scorecardresearch
 

Mithai-Soumitrisha Kundoo: 'মিঠাই' সিরিয়াল ছাড়ছেন সৌমিতৃষা? পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে

বাংলা ধারাবাহিকের জনপ্রিয় সিরিয়াল মিঠাই-এর সৌমিতৃষা বাঙালি দর্শকদের ঘরে ঘরে আদরের মেয়ে হয়ে উঠেছেন। মিঠাই সিরিয়ালে তাঁর অভিনয় প্রতিভার জেরে সৌমিতৃষা মন জয় করেছেন সকলের। সকলের থেকে অফুরাণ ভালোবাসাও পেয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়াতো মিঠাইরানী বলতে অজ্ঞান সকলে।

Advertisement
সৌমিতৃষা কুণ্ডু ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম সৌমিতৃষা কুণ্ডু ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • বাংলা ধারাবাহিকের জনপ্রিয় সিরিয়াল মিঠাই-এর সৌমিতৃষা বাঙালি দর্শকদের ঘরে ঘরে আদরের মেয়ে হয়ে উঠেছেন।
  • মিঠাই সিরিয়ালে তাঁর অভিনয় প্রতিভার জেরে সৌমিতৃষা মন জয় করেছেন সকলের
  • কিন্তু বুধবার রাতে সৌমিতৃষার সোশ্যাল মিডিয়া পেজে একটি পোস্ট দেখার পর সকলেই বেশ চিন্তায় রয়েছেন যে মিঠাই সিরিয়ালে তাঁকে কি আর দেখা যাবে না।

বাংলা ধারাবাহিকের জনপ্রিয় সিরিয়াল মিঠাই-এর সৌমিতৃষা বাঙালি দর্শকদের ঘরে ঘরে আদরের মেয়ে হয়ে উঠেছেন। মিঠাই সিরিয়ালে তাঁর অভিনয় প্রতিভার জেরে সৌমিতৃষা মন জয় করেছেন সকলের। সকলের থেকে অফুরাণ ভালোবাসাও পেয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়াতো মিঠাইরানী বলতে অজ্ঞান সকলে। কিন্তু বুধবার রাতে সৌমিতৃষার সোশ্যাল মিডিয়া পেজে একটি পোস্ট দেখার পর সকলেই বেশ চিন্তায় রয়েছেন যে মিঠাই সিরিয়ালে তাঁকে কি আর দেখা যাবে না। 

মিঠাই কি ছাড়ছেন সৌমিতৃষা
সৌমিতৃষা ইনস্টাগ্রামে ৩টি ছবি দিয়েছেন। প্রথম ছবিতেই রয়েছে সেই হ্যান্ড নোট। যাতে লেখা ‘আমি তোমায় খুব মিস করব আমার ঘর। আবার দেখা হচ্ছে ২৬ ফেব্রুয়ারি।’ পরের ছবিতে মেকআপ তুলতে দেখা গেল তাঁকে। একেবারে শেষ ছবিতে মিঠাই সেজে একগুচ্ছ হলুদ গোলাপ দিয়ে মুখ ঢেকেছেন। এই তিনটে ছবি সামনে আসার পরই উদ্বিগ্ন মিঠাই ভক্তরা। তাঁরা একে একে জিজ্ঞাসা করছেন যে এই সিরিয়াল কি ছাড়তে চলেছেন সৌমিতৃষা? অনেকে আবার জানিয়েছেন যে সৌমিতৃষার একটু ব্রেকের প্রয়োজন রয়েছে। 

আরও পড়ুন: Mithai- Soumitrisha Kundoo: মিঠাই রূপে ফিরে এসেই মনের কথা প্রকাশ সৌমিতৃষার, বললেন...

জন্মদিন উপলক্ষ্যে শহর থেকে দূরে
তবে এটা নিয়ে এতটা উদ্বিগ্ন হওয়ার কিছুই নেই। আসলে ২৪ ফেব্রুয়ারি জন্মদিন সৌমিতৃষার। আর জন্মদিন উপলক্ষ্যেই চলে গিয়েছেন ঘুরতে। ইনস্টা স্টোরিতে তার ঝলকও রেখেছেন। যেখানে রয়েছে বাড়ি থেকে এয়ারপোর্ট যাওয়ার পথের ভিস্যুয়াল। আর পরের ছবিটা তোলা হয়েছে প্লেনের ভিতরে। জন্মদিনের দিনটি শহর থেকে দূরে কাটাতেই মিঠাইরানী রওনা হয়েছেন অজানার উদ্দেশ্যে। 

Advertisement

আরও পড়ুন: TRP: এবারও বেহাল 'মিঠাই'! বেঙ্গল টপার 'অনুরাগের ছোঁয়া' না 'জগদ্ধাত্রী'?

    মিঠাই-তে একের পর এক টুইস্ট
    আপাতত মিঠাই-তে আসছে একের পর এক টুইস্ট। এতদিন ভাবা হয়েছিল যে মিঠি-ই হয়তো মিঠাই। তবে মিঠাই-কে দেখানো হয়েছে। সে বেঁচে আছে, কিন্তু পুরনো সব স্মৃতি ভুলে গিয়েছে দুর্ঘটনার ফলে। সিড-মিঠাই-এর মেয়ে মিষ্টিও আছে, মানে শাক্যর ছোট বোন। এখন দেখার গোটা ঘটনার মোড় কোন দিকে নেয় নির্মাতারা। 

    আরও পড়ুন: Soumitrisha- Dhrubojyoti: দীর্ঘদিন পর ভাসুরের সঙ্গে জমিয়ে নাচ মিঠাইরানির! ভাইরাল সৌমিতৃষা- ধ্রুবর রিলস

    স্লট বদলেও জায়গা পায়নি টিআরপিতে
    মাসকয়েক আগেই স্লট বদলেছে এই ধারাবাহিকের। প্রাইম টাইম থেকে সরিয়ে দেওয়া হয়েছে বিকেল ৬টায়। কয়েক সপ্তাহ থেকে টিআরপি-র সেরা দশেও জায়গা পাচ্ছে না এটি। তবে স্লট ধরে রেখেছে। নবাব নন্দিনী-কে সরিয়ে স্টার জলসা বালিঝড় এনেও রুখতে পারছে না মিঠাইকে। তৃণা সাহা, ইন্দ্রাশিস রায় ও কৌশিক রায়ের এই ধারাবাহিক ত্রিকোণ প্রেমের গল্প, হেভিওয়েট কাস্ট নিয়েও পেরে উঠছে না। 

      

    Advertisement