scorecardresearch
 

Koneenica Banerjee: ৪ বছর পর ছোট পর্দায় কনীনিকা! বন্ধুত্ব ও ইচ্ছেপূরণের গল্প বলবেন অভিনেত্রী

আসছে নতুন ধারাবাহিক 'আয় তবে সহচরী' (Aye Tobe Sohochori)। এই মেগার মাধ্যমে দীর্ঘ ৪ বছরের বিরতির পর ফের ছোট পর্দায় ফিরছেন অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায় (Koneenica Banerjee)।

Advertisement
অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায় অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়
হাইলাইটস
  • আসছে নতুন ধারাবাহিক 'আয় তবে সহচরী'।
  • দীর্ঘ ৪ বছরের বিরতির পর ফের ছোট পর্দায় ফিরছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়।
  • স্বপ্নপূরণ ও বন্ধুত্বের গল্প বলবে এই মেগা।

বয়সকে তুড়ি মেরে গুঁড়িয়ে দিয়ে, ইচ্ছেটাকে ঘুড়ির মতন উড়িয়ে দিতে চলেছেন অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায় (Koneenica Banerjee)। স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক 'আয় তবে সহচরী' (Aye Tobe Sohochori)। এই মেগার মাধ্যমে দীর্ঘ ৪ বছরের বিরতির পর ফের ছোট পর্দায় ফিরছেন অভিনেত্রী। পর্দায় ফুটে উঠবে সহচরী এবং তাঁর বন্ধু বরফির কাহিনি। যেই চরিত্রে অভিনয় করছেন অরুণিমা হালদার (Arunima Haldar)। 

আমাদের চারিপাশে মা -কাকিমা কিংবা অনেক মহিলা এরকম আছে, যারা সংসারের চাপে পড়েও স্বপ্ন দেখে যান। আর সেরকমই এক মহিলা সহচরী স্বপ্ন দেখে গোল্ড মেডেলিস্ট হওয়ার। সংসারের চাপ, সবার হেয়- তাচ্ছিল্য সবকিছুর বাইরে গিয়ে কলেজে ভর্তি হয় সে। সেখানেই আলাপ বরফির সঙ্গে। কথায় বলে 'বন্ধুত্ব না মানে কোনও বয়স, না মানে সময়'। ঠিক সেই কথাই প্রকাশ পাবে এই ধারাবাহিকে। নিজের থেকে অর্ধেক বয়সের এক মেয়ে বরফি ধীরে ধীরে কীভাবে সহচরীর বন্ধু হয়ে ওঠে, সেইভাবেই গল্প এগোবে।

Aye Tobe Shohochori

ছোটবেলায় কনীনিকা বন্দ্যোপাধ্যায় স্বপ্ন দেখতেন মাধুরী দীক্ষিত হওয়ার। এদিকে তাঁর মায়ের স্বপ্ন ছিল, মেয়ে ডাক্তার হবে। তবে মেয়ে কিয়ার জন্ম হওয়ার পর থেকে জীবনের স্বপ্নগুলো ক্রমেই বদলে গেছে অভিনেত্রীর। তাঁর শেষ অভিনীত মেগা 'অন্দরমহল' -র পরমেশ্বরী হোক কিংবা শেষ মুক্তিপ্রাপ্ত ছবি 'মুখার্জি দার বউ'-র অদিতির মতো সহচরীর কিছুটা মিল আছে। এই তিনজনেরই সংসার সামলে নিজেদের স্বপ্নপূরণ করতে অনেকটা কঠিন রাস্তায় হাঁটতে হয়। আর এই তিনজনই যেন একেবারে বাড়ি কিংবা পাশের বাড়িতে দেখা খুব চেনা কোনও নারী। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

Advertisement

কনীনিকা বন্দ্যোপাধ্যায় জানালেন, "সহচরী -র স্বপ্ন গোল্ড মেডেলিস্ট হওয়া, অনেক মা, কাকিমা কিংবা আত্মীয়দের মতো। বরফি তাঁর বন্ধু হতে চলেছে। আশা করি আমরা একসঙ্গে খুব ভাল কাজ করতে চলেছি। বরফির মধ্যেই সহচরী নিজেকে খুঁজে পাবে।" 

আরও পড়ুন: ৭ বছর পর একসঙ্গে অঙ্কুশ -শুভশ্রী! দেখুন শ্যুটিং ফ্লোরে খুনসুটির মুহূর্ত 

নিজের বয়সের থেকে এত বড় একজন মহিলার চরিত্রে অভিনয় করা কতটা চ্যালেঞ্জিং? এই প্রশ্নের উত্তরে তিনি জানালেন, "এখানে চ্যালেঞ্জ একটাই। আমায় প্রায় আমার মায়ের মতো বয়সী হতে হবে পর্দায় এবং আমায় বা অরুণিমা দু'জনকে দেখেই যেন পাশের বাড়ির কারও সঙ্গে রিলেট করতে পারেন দর্শকেরা সেই দিকটা দেখা।" 

আরও পড়ুন: ঘরোয়া পার্টিতে জমাট আড্ডায় টিম 'মিঠাই'! রয়েছেন আদৃতর বাগদত্তা সুপ্রিয়াও 

অন্যদিকে এই ধারাবাহিকের আরও একজন মুখ্য চরিত্র বরফির ভূমিকায় দেখা যাবে অরুণিমা হালদারকে। ছোটবেলা থেকে 'নান্দিকার' -র থিয়েটার করলেও ছোট পর্দায় এটি তাঁর প্রথম কাজ। ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্রী অরুণিমা জানালেন,"ছোটবেলা থেকেই কনীনিকা দিয়ের ফ্যান আমি। প্রথম শট যখন দিচ্ছি, ভয়ে রীতিমতো কাঁপছিলাম আমি। এখন অনেকটা সহজ হয়ে গেছি। এমনকি দু'জনের অনেকটা বন্ধুত্ব হয়ে গেছে। আশা করি খুব ভাল করে কাজ করতে পারবো আমরা।" 

আরও পড়ুন: 'হাফ ইয়ার্লি হানিমুন'-এ 'রবলীনা'! ভাইরাল সৈকতে অন্তর্বাস পরা Photos 

নতুন এই ধারাবাহিকে কনীনিকা, অরুণিমা ছাড়াও রয়েছেন ইন্দ্রজিৎ চক্রবর্তী। সিরিয়ালে কনীনিকার স্বামীর চরিত্রে দেখা যাবে তাঁকে। তবে সবে প্রোমো শ্যুট হয়েছে এই ধারাবাহিকের। খুব শীঘ্রই পুরো দস্তুর শুরু হবে শ্যুটিং। 'আয় তবে সহচরী'-র মাধ্যমেই প্রযোজনা শুরু করলেন লেখিকা সাহানা দত্ত।   

  

Advertisement