scorecardresearch
 

Dance Deewane 3: এক মঞ্চে আগুন ধরালেন মাধুরী-রবিনা, দেখুন ভিডিও

সম্প্রতি হিন্দি টেলিভিশনের জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ডান্স দিওয়ানের সিজন থ্রি-র মঞ্চ কাঁপালেন নব্বইয়ের দশকের দুই প্রথম সারির নায়িকা। দুজনে নাচলেন তাঁদের দারুণ হিট গান, ধক ধক করনে লগা এবং টিপ টিপ বরসা পানি-তে। যে গানের কারণে মাধুরীর অন্য নাম হয়ে গিয়েছিল ধক ধক গার্ল। তবে এখানে একটা টুইস্ট রয়েছে।

Advertisement
মাধুরী-রবিনা মাধুরী-রবিনা
হাইলাইটস
  • দিওয়ানে তো বটেই, তাঁরা নাচের দিওয়ানে।
  • একই সঙ্গে তাঁদের দিওয়ানে গোটা জমানা।
  • খুব শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্মেও অভিষেক হতে চলেছে দুই অভিনেত্রীর

উর্দুতে একটা শায়েরি আছে, খুব জমেগা রং জব মিল ব্যায়ঠেঙ্গে দিওয়ানে দো...। দিওয়ানে তো বটেই, তাঁরা নাচের দিওয়ানে। একই সঙ্গে তাঁদের দিওয়ানে গোটা জমানা। হিন্দিতে যে গানও রয়েছে, সারা জমানা হাসিনো কা দিওয়ানা। তাঁরা যে সে হাসিন নন, এক জন মাধুরী দীক্ষিত (Madhuri Dixit), অন্য জন রবিনা ট্যান্ডন (Raveena Tandon)। একই মঞ্চে নাচ আর রূপের আগেুন জ্বালালেন দুজনে।

সম্প্রতি হিন্দি টেলিভিশনের জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ডান্স দিওয়ানের সিজন থ্রি-র (Dance Deewane 3) মঞ্চ কাঁপালেন নব্বইয়ের দশকের দুই প্রথম সারির নায়িকা। দুজনে নাচলেন তাঁদের দারুণ হিট গান, ধক ধক করনে লগা এবং টিপ টিপ বরসা পানি-তে। যে গানের কারণে মাধুরীর অন্য নাম হয়ে গিয়েছিল ধক ধক গার্ল। তবে এখানে একটা টুইস্ট রয়েছে। মাধুরীর গানে নেচেছেন রবিনা, আর রবিনার গানে পা মিলিয়েছেন মাধুরী।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ColorsTV (@colorstv)

সাধারণত বলিউড অভিনেত্রীদের মধ্যে যে ক্যাট ফাইট দেখা যায়, তেমন রসায়ণ কখনও ছিল না রবিনা এবং মাধুরীর মধ্যে। যদিও তাঁরা এক সঙ্গে সে ভাবে কোনও ছবিতে স্ক্রিন শেয়ার করেননি। তবুও পেশাদারিত্বের আঁচ কখনও তাঁদের সম্পর্কে পড়েনি। মাধুরী প্রথম সিজন থেকে এই শো-এর সঙ্গে যুক্ত রয়েছেন। তিনি বিচারকের আসন অলংকৃত করেন। রবিনা এসেছিলেন বিশেষ অতিথি হিসাবে।

Advertisement

খুব শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্মেও অভিষেক হতে চলেছে দুই অভিনেত্রীর। মাধুরীকে শেষ দেখা গিয়েছিল ধর্ম প্রোডাকশনসের ‘কলঙ্ক’ ছবিতে। ‘কেজিএফ’ ছবিতে সঞ্জয় দত্ত এবং দক্ষিণী তারকা যশের সঙ্গে অভিনয় করবেন রবিনা।

 

Advertisement