scorecardresearch
 

Mika Singh Romance With Riva Arora: ৪৫ বছরের মিকা সিংয়ের সঙ্গে ১২ বছরের রিভার রোমান্স? ক্ষিপ্ত সোশ্যাল মিডিয়া

Mika Singh Romance With Riva Arora: ৪৫ বছরের মিকা সিংয়ের সঙ্গে ১২ বছরের রিভার রোমান্স? ক্ষিপ্ত সোশ্যাল মিডিয়া

Advertisement
৪৫ বছরের মিকা সিংয়ের সঙ্গে ১২ বছরের রিভার রোমান্স? ক্ষিপ্ত সোশ্যাল মিডিয়া ৪৫ বছরের মিকা সিংয়ের সঙ্গে ১২ বছরের রিভার রোমান্স? ক্ষিপ্ত সোশ্যাল মিডিয়া
হাইলাইটস
  • ৪৫ বছরের মিকা সিংয়ের সঙ্গে ১২ বছরের অভিনেত্রীর রোমান্স?
  • সোশ্যাল মিডিয়া জুড়ে ট্রোল দু'জনকেই
  • নেটিজেনদের আক্রমণ থেকে ছাড় মেলেনি রিভার বাবা মায়ের

Mika Singh Romance With Riva Arora: সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী রিভা অরোরা (টিন ইনফ্লুয়েন্সার)-কে স্টারদের সঙ্গে ডান্সিং ভিডিও বানাতে দেখা যায়। যা অত্যন্ত জনপ্রিয়ও বটে। নিজের বেশি বয়সি স্টারদের সঙ্গে রিভার ডান্স বা রোমান্সওয়ালা রিল ভিডিও ভাইরাল হয়েছে। এখন রিভার করণ কুন্দ্রা এবং সিঙ্গার মিকা সিংয়ের সঙ্গে রোমান্স এর ভিডিও সামনে এসেছে। তারপরই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা হামলা পড়েছেন রিভা ও মিকার উপর। ১২ বছরের বাচ্চার সঙ্গে রোমান্স করায় স্টারদেরও ট্রোলড হতে হচ্ছে।এমনকী রিভার মা-বাবার কেউ ছাড়ছেন না ট্রোলাররা।

১২ বছরের অভিনেত্রীর সঙ্গে মিকার ডান্স

রিভার পুরনো একটি ভিডিও ভাইরাল হচ্ছে। যার মধ্যে মিকা সিংয়ের সঙ্গে তাকে ডান্স করতে দেখা যাচ্ছে। মিকার ১২ বছরের রিভার সঙ্গে রোমান্টিক্যালি ডান্স করা লোকেদের ভালো লাগেনি। ইউজারসরা বলতে চান যে, মিকার মেয়ের বয়সি বাচ্চার সঙ্গে এরকম ডান্স করা ঠিক নয়। আজকে মিকার মেয়ে থাকলে রিভার বয়সিই হতো। ৪৫ বছরের মিকাকে লোকেরা দু'কথা শোনাচ্ছেন। রিভার বাবা-মাকেও লক্ষ্য করে চোখা মন্তব্য করা হচ্ছে। যাঁরা রিভাকে এভাবে প্রজেক্ট করা থেকে বিরত থাকছেন না, উল্টো তাকে আশকারা দিচ্ছেন।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Riva Arora (@rivarora_)

মিকাকেও ট্রোল হতে হচ্ছে

"এক ব্যক্তি লিখেছেন যে তুমি কি সত্যিই ১২ বছরের? মনে হয় না। বিশ্বাস হচ্ছে না, যে এ সব কিছু হচ্ছে।" আরেকজন লিখেছেন যে, রিভার বাবা মায়ের সঙ্গে কি হয়েছে? তাঁরা কী করছেন? ১২ বছরের বাচ্চার এমন ডান্স সোসাইটিতে কী ইমপ্যাক্ট তৈরি হচ্ছে? ইউজারসরা রিভার প্যারেন্টসদের এ কারণে দায়ী করছেন। রিভাকে করণ কুন্দ্রার সঙ্গেও রিল ভিডিও করতে দেখা গিয়েছে। নিজের চেয়ে ২৬ বছরের বড় করণের সঙ্গে রিভার এই রোমান্স সোশ্যাল মিডিয়ায় লোকেরা পছন্দ করছেন না। সবচেয়ে চমকে দেওয়ার মতো ঘটনা যে ওই ভিডিওটি যখন হয়, তখন রিভার বয়স ছিল মাত্র ১১ বছর। তখন তার একটি ভিডিও সামনে আসে, যার মধ্যে সে এবিউজ হচ্ছে বলে দেখা যায়। তাকে বিছানার মধ্যে বেঁধে রাখা হয়েছে বলে দেখা যায়।

Advertisement

কে এই রিভা ?

রিভা একজন চাইল্ড অ্যাকটর। ২০১৯-এ তার একটি ফিল্ম রিলিজ হয় তার নাম উরি। এই মুভিতে রিভাকে কান্নার একটি সিনে দেখা গিয়েছিল। রিভা, জাহ্নবী কাপুরের ফিল্ম গুঞ্জন সাক্সেনায় ছোট গুঞ্জনের ভূমিকায় অভিনয় করে অত্যন্ত ফেমাস হয়ে গিয়েছেন। রিভার ইনস্টাগ্রামে ৮.২ মিলিয়ন ফলোয়ার্স রয়েছে। তাকে কয়েকটি মিউজিক ভিডিওতেও দেখা গিয়েছে।

 

Advertisement