scorecardresearch
 

Adrit- John in Mithai: 'মিঠাই'-এ প্রয়াত ওমিকে মিস করছে সিড! জনকে নিয়ে আবেগঘন পোস্ট আদৃতের

Mithai: সম্প্রতি ধারাবাহিকে প্রয়াত ওমি। পর্দায় একে অপরের শত্রু হলেও, বাস্তবে কিন্তু ভাল বন্ধু জন ও আদৃত। ওমি নেই, তাই তাঁকে মিস করছেন সিড।  

Advertisement
জন ভট্টাচার্য ও আদৃত রায় জন ভট্টাচার্য ও আদৃত রায়

এই মুহূর্তের ছোট পর্দার ভিলেনদের তালিকার একেবারে প্রথমের দিকেই রয়েছে ওমি আগরওয়াল। আর হবে নাই বা কেন, দীর্ঘ সময় ধরে বাংলার সেরা ধারাবাহিকগুলির (Bengali Serial) মধ্যে একটি 'মিঠাই' (Mithai)। আর মোদক পরিবারের শত্রু মানেই, দর্শকদেরও চরম রাগ তার ওপর। তবে যে অভিনেতারা নেতিবাচক চরিত্রে (Negative Role) অভিনয় করেন, তাঁরা চান, এরূপ প্রতিক্রিয়া পেতে। ঘৃণাটাই নাকি তাঁদের স্বার্থকতা। এমনটাই ভাবেন অভিনেতা জন ভট্টাচার্যও (John Bhattacharyya)। সম্প্রতি ধারাবাহিকে প্রয়াত ওমি। পর্দায় একে অপরের শত্রু হলেও, বাস্তবে কিন্তু ভাল বন্ধু জন ও আদৃত (Adrit Roy)। ওমি নেই, তাই তাঁকে মিস করছেন সিড।  

'মিঠাই' ধারাবাহিকের বর্তমান ট্র্যাক অনুযায়ী ওমির প্ল্যান অসফল। বেঁচে গেছে মনোহরার সদস্যরা। তার গোপন ডেরায় পুলিশ পৌঁছালেও, তাদের ফাঁকি দিয়ে ফের পালাতে সক্ষম হয় সে। সিড তাকে ধরে ফেলে। দু' জনের মধ্যে তুমুল মারপিট হয়ে এবং হঠাৎ এরই মধ্যে গুলি লেগে মৃত্যু হয় তার। এদিকে ওমিকে খুনের অপরাধে সিডকে গ্রেফতার করে পুলিশ। সিডের জামিনের জন্য আইনজীবী বিশ্বাস বাবুকে দায়িত্ব দিয়েছে মোদক পরিবার। এরপর?  

আরও পড়ুন: মন খারাপের খবর রাখে 'কাছের মানুষ', দেবের বার্তা প্রসেনজিৎ- ইশাকে?    

ধারাবাহিকে নানা ট্যুইস্ট থাকবে একথা সকলেরই জানা। তবে অনেকেই জানেন না, রিয়েল লাইফে ওমি ও সিদ্ধার্থ অর্থাৎ অভিনেতা জন ও আদৃত ভাল বন্ধু। শুধু তাই না, ওমির শেষ দিনের শ্যুটিংয়ের পর বেজায় মন খারাপ সিডের। সোশ্যাল মিডিয়ায় একটি আবেগঘন পোস্টও তিনি করেন। আদৃত একটি ছবি শেয়ার করেন, যেখানে দেখা যাচ্ছে শেষ দিন ওমি একটি মেসেজ লিখে গিয়েছেন।

আরও পড়ুন: TRP: ফের হাড্ডাহাড্ডি লড়াই 'মিঠাই'- 'গাঁটছড়া'র! সেরার সেরা কে?

Advertisement

সেখানে লেখা, "ওমি এখানে ছিল! তোমাদের সকলকে মিস করব, ভালোবসি তোমাদের...।" এই ছবিটির সঙ্গে ক্যাপশনে আদৃত লিখেছেন, "এই মানুষটি সত্যি শক্তিশালী পারফরম্যান্স করেছেন। তোমার সঙ্গে শ্যুটিং করা আমার জীবনের সেরা অভিজ্ঞতা ছিল ওমি আগরওয়াল। তুমি ছিলে এবং সব সময় ৭ডি-এর অংশ থাকবে। জন ভট্টাচার্য তোমার পরবর্তী কাজের জন্য অনেক শুভেচ্ছা। তোমায় ফের পর্দায় দেখার অপেক্ষায় আছি। তুমি সব সময় আমায় অনুপ্রাণিত করো।" 

 

আরও পড়ুন: তিলোত্তমায় তাপসী-একতা-পাভেল! কালীঘাটে পুজো দিলেন 'দোবারা'-র সাফল্য কামনায়

এই পোস্টে জন কমেন্ট করেছেন, "অনেক ধন্যবাদ ভাই! এটা আমার কাছে অনেক বড় প্রাপ্তি! এখন পর্যন্ত আমার করা কাজের মধ্যে এটাই সেরা টিম! ভালোবাসি তোমাদের, শীঘ্রই আবার তোমাদের সঙ্গে কাজ করব আশা করি। সব কিছুর জন্য তোমায় ধন্যবাদ এসএম।" এই মেসেজ দেখে দারুণ খুশি 'মিঠাই'ভক্তরা।     

আরও পড়ুন: 'বিসমিল্লাহ'-এ নেতিবাচক চরিত্রে গৌরব! রপ্ত করেছেন বাঙাল ভাষা
   

প্রসঙ্গত, আগেই শোনা গিয়েছিল 'মিঠাই'-তে এবার শেষ হবে ওমি আগরওয়ালের ট্র্যাক। তবে মন খারাপ অভিনেতার ফ্যানেদের জন্য রয়েছে সুখবর। ছোট পর্দায় ফের মুখ্য চরিত্রে ফিরছেন জন। সান বাংলার নতুন ধারবাহিক 'আলোর ঠিকানা'-তে মুখ্য চরিত্রে দেখা যাবে তাঁকে। এবার তিনি জুটি বাঁধবেন টেলি অভিনেত্রী দেবাদৃতা বসুর সঙ্গে। প্রকাশ্যে আসা ধারাবাহিকের প্রোমো দেখে বোঝাই যাচ্ছে, প্রেমের গল্পে এবার অভিনয় করবেন জন। শোনা যাচ্ছে ওমির একেবারে বিপরীত মেরু, হাসিখুশি- মিষ্টি চরিত্রে এবার দর্শকদের সামনে আসবেন জন।

            

Advertisement