scorecardresearch
 

Mithai: সিড- মিঠাইয়ের জীবন নতুন ঝড়! ওমির মৃত্যুর 'বদলা' নিতে ফিরল আদিত্য

Bangla Serial Highlights: গল্পে প্রায় প্রতি সপ্তাহেই আসছে নতুন মোড়। মনোহরার সদস্যদের উপর একের পর এক ঝড় বইছে। এরই মধ্যে আসতে চলেছে আরেক বড় ট্যুইস্ট। ফের বিপাকে পড়বে মোদকরা? 

Advertisement
'মিঠাই'-তে  আসতে চলেছে বড় ট্যুইস্ট 'মিঠাই'-তে আসতে চলেছে বড় ট্যুইস্ট

দীর্ঘদিন টিআরপি তালিকায় স্থান ওঠানামা করার পর, গত কয়েক সপ্তাহ ধরে শীর্ষ স্থানে থাকছে 'মিঠাই'। দর্শক মনে নিজের জায়গা ধরে রাখতে চেষ্টা চালিয়ে যাচ্ছে টিম 'মিঠাই'। গল্পে প্রায় প্রতি সপ্তাহেই আসছে নতুন মোড়। মনোহরার সদস্যদের উপর একের পর এক ঝড় বইছে। এরই মধ্যে আসতে চলেছে আরেক বড় ট্যুইস্ট। ফের বিপাকে পড়বে মোদকরা? 

ওমি আগরওয়াল মারা যাওয়ার পর একরাত পুলিশ কাস্টডিতে থাকতে হয় সিডকে। এরপর মিঠাই ও রাতুলের সামনে আনা ভিডিওর ভিত্তিতে জামিন পায় উচ্ছেবাবু। জমিয়ে জন্মাষ্টমী উদযাপন করে মনোহরার সদস্যরা। সিড যাতে বেকসুর খালাস না হয় সে জন্য ওপর মহল থেকে চাপ দেওয়া হচ্ছে পুলিশকে। আসলে এই কাজটি করাচ্ছে আদিত্য আগরওয়াল। হ্যাঁ, ভাইয়ের প্রয়াণের বদলা নিতে দেশে ফিরেছে সে। আদিত্যর একমাত্র লক্ষ্য সিড- মিঠাইয়ের ক্ষতি করা। 

আরও পড়ুন: TRP: দারুণ স্কোর 'মিঠাই'-র! গৌরী, ফড়িংদের ঝুলিতে কত নম্বর?

এর আগে বারবার মনোহরার ক্ষতি করেছে আদিত্য আগরওয়াল। সিদ্ধেশ্বর মোদকের মিষ্টির বেস কিচেনে আগুন লাগানোর পরিকল্পনা তারই ছিল। সেই সময় সোম ও তোর্সাকে দলে টানে সে। মিঠাইয়ের নামে দোষ পড়ে আগুন লাগানোর, ফল স্বরূপ জেলেও থাকতে হয় তাকে। সেই সময় বিদেশের চাকরি ছেড়ে স্ত্রীকে বাঁচাতে দেশে ফেরে সিড। শুধু তাই না, এর আগেও নীপাকে ফাঁদে ফেলে আদিত্য। বিয়ের মণ্ডপ ছেড়ে নীপা পালিয়ে যায়, আদিত্যর সঙ্গে বিদেশে যাবে ভেবে। সম্মানহানী হয় পরিবারের সকলের। বাধ্য হয়ে বিয়ে করে শ্রী ও রাতুল।

আরও পড়ুন: পুজোয় আবির- ঝিনুককে নিয়ে 'কর্ণসুবর্ণের গুপ্তধন'-র সন্ধানে আসছে সোনা দা...

সেই পুরনো শত্রু ফিরে এসেছে দেশে। একথা শুনেই ভয় পায় দাদাই- ঠাম্মি থেকে শুরু করে পরিবারের বাকিরাও। কিন্তু অবাক করে সকলের চোখে ধুলো দিয়ে মনোহরাতে এসে ক্ষমা চায় আদিত্য। বিপদ কিছুটা আঁচ করে সিডকে আগরওয়ালদের ব্যবসা দেখভাল করার দায়িত্ব নিতে না করে টেস। কীভাবে ফের সকলকে বিপদে ফেলবে আদিত্য? নির্দোষ প্রমাণ হবে সিডের? আর সমস্ত বিপদ থেকে কীভাবে গোপাল ফের 'হেলেপ' করে সকলকে উদ্ধার করবে সেটাই এখন দেখার। 

Advertisement

আরও পড়ুন: যাদবপুর থানার সিগনালে ট্র্যাফিক সামালেচ্ছেন অপরাজিতা!

নিজের সোশ্যাল পেজে একটি ছবি শেয়ার করে 'মিঠাই'-তে কামব্যাকের কথা জানান আদিত্য অর্থাৎ অভিনেতা নীল চট্টোপাধ্যায়। ছবিতে অবশ্য তাঁর মুখ দেখা যাচ্ছে না। 'মিঠাই'-র মেকআপ রুমে ছবিটি লেন্সবন্দী করা হয়েছে। ক্যাপশনে নীল লেখেন, "এক বছর পর আদিত্য আগরওয়াল ফিরে এসেছে...।" এই খবর শুনে একদিকে যেমন দারুণ খুশি অভিনেতার ফ্যানেরা, অন্যদিকে কিছুটা ভীত মিঠাই-ভক্তেরা। আসলে সকলের সুখ- দুঃখের সঙ্গী হয়ে উঠেছে এই মেগা। 

 

আরও পড়ুন: 'বিহান'- রাহুল জুটি বাঁধছেন নবাগতা শুভস্মিতার সঙ্গে! আসছে 'হরগৌরী পাইস হোটেল'

প্রসঙ্গত, টানটান উত্তেজনায় দর্শকেরা ফের সেরার সেরা করেছে 'মিঠাই'-কে। প্রকাশ্যে আসা শেষ টিআরপি তালিকাতেও শীর্ষ স্থান থেকে কেউ সরাতে পারেনি 'মিঠাই'-কে। মনোহরার সদস্যরা এবার পেয়েছে ৮.৩ রেটিং পয়েন্ট। 

 

Advertisement