scorecardresearch
 

মধুচন্দ্রিমায় কোথায় যাচ্ছে সৌজন্য-গুনগুন? জানলে আশ্চর্য হবেন!

ঠিকই ধরেছেন বিয়ের পর গুনগুনের আত্মহত্যার চেষ্টায় মুখোপাধ্যায় পরিবার নড়ে গিয়েছিল। এই ক্ষতেই কি প্রলেপ লাগাতে এই মধুচন্দ্রিমার আয়োজন করছে সৌজন্য? ঝাঁ চকচকে রিসর্টে গুনগুনকে নিয়ে একান্তে সময় কাটাতে যাচ্ছে সে?

Advertisement
ছবি সৌজন্য: ফেসবুক ছবি সৌজন্য: ফেসবুক
হাইলাইটস
  • বিয়ের পর গুনগুনের আত্মহত্যার চেষ্টায় মুখোপাধ্যায় পরিবার নড়ে গিয়েছিল।
  • এই ক্ষতেই কি প্রলেপ লাগাতে এই মধুচন্দ্রিমার আয়োজন করছে সৌজন্য?
  • অবশ্য শুধুমাত্র মধুচন্দ্রিমা নয়, এর সঙ্গে আরও কিছু রসায়ণ চোরাস্রোতের মতো অবস্থান করছে।

নদীর যেমন ঝরনা আছে, ঝরনারও নদী আছে, আমার আছ তুমি শুধু তুমি...। আরতি মুখোপাধ্যায়ের কণ্ঠে গীতিকার পুলক বন্দ্যোপাধ্যায়ের লেখা বিখ্যাত গান। এখানে পুলক বাবু নিঃসন্দেহে আরও একটি লাইন ঢুকিয়ে দিতে পারতেন। বাঙালির দীপুদা আছে, দীপুদার বাঙালি আছে। সবচেয়ে প্রিয় ভ্রমণ গন্তব্য জিজ্ঞাসা করলে অধিকাংশ বাঙালির লিস্টে এই তিন জায়গা অবশ্যই থাকবে। বাংলা সিরিয়ালেও তার অন্যথা হবে?

ঠিকই ধরেছেন বিয়ের পর গুনগুনের আত্মহত্যার চেষ্টায় মুখোপাধ্যায় পরিবার নড়ে গিয়েছিল। এই ক্ষতেই কি প্রলেপ লাগাতে এই মধুচন্দ্রিমার আয়োজন করছে সৌজন্য? ঝাঁ চকচকে রিসর্টে গুনগুনকে নিয়ে একান্তে সময় কাটাতে যাচ্ছে সে? সকলের সামনেই বলেছে, 'আর কোনও দিন খারাপ ব্যবহার করব না।' ফলে মধুরেণ সমাপয়েৎ হওয়ারই ছিল। দৃশ্যের পরই জলরাশির গর্জন আর যুগলের মিলন। যা খানিকটা স্বস্তি দিচ্ছে দর্শকদের।

অবশ্য শুধুমাত্র মধুচন্দ্রিমা নয়, এর সঙ্গে আরও কিছু রসায়ণ চোরাস্রোতের মতো অবস্থান করছে। এ মুহূর্তে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক খড়কুটো। সৌজন্য গুনগুন কেমিস্ট্রি আর মুখোপাধ্যায় পরিবারের নিত্যদিনের ঘটনা দর্শকদের বিচারে ১ নম্বর স্থানে। সেই জনপ্রিয়তাকে খানিকটা কাজেও লাগিয়েছে বেসরকারি রিসর্টটি। সৌজন্য গুনগুনের কাছে ঢালাও প্রশংসাও করেছে রিসর্টের। ফলে রথ দেখা কলা বেচা দুইই হচ্ছে। সঙ্গে লাভ দর্শকদেরও। কারণ ধারাবাহিক ছাড়াও বিজ্ঞাপনের স্ক্রিনেও পছন্দের জুটিকে দেখতে পারছেন তাঁরা।

 

Advertisement