scorecardresearch
 

Mon Dite Chai: এবার পর্দার সাত্যকির সঙ্গে জুটিতে বরফি! আসছে ঋত্বিক- অরুণিমার নতুন মেগা

New Bangla Serial: জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে। সে তালিকায় যোগ হল 'মন দিতে চাই'-র নাম। আসছে এই নতুন মেগা। ধারাবাহিকে প্রথমবার জুটি বাঁধছেন ছোট পর্দার সাত্যকি ও বরফি। 

Advertisement
অরুণিমা হালদার ও ঋত্বিক মুখোপাধ্যায় (ছবি: ফেসবুক) অরুণিমা হালদার ও ঋত্বিক মুখোপাধ্যায় (ছবি: ফেসবুক)

২০২২ সালের প্রথম থেকেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট, পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে। সে তালিকায় যোগ হল 'মন দিতে চাই' (Mon Dite Chai)-র নাম। জি বাংলায় আসছে এই নতুন মেগা। ধারাবাহিকে প্রথমবার জুটি বাঁধছেন ছোট পর্দার সাত্যকি ও বরফি, অর্থাৎ অভিনেতা ঋত্বিক মুখোপাধ্যায় (Writwik Mukherjee) ও অরুণিমা হালদার (Arunima Halder)। 

আগেই শোনা গিয়েছিল জি বাংলায় আসছে বেশ কয়েকটি সিরিয়াল। যার জেরে কোপ পড়বে, পুরনো কয়েকটি মেগাতে। এবার সামনে এল তার মধ্যে আরও একটি নতুন ধারাবাহিকের প্রোমো। নতুন মেগা আসছে শুনলে দর্শকদের মন যেমন ভাল থাকে, সেরকম কিছুটা টেনশনও থাকে। কোন পুরনো ধারাবাহিকে কোপ পড়বে, তা নিয়ে চলতে থাকে জল্পনা। তবে ঋত্বিক -অরুণিমার নতুন মেগা নিয়ে আগেই চিন্তামুক্ত হয়েছেন দর্শক। 

আরও পড়ুন: শুরু হবে ২৮ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব, জানুন ১০ গুরুত্বপূর্ণ তথ্য

'উড়ন তুবড়ি'-র স্লট নিতে চলেছে 'মন দিতে চাই' (Mon Dite Chai Serial)। আগামী ২ জানুয়ারি থেকে রাত ১০.৩০ মিনিটে সম্প্রচার হবে এই ধারাবাহিক। যদিও দিনক্ষণ সামনে আসতেই, নেটপাড়ায় অনেকে মন্তব্য করেছেন এত রাতের বদলে, ৮.৩০ মিনিটে 'রাঙা বউ'-র স্লটে এই ধারাবাহিক দেখা গেলে ভাল হত। যদিও এতে আবার চটেছেন শ্রুতি দাস ও গৌরব রায়চৌধুরীর ফ্যানেরা। কারণ প্রথমবার এই জুটিকে রদায় দেখতে, দারুণ উৎসাহী তারাও। 

আরও পড়ুন: 'সাদা সাদা কালা কালা...', যুগলবন্দিতে চঞ্চল- অনির্বাণ! মুগ্ধ নেটিজেনরা

চ্যানেলের তরফ থেকে প্রকাশিত প্রোমো অনুযায়ী, সোমরাজ বন্দ‍্যোপাধ‍্যায়ের চরিত্রে অভিনয় করছেন ঋত্বিক। এক কথায় তিনি একজন দাম্ভিক 'বিজনেস টাইকুন' তিনি। ৩০০ কোটি টাকার ব‍্যানার্জি টেক্সটাইলের মালিক সোমরাজ। একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে নিজের মূর্তি উন্মোচন করে তিনি দাবি করেন, তার সাফল‍্যের পেছনে সব কৃতিত্ব তার নিজেরই। 

Advertisement

আরও পড়ুন:  'ছবির গল্পের উপর নির্ভর করে বাজেট নির্ধারণ করতে হবে', বললেন 'কান্তারা'-র ঋষভ

অন্যদিকে অরুণিমার চরিত্রটি অত‍্যন্ত স্বাধীনচেতা ও আত্মমর্যাদা সম্পন্ন। এই নিম্ন মধ্যবিত্ত পরিবারের মেয়ের উপার্জনের উপর পরিবার অনেকটা নির্ভরশীল। ব‍্যানার্জি টেক্সটাইলের তরফ থেকে ব্যবসার জন্য বড় অর্ডার পায় অরুণিমা। কিন্তু সোমরাজের ঔদ্ধত্য দেখে, সেই টাকা ফেরত দিয়ে আসে সে। একেবারে বিপরীত মেরুর দুই মানুষের পথ চলা কীভাবে শুরু হয় এবং কোন রাস্তায় গিয়ে মেলে, তা সময়ই বলবে। 

 

আরও পড়ুন:  

প্রসঙ্গত, ঋত্বিকের শেষ ধারাবাহিক এই 'পথ যদি না শেষ হয়' কিছুদিন আগেই শেষ হয়েছে। এই মেগাতে সাত‍্যকি চরিত্রে সকলের মন জয় করেছেন তিনি। অন্যদিকে অরুণিমার শেষ ধারাবাহিক 'আয় তবে সহচরি'-ও বেশ সফল। তাঁর চরিত্র বরফিও দর্শকেরা পছন্দ করেছেন।  বড় পর্দাতেও কাজ করছেন অরুণিমা। সব মিলিয়ে 'মন দিতে চাই' নিয়ে দর্শকদের প্রত্যাশা আছে অনেকটাই। 


 

Advertisement