scorecardresearch
 

TMC Joining: এবার 'টেলিভিশনের বাহা' তৃণমূলে, সঙ্গে এক ঝাঁক টলি অভিনেতা

একুশের নির্বাচনের দামামা এখনও বাজেনি সরকারি ভাবে। কিন্তু তার আগেই রাজনৈতিক যুদ্ধ শুরু হয়ে গেছে বাংলায়। ঠিক সেই আবহেই সক্রিয় রাজনীতিতে যোগ দিলেন রনিতা দাস (Ranita Das), শ্রীতমা ভট্টাচার্য (Shreetama Bhattachrya), দিশা রায় চৌধুরী (Disha Roy Chowdhury) ও অভিনেতা সৌপ্তিক চক্রবর্তী (Souptik Chakraborty)। শনিবার অল ইন্ডিয়া তৃণমূল- কংগ্রেসের (All India Trinamool Congress) তরফ থেকে আনুষ্ঠানিক সাংবাদিক বৈঠকে জানালেন তৃণমূল নেত্রী  দোলা সেন (Dola Sen) এবং অভিনেতা ও তৃণমূল নেতা সোহম চক্রবর্তী (Soham Chakraborty)।

Advertisement
তৃণমূল ভবনে সৌপ্তিক, রনিতা, দোলা, শ্রীতমা ও দিশা তৃণমূল ভবনে সৌপ্তিক, রনিতা, দোলা, শ্রীতমা ও দিশা
হাইলাইটস
  • ইতিমধ্যে রাজনৈতিক যুদ্ধ শুরু হয়ে গেছে বাংলায়।
  • এবার তৃণমূলে যোগ দিলেন বাংলা টেলিভিশন জগতের একগুচ্ছ মুখ।
  • তৃণমূল ভবনে তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দিলেন দোলা সেন ও সোহম চক্রবর্তী।

একুশের নির্বাচনের দামামা এখনও বাজেনি সরকারি ভাবে। কিন্তু তার আগেই রাজনৈতিক যুদ্ধ শুরু হয়ে গেছে বাংলায়। এবারের নির্বাচনে যেমন রয়েছে তৃণমূলের মাটি ধরে রাখার প্রেস্টিজ ফাইট, তেমনই বিজেপির চ্যালেঞ্জ বাংলায় পদ্ম ফোঁটানো। এহেন পরিস্থিতিতে বঙ্গ রাজনীতির নিউ নর্মালে হাজির হয়েছে দুটি শব্দ। 'বেসুরো' ও 'দল বদলু'। এই বেসুরোদের তালিকায় পিছিয়ে নেই রাজনীতিতে নাম লেখানো তারকারাও। ঠিক সেই আবহেই সক্রিয় রাজনীতিতে যোগ দিলেন আরও একগুচ্ছ টলি তারকারা। শনিবার যোগ দিলেন অভিনেত্রী রনিতা দাস (Ranita Das), শ্রীতমা ভট্টাচার্য (Shreetama Bhattachrya), দিশা রায় চৌধুরী (Disha Roy Chowdhury) ও অভিনেতা সৌপ্তিক চক্রবর্তী (Souptik Chakraborty)। এদিন অল ইন্ডিয়া তৃণমূল- কংগ্রেসের (All India Trinamool Congress) তরফ থেকে আনুষ্ঠানিক সাংবাদিক বৈঠকে জানালেন তৃণমূল নেত্রী দোলা সেন (Dola Sen)। উপস্থিত ছিলেন অভিনেতা ও তৃণমূল নেতা সোহম চক্রবর্তীও (Soham Chakraborty)।

তৃণমূলে টেলি তারকারা

কাজ থেকে দীর্ঘ বিরতি নিয়েছিলেন। অভিনয় ছেড়ে এখন রাজনীতির মঞ্চে কেন? এই প্রশ্নের উত্তরে রণিতা জানালেন, "ইন্ডাস্ট্রি ছাড়িনি। যেমন অভিনয় করতাম, তেমনই করবো। গত ১০ বছর ধরে দিদির সঙ্গে আছি। এতদিন পাড়া- প্রতিবেশীর মতো দূর থেকে সমর্থন করতাম। আজকে তৃণমূল পরিবারের সদস্য হলাম। সমস্ত কাজ, যা আমাদের দায়িত্বে দেওয়া হবে আমরা যথা সম্ভব তা পালনের চেষ্টা করবো। তাছাড়া আমরা যেটা দেখতে পাচ্ছি,  বুঝতে পারছি, সেটা যাতে ইয়ং জেনারেশন বুঝতে পারে তাঁদের সবাইকে সেই ভাবধারা আমরা পৌঁছে দিতে চাই। আমাদের দিদি একেবারে মাটির মানুষ। আমরা সবাই ওঁর মতো হতে চাই"

রণিতা দাস

জনপ্রিয় বাংলা ধারাবাহিক 'ইষ্টিকুটুম'-এ মুখ্য চরিত্র বাহামণি চরিত্রে দর্শকদের ঘরে ঘরে পৌঁছেছিলেন রণিতা দাস। এরপর 'ধন্যি মেয়ে' সিরিয়ালেও অভিনয় করেছেন তিনি। সম্প্রতি রাজর্ষি দে পরিচালিত শর্ট ফিল্ম 'আ সেপারেট স্কাই' ও 'আবার কাঞ্চনজঙ্ঘা' ছবিতে অভিনয় করেছেন তিনি। এই দুটি কাজই এখন মুক্তির অপেক্ষায়।

Advertisement
সৌপ্তিক

সৌপ্তিক 'জল নূপুর', 'জয় বাবা লোকনাথ' ধারাবাহিকে অভিনয় করেছেন। রণিতা ও সৌপ্তিকের দীর্ঘদিনের সম্পর্কের কথা আরও অজানা নয়। 

শ্রীতমা

শ্রীতমাও টেলিভিশনের জনপ্রিয় মুখ। 'মা' সিরিয়ালের বড় ঝিলিকের ভূমিকায় পরিচিতি অর্জন করে 'ইচ্ছেনদী'-তেও কাজ করেছেন তিনি। 

প্রসঙ্গত, অভিনেত্রী কৌশানি মুখার্জি (Koushani Mukherjee), পিয়া সেনগুপ্ত (Piya Sengupta) ও সৌরভ দাসও সম্প্রতি যোগ দিয়েছেন তৃণমূল কংগ্ৰেসে। অন্যদিকে টেলি অভিনেতা কৌশিক রায় যোগ দিয়েছেন বিজেপি-তে।

Advertisement