scorecardresearch
 

Mithai- Soumitrisha Kundoo: 'ভালোবাসো আমায়...?' মনের মানুষকে প্রশ্ন সৌমিতৃষার! উত্তর এলো...

Mithai- Soumitrisha Kundoo: বাঙালির ড্রয়িং রুম থেকে ডাইনিং রুমের চর্চাতেও ঢুকতে পেরেছে 'মিঠাই' পরিবারের সদস্যরা। এই মেগার মাথায় দীর্ঘদিন ছিল সেরার শিরোপা। ধারাবাহিকের অন্যান্য চরিত্রগুলির মধ্যে সবচেয়ে জনপ্রিয় মিঠাইরাণী- সৌমিতৃষা কুণ্ডু।

Advertisement
অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু

টেলিভিশনের চরিত্রগুলি হয়ে ওঠেন ছোটপর্দার (Bengali Television) দর্শকদের বাড়ি কিংবা একেবারে পাশের বাড়ির সদস্য। সেরকমই বলা যায়, বাঙালির ড্রয়িং রুম থেকে ডাইনিং রুমের চর্চাতেও ঢুকতে পেরেছে 'মিঠাই' (Mithai) পরিবারের সদস্যরা। জি বাংলার এই মেগার মাথায় দীর্ঘদিন ছিল সেরার শিরোপা। প্রকাশ্যে আসা শেষ রেটিং চার্টেও (TRP- Rating Chart) ১ নম্বরে 'মিঠাই'। ধারাবাহিকের (Bangla Serial) অন্যান্য চরিত্রগুলির মধ্যে সবচেয়ে জনপ্রিয় মিঠাইরাণী- সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo)। 

অভিনেত্রীর জীবনের ছোট- বড় সমস্ত আপডেট রাখেন অনুরাগীরা। আর সেই প্রমাণ মেলে অভিনেত্রী কিংবা ধারাবাহিকের ফ্যান ক্লাবগুলির (Soumitrisha Kundoo Fan Club) দিকে চোখ রাখলেই। এক কথায় বলা যায় সৌমিতৃষাকে চোখে হারায় সকলে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করে ভালোবাসার মানুষের উদ্দেশ্যে তিনি লিখেছেন, "ভালোবাসো আমায়?" ভাবছেন উচ্ছেবাবুর তুফানমেইলের বিশেষ মানুষ কে? 

আরও পড়ুন:  'TRP গুরুত্বপূর্ণ, তবু ঘরে ঘরে কাজটা পৌঁছনো বেশি জরুরি', বললেন দেব

আসলে অন্য কেউ না, সৌমিতৃষা এই প্রশ্নটি করেছেন তাঁর দর্শকদের উদ্দেশ্যে। প্রশ্নের পর হ্যাশট্যাগে রয়েছে 'অডিয়েন্স' (Audience)। আর এই প্রশ্ন দর্শককুলের চোখে পড়া মাত্রই তারা ভার্চুয়াল ভালোবাসায় ভরিয়েছেন তাদের আদরের মিঠাইকে। কেউ লিখেছেন, "এটাও কোনও জিজ্ঞেস করার মতো কথা হল?" অন্য একজন আবার লিখেছেন, "তুমি আমাদের জীবনের ভালোবাসা। তুমি আছো, তাই অনেক ধন্যবাদ সৌমিতৃষা।" আরেক নেটিজেন আবেগপ্রবণ হয়ে লিখেছেন, "তোমার অস্তিত্ব আমাদের কাছে কী তা ভাষায় প্রকাশ করতে পারব  না। সর্বদা প্রার্থনা এবং কামনা করি যে, তুমি এভাবেই থাকো। কারণ তুমি জানো না দিদি যে, কীভাবে, কখন, কোথায় একজন ২০ বছর বয়সীর দিন আরও ভাল করছ কিংবা ৮০ বছর বয়সীর হৃদয় উচ্ছ্বসিত করতে সাহায্য করছ...।" 

 

Advertisement

 

আরও পড়ুন:  এবার 'ভাগাড়কাণ্ড ওয়েব সিরিজে! মুখ্য চরিত্রে 'বামাক্ষ্যাপা'-সব্যসাচী

যদিও মাঝে সৌমিতৃষার উপর অভিমান করেছিলেন বহু অনুগামী। তারা সোশ্যাল মাধ্যমে প্রচার করছিলেন যে, অভিনেত্রীর আচরণ আর আগের মতো নেই। তবে বর্তমানে অনুরাগীদের সঙ্গে সকলের রাগ -অভিমান, ভুল বোঝাবুঝি সবটাই দূর করতে পেরেছে মিঠাই। আর ফ্যানেদের সঙ্গে প্রায়ই যোগাযোগ করেন তিনি। এমনকি 'মিঠাই' -র শ্যুটিং ফ্লোরেও তাঁর সঙ্গে সরাসরি দেখা করার সুযোগ মেলে তাদের। পছন্দের নায়িকার সঙ্গে ছবি তোলা, গল্পর পাশাপাশি তারা সৌমিতৃষার হাতে তুলে দেন উপহার।        

 

Advertisement