scorecardresearch
 

Mithai: 'মিঠাই'-তে এন্ট্রি নতুন চরিত্রের! স্পেশাল অফিসার সুদীপ্তকে আনছে রুদ্র?

Mithai -Rudrajit Mukherjee: ধারাবাহিকে পরপর আগমন হয়েছে একাধিক নতুন চরিত্রের। আসতে চলেছে আরেক বড় ট্যুইস্ট। ফের এন্ট্রি নতুন চরিত্রের। এবার 'মিঠাই'-তে আসছে নতুন চরিত্রে আসছেন স্পেশাল অফিসার সুদীপ্ত রায়।

অভিনেতা ফাহিম মির্জা ও রুদ্রজিৎ মুখোপাধ্যায় (ছবি: ফেসবুক) অভিনেতা ফাহিম মির্জা ও রুদ্রজিৎ মুখোপাধ্যায় (ছবি: ফেসবুক)

দীর্ঘদিন টিআরপি তালিকায় স্থান ওঠানামা করার পর, গত কয়েক সপ্তাহ ধরে শীর্ষ স্থানে থাকছে 'মিঠাই'। দর্শক মনে নিজের জায়গা ধরে রাখতে চেষ্টা চালিয়ে যাচ্ছে টিম 'মিঠাই'। গল্পে প্রায় প্রতি সপ্তাহেই আসছে নতুন মোড়। ধারাবাহিকে পরপর আগমন হয়েছে একাধিক নতুন চরিত্রের। এবার আসতে চলেছে আরেক বড় ট্যুইস্ট। ফের এন্ট্রি নতুন চরিত্রের। 

এবার 'মিঠাই'-তে আসছে নতুন চরিত্রে আসছেন স্পেশাল অফিসার সুদীপ্ত রায়। আর এই চরিত্রে দেখা যাবে অভিনেতা রুদ্রজিৎ মুখোপাধ্যায়কে। ধারাবাহিকের ট্র্যাক অনুযায়ী, ছদ্মবেশে মনোহরাতে প্রবেশ করেছে ওমি আগরওয়াল। সিডকে খুন করে, মোদকদের ক্ষতি করা এবং বদলা নেওয়াই তার জীবনের লক্ষ্য তার। সে প্ল্যান করে, মনোহরাতে বোমা রেখে বিদেশে পালিয়ে যাবে সে। এদিকে সে ভুয়ো খবর চারিদিকে ছড়িয়ে দেয় যে, দুর্ঘটনায় প্রাণ হারায় ওমি। বাকিরা বিশ্বাস করলেও, মানতে চায় না সিড। তার মনে খটকা লেগেই থাকে। 

শোনা যাচ্ছে, ওমিকে ধরতেই স্পেশাল অফিসার সুদীপ্তকে এই দায়িত্ব দিয়ে পাঠায় রুদ্র। আর সুদীপ্ত শায়েস্তা করবে ওমিকে। শুক্রবার এই লুকে, সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেন রুদ্রজিৎ। অভিনেতা ক্যাপশনে লেখেন, 'স্পেশাল অফিসার সুদীপ্ত রায়...'। সঙ্গে হ্যাশট্যাগের মাধ্যমে তিনি সকলকে বুঝিয়ে দেন যে, শীঘ্রই 'মিঠাই'-তে বিশেষ পর্বে হাজির থাকবেন তিনি।

 

 

টেলিভিশনের জনপ্রিয় মুখ রুদ্রজিৎ, বর্তমানে অভিনয় করছেন জি বাংলার আরেক ধারাবাহিক 'পিলু'-তে। সেখানে 'রঙ্গন' চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। এর আগে 'জীবন সাথী' ধারাবাহিকে তূর্ণর ভূমিকায় সকলের মন জয় করেছেন তিনি। এই মুহূর্তের বাংলার সেরার সেরা ধারাবাহিক 'মিঠাই'। অন্তত এমনটাই বোঝা যাচ্ছে, শেষ প্রকাশ্যে আসা রেটিং চার্টে। ৮.৭ নম্বর পেয়ে, প্রথম স্থানে রয়েছে 'মিঠাই'। আর এত জনপ্রিয় ধারাবাহিকে প্রিয় অভিনেতাকে দেখতে পেয়ে, নিঃসন্দেহে দারুণ খুশি হবে রুদ্রজিতের ফ্যানেরা।