখানো হয়েছে খুবই সরল শিশুমনের মানুষ হিসেবে। যেমন কিছু বোকামি, হবু বরকে দেখতে ছুটে আসা, শ্বশুরের সঙ্গে গান, বৌ-বরণের সময় নাচ এমন বেশ কিছু দৃশ্য দেখে দর্শকের আপত্তি। 

Advertisement

Advertisement