scorecardresearch
 

Mithai- Dadagiri: 'এক দো তিন'-র সঙ্গে জমিয়ে নাচ মিঠাইয়ের! সৌজন্যে 'দাদাগিরি' গ্র্যান্ড ফিনালে

Mithai- Dadagiri Grand Finale 2022: দর্শকদের মধ্যে অনেকের মনেই প্রশ্ন ছিল, 'দাদাগিরি'-র গ্র্যান্ড ফিনালেতে কোন গানে নাচবেন সৌমিততৃষা কুণ্ডু। এবার সামনে এল সেই উত্তর...

Advertisement
'মিঠাই' অভিনেত্রী সৌমিততৃষা কুণ্ডু (ছবি: ইন্সটাগ্রাম) 'মিঠাই' অভিনেত্রী সৌমিততৃষা কুণ্ডু (ছবি: ইন্সটাগ্রাম)

একেবারে অন্তিম পর্যায় 'দাদাগিরি আনলিমিটেড' সিজন ৯ (Dadagiri Unlimited Season 9)। কিছুদিন আগেই হয়ে গেছে জি বাংলার 'দাদাগিরি'-র গ্র্যান্ড ফিনালের (Dadagiri Grand Finale) শ্যুট। বিশ্ব বাংলা কনভেনশন সেন্টারে আয়োজন হয়েছিল তারকাখচিত এই অনুষ্ঠানের। নাচ-গান- আড্ডা এবং সেই সঙ্গে প্রতিযোগীদের বুদ্ধিমত্তার লড়াই,সব মিলিয়ে জমজমাট হয় এদিনের অনুষ্ঠান।

আগামী ৫ জুন, রবিবার রাত ৮ টায় সম্প্রচার হবে এই অনুষ্ঠান। বলাই বাহুল্য অন্যান্য সিজনের মতো এবারও বেশ কিছু চমক থাকবে দর্শকদের জন্য। বিশেষ অতিথিরা ছাড়াও পারফর্মারদের মধ্যে রয়েছে জি বাংলার সদস্যদের নামও। 

আরও পড়ুন: 'অভিনয়ের খাতায় নাম লেখালেন কেন?' রূপঙ্করকে একহাত নিলেন স্বস্তিকা  

এই মুহূর্তে চ্যানেলের এক নম্বর শো 'মিঠাই'। তাই দর্শকদের মধ্যে অনেকের মনেই প্রশ্ন ছিল, কোন গানে নাচবেন সৌমিততৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo)। অভিনেত্রীর শেয়ার করা ইন্সটা রিল দেখে অনেকেই আন্দাজ করছিলেন গান। এবার সামনে এল প্রোমো। জনপ্রিয় 'এক দো তিন' গানের সঙ্গে জমিয়ে নাচবেন মিঠাইরাণী। 

আরও পড়ুন:  'হু ইজ কেকে?'- মন্তব্য সমর্থন করি না, প্রতিক্রিয়া Celeb-দের

'তেজাব' ছবির এই গানে মাধুরী দীক্ষিতের জমজমাট নাচ আজও মনের কাছে রয়েছে বহু মানুষের। যদিও সম্প্রতি 'বাঘি ২' ছবিতে এই গানটির রিমেক করা হয়েছে, যেখানে নেচেছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। উচ্ছেবাবুর তুফানমেইলও নাচবেন 'এক দো তিন'-র রিমেক ভার্সনে। অভিনেত্রী যে শ্রীদেবীর বড় ফ্যান, একথা খুব কম মানুষেরই অজানা। তবে মাধুরীর গানে তিনি কতটা দর্শক মন জয় করতে পারেন, সে প্রমাণ মিলবে রবিবার।

 

আরও পড়ুন: KK-মৃত্যুতে বিতর্ক, খুনের হুমকি পেয়ে থানায় রূপঙ্কর-চৈতালী 

প্রসঙ্গত, 'দাদাগিরি'-র গ্র্যান্ড ফিনালেতে বিশেষ অতিথি পারফর্মার হয়ে থাকছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও রূপম ইসলাম। আসন্ন মুক্তিপ্রাপ্ত ছবি 'এক্স= প্রেম'-র প্রোমোশনে এদিন হাজির ছিলেন সৃজিত মুখোপাধ্যায় ও অর্জুন চক্রবর্তী। এছাড়াও দর্শকদের মনোরঞ্জন করবেন জি বাংলা পরিবারের অন্বেষা হাজরা (ঊর্মি), শ্বেতা ভট্টাচার্য (যমুনা), রুবেল দাস (সঙ্গীত), দিতিপ্রিয়া রায় (রানী মা), কাঞ্চন মল্লিক ও বিশ্বনাথ বসুর মতো অভিনেতারা।  আরও উপরি পাওনা হিসাবে দর্শকদের জন্য থাকবে পত্নী ডোনা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে সৌরভের নাচ। তাও কিনা, বলিউড বাদশা শাহরুখ খানের রোম্যান্টিক গানে। 

Advertisement

Advertisement