scorecardresearch
 

ফের এক নম্বরে খড়কুটো, টানা পাঁচ সপ্তাহ শীর্ষে থেকে খুশির হাওয়া মুখোপাধ্যায় পরিবারে

বৃহস্পতিবার পাওয়া সর্বশেষ রেটিং অনুযায়ী ৯.৯ পয়েন্ট পেয়ে শীর্ষ স্থান ধরে রেখেছে খড়কুটো। ৯.৫ পয়েন্ট পেয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছে মিঠাই। ৮.৯ এবং ৮.৫ পয়েন্ট পেয়ে তিন এবং চার নম্বরে রয়েছে যথাক্রমে জি বাংলার কৃষ্ণকলি এবং রাণী রাসমণি।

Advertisement
খড়কুটো খড়কুটো
হাইলাইটস
  • গুনগুন এবং সৌজন্যের রসায়ণ, তার সঙ্গে পুরো পরিবারের রোজনামচায় মজে বাঙালি দর্শক
  • ফের একবার শীর্ষ স্থানে স্টার জলসার ধারাবাহিক খড়কুটো
  • ৯.৫ পয়েন্ট পেয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছে মিঠাই

মুখোপাধ্যায় পরিবারের গুণকীর্তন যেন আর থামছে না। থামবে কী করে, পরিবারে যে ডাবল গুন রয়েছে। ঠিকই ধরেছেন গুনগুন এবং সৌজন্যের রসায়ণ, তার সঙ্গে পুরো পরিবারের রোজনামচায় মজে বাঙালি দর্শক। সম্প্রতি প্রকাশিত রেটিংয়ে ফের একবার শীর্ষ স্থানে স্টার জলসার ধারাবাহিক খড়কুটো।

বৃহস্পতিবার পাওয়া সর্বশেষ রেটিং অনুযায়ী ৯.৯ পয়েন্ট পেয়ে শীর্ষ স্থান ধরে রেখেছে খড়কুটো। ৯.৫ পয়েন্ট পেয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছে মিঠাই। ৮.৯ এবং ৮.৫ পয়েন্ট পেয়ে তিন এবং চার নম্বরে রয়েছে যথাক্রমে জি বাংলার কৃষ্ণকলি এবং রাণী রাসমণি। পঞ্চম স্থানে রয়েছে স্টার জলসার অন্য ধারাবাহিক শ্রীময়ী। রেটিং অনুযায়ী ৬৫৯ পয়েন্ট নিয়ে প্রথম স্থানে স্টার জলসা। জি বাংলা সেখানে পয়েছে ৬১৮ পয়েন্ট।

এ ছাড়া প্রথম দশে থাকা বাকি ধারাবাহিক গুলি হল দেশের মাটি (৮.২), যমুনা ঢাকি এবং খেলাঘর (৮.০), অপরাজিতা অপু (৭.৭), মোহর (৭.৪), সা রে গা মা পা (৭.০) এবং গঙ্গারাম (৬.৯)।

Advertisement