scorecardresearch
 

মিঠুনকে দেখে নস্টালজিয়ায় ভাসলেন দেবশ্রী! কেন জানেন?

জনপ্রিয় নাচের রিয়্যালিটি শো 'ডান্স ডান্স জুনিয়র সিজন ২' (Dance Dance Junior 2)-এ প্রতি পর্বেই প্রতিভাবান ক্ষুদেদের নাচ দেখে শোয়ের বিচারকেরা একেবারে মুগ্ধ। এবারে বিশেষ পর্বে অতিথি হিসাবে থাকবেন অভিনেত্রী দেবশ্রী রায় (Debashree Roy)। নায়িকার সঙ্গে নাচবেন খোদ শোয়ের বিচারক মিঠুন চক্রবর্তীও (Mithun Chakraborty)। 

Advertisement
একই মঞ্চে দেবশ্রী- মিঠুন একই মঞ্চে দেবশ্রী- মিঠুন
হাইলাইটস
  • চলছে 'ডানস ডান্স জুনিয়র' সিজন ২।
  • ক্ষুদে প্রতিযোগীদের ট্যালেন্টে মুগ্ধ বিচারকরা।
  • এবারে হোলি স্পেশাল পর্বে থাকছেন অভিনেত্রী দেবশ্রী রায়।

জনপ্রিয় নাচের রিয়্যালিটি শো 'ডান্স ডান্স জুনিয়র সিজন ২' (Dance Dance Junior 2)-এ চলছে টানটান উত্তেজনা। প্রতি পর্বেই প্রতিভাবান ক্ষুদেদের নাচ দেখে শোয়ের বিচারকেরা একেবারে মুগ্ধ। এবারে হোলির বিশেষ পর্বে অতিথি হিসাবে থাকবেন অভিনেত্রী দেবশ্রী রায় (Debashree Roy)। নায়িকার সঙ্গে নাচবেন খোদ শোয়ের বিচারক, মিঠুন চক্রবর্তীও (Mithun Chakraborty)। 

প্রতি সপ্তাহান্তেই সারা বাংলার দর্শকদের কাছে নতুনত্ব কিছু নাচ পরিবেশন করে 'ডান্স ডান্স জুনিয়র'-র প্রতিভাবান ক্ষুদে নৃত্যশিল্পীরা। সেই সঙ্গে বিচারক হিসাবে মহাগুরু মিঠুন চক্রবর্তী, সুপারস্টার দেব (Dev) এবং ডান্সিং ডিভা মনামি ঘোষের (Monami Ghosh) উপস্থিতি এই শো-কে এক অন্য স্তরে নিয়ে গেছে। শুধু তাই নয় প্রায় প্রতি সপ্তাহেই থাকেন বিশেষ অতিথিরা। এই সপ্তাহান্তে নাচের এই শোয়ে থাকবে হোলির স্পেশাল পর্ব। বলাই বাহুল্য 'ডান্স ডান্স জুনিয়ার'-র মঞ্চ দেবশ্রী রায়ের উপস্থিতিতে হয়ে উঠবে আরও রঙিন।  

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

অতিথি বিচারকের দায়িত্ব ছাড়াও দেবশ্রীকে দেখা যাবে ডান্স ফ্লোরে। সেই সঙ্গে উপরি পাওনা হিসাবে প্রতিযোগীরা পাবেন আরও ভাল নাচের নানা পরামর্শ, যা পরবর্তী পর্বগুলিতে তাদের আরও উন্নত পারফর্ম করতে আত্মবিশ্বাস যোগাবে। দর্শকেরা দেখতে পাবেন তাঁর অসাধারণ পারফরম্যান্স। 

দেবশ্রী রায় নিজেই একজন অতি পরিচিত নৃত্যশিল্পী। অভিনয়ের পাশাপাশি নাচের প্রতি তাঁর দীর্ঘদিনের ভালবাসা এখন মোটামুটি সকলেই জানেন। এই মঞ্চে নয়ের দশকের সেই বিখ্যাত গান 'আমি কলকাতার রসগল্লা'-তে পারফর্ম করবেন নায়িকা। 

Advertisement
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

 

শুধু তাই নয় সেই সঙ্গে দর্শকদের জন্য থাকবে আরও এক চমক। দেবশ্রী নাচ করবেন মিঠুন চক্রবর্তীর সঙ্গে। এতদিন পর একই সঙ্গে স্টেজ শেয়ার করে আবেগপ্রবণ হয়ে পড়লেন দুজনে। যা চ্যানেলের শেয়ার করা প্রোমো দেখেই বোঝা যাচ্ছে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

এর আগে 'ডান্স ডান্স জুনিয়র'-র বিশেষ পর্বে মঞ্চ মাতিয়েছেন অঙ্কুশ হাজরা, রবীনা ট্যান্ডন সহ আরও অনেকে। ডান্সিং সুপারস্টার হওয়ার জন্যে সকলের মধ্যে চলেছে হাড্ডা হাড্ডি লড়াই। তাই  প্রতিযোগীদের উৎসাহী করতেই বিশেষ অতিথিদের নিয়ে আসা হচ্ছে বিভিন্ন পর্বে। আগামী  শনিবার রাত সারে ৯ টায় স্টার জলসায় দেখা যাবে 'ডান্স ডান্স জুনিয়র সিজন ২'-র এই বিশেষ পর্ব। 

Advertisement