scorecardresearch
 

Mithai: মিঠাইয়ের সাধভক্ষণ অনুষ্ঠান! পাশে রয়েছে উচ্ছেবাবুও, ধারাবাহিকে নয়া মোড়

Mithai Serial Update: ধারাবাহিকে পরপর আগমন হয়েছে একাধিক নতুন চরিত্রের। এরই মধ্যে শোনা গিয়েছিল, শেষ হতে চলেছে এই মেগা। তবে এবার কিছুটা আশা জাগল ফ্যানেদের মনে।

Advertisement
'মিঠাই' ধারাবাহিকে নয়া মোড় 'মিঠাই' ধারাবাহিকে নয়া মোড়

বেশ কয়েক সপ্তাহ টিআরপি তালিকায় (TRP) খারাপ স্কোর 'মিঠাই' (Mithai)-র। তবুও দর্শক মনে নিজের জায়গা ধরে রাখতে চেষ্টা চালিয়ে যাচ্ছে টিম 'মিঠাই'। গল্পে বারবার আসছে নতুন মোড়। ধারাবাহিকে পরপর আগমন হয়েছে একাধিক নতুন চরিত্রের। এরই মধ্যে শোনা গিয়েছিল, শেষ হতে চলেছে এই ধারাবাহিক (Serial)। তবে এবার স্টুডিওপাড়ায় শোনা যাচ্ছে, এখনই শেষ না হলেও, এবছরই শেষ হবে এই মেগা (Mega Serial)।  

এখনই উচ্ছেবাবু- তুফানমেইলের জার্নির সমাপ্তি না হলেও, আর প্রাইম টাইমে দেখা যাবে না এই 'মিঠাই'। আগামী ১৪ নভেম্বর থেকে রাত ৮ টার পরিবর্তে সন্ধ্যে ৬ টায় দেখা যাবে 'মিঠাই'। বর্তমানে সে সময় সম্প্রচারিত হয় 'পিলু' (Pilu)। রেটিং চার্টে বেশ কিছুদিন ভাল স্কোর করলেও, ফের তলানিতে চলে যায় এই আহির- পিলুর গল্প। কানাঘুষো শোনা যাচ্ছিল শেষ হবে 'পিলু'। এবার নাকি সেই জল্পনাই সত্যি হতে চলেছে। যদিও 'পিলু' শেষ হবে নাকি, স্লট পরিবর্তন হবে, তা জানা যায়নি এখনও। 

 

Mithai episode

আরও পড়ুন: বাস্তবে ভূতে বিশ্বাসী সত্যম -সুরঙ্গনা? 'বল্লভপুরের রূপকথা'-র আড্ডায় দুই অভিনেতা

স্লট পরিবর্তনের সঙ্গে সঙ্গে 'মিঠাই'-তে আসতে চলেছে নয়া ট্যুইস্ট। মা হতে চলেছেন মিঠাইরানী। কিছু মাসের টাইমল্যাপ্স হয়ে, ধারবাহিকে দেখা যাবে মিঠাইয়ের সাধভক্ষণ অনুষ্ঠানের (Mithai Baby Shower) আয়োজন করা হয়েছে মোদক পরিবারে। ইতিমধ্যে সামনে এসেছে প্রোমো (Promo)। তার বেবি বাম্পও স্পষ্ট। টুকটুকে লাল শাড়ি ও সোনার গয়নায় সেজেছে সে। চুলের খোঁপায় লাগানো রয়েছে জুঁইয়ের মালা। এদিকে সিড বলছে, 'আমি আবার এখানে কী করব বলো তো...?' মিঠাইয়ের গলায় তখন আবদারের সুর। সে বলে, "মিঠাই যেমন মা হচ্ছে, উচ্ছেবাবুও তো বাবা হচ্ছে। তাহলে আমি একা কেন সাধ খাব? উচ্ছেবাবুও বসুক...।" গিন্নির কথা মতো, তার পাশে বসে, খাইয়ে দেয় সিড। হল্লা পার্টি স্লোগান তোলে 'জয় গোপাল!' 

Advertisement

 

 

আরও পড়ুন: বক্স অফিসে ঝোড়ো ব্যাটিং করে এবার ওটিটি-তে 'ব্রহ্মাস্ত্র'!

নতুন এই অধ্যায় নিয়ে দারুণ উৎসাহী 'মিঠাই'-ভক্তরা। রেটিং চার্টে খারাপ স্কোর করার পর, মন ভারাক্রান্ত অনেকের। তবে প্রোমো দেখে অনেকেই আশাবাদী, এবার ফের পুরনো ছন্দে ফিরছে তাদের প্রিয় মেগা। অনেকে আবার মনে করছেন, এভাবে ফের নিজের স্থান পেয়ে বাংলার টপার হতে পারবে এই ধারবাহিক। তবে তাদের এই আশা পূরণ হবে কিনা, তা সময়ই বলবে।   
 

Advertisement