scorecardresearch
 

Neel-Trina post on valentine's day: নীল-তৃণার ডিভোর্স হচ্ছেই? ভ্যালেন্টাইন্স ডে-তেই জবাব দিলেন

গত এক-দেড়মাস ধরে টেলিভিশনের পারফেক্ট কাপল নীল ভট্টাচার্য ও তৃণা সাহার ডিভোর্সের বিচ্ছেদ নিয়ে গুজব ছিল তুঙ্গে। বাংলা টেলিভিশনের ‘পাওয়ার কপল’ হিসাবে পরিচিত নীল-তৃণা। ভক্তরা ভালোবেসে তাঁদের ডাকে ‘তৃনীল’ বলে। এই জুটি ভেঙে যাচ্ছে এমন খবরে তোলপাড় হয়ে উঠেছিল সোশ্যাল মিডিয়া।

Advertisement
তৃণা সাহা ও নীল ভট্টাচার্য ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম তৃণা সাহা ও নীল ভট্টাচার্য ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • গত এক-দেড়মাস ধরে টেলিভিশনের পারফেক্ট কাপল নীল ভট্টাচার্য ও তৃণা সাহার ডিভোর্সের বিচ্ছেদ নিয়ে গুজব ছিল তুঙ্গে।
  • বাংলা টেলিভিশনের ‘পাওয়ার কপল’ হিসাবে পরিচিত নীল-তৃণা
  • তবে সব জল্পনার অবসান ঘটিয়ে ভ্যালেন্টাইন্স ডে-এর দিন নিজেদের ছবি পোস্ট করলেন নীল-তৃণা

গত এক-দেড়মাস ধরে টেলিভিশনের পারফেক্ট কাপল নীল ভট্টাচার্য ও তৃণা সাহার ডিভোর্সের বিচ্ছেদ নিয়ে গুজব ছিল তুঙ্গে। বাংলা টেলিভিশনের ‘পাওয়ার কপল’ হিসাবে পরিচিত নীল-তৃণা। ভক্তরা ভালোবেসে তাঁদের ডাকে ‘তৃনীল’ বলে। এই জুটি ভেঙে যাচ্ছে এমন খবরে তোলপাড় হয়ে উঠেছিল সোশ্যাল মিডিয়া। তাঁদের অনেক ভক্তদের মনও ভেঙে গিয়েছিল। এমনকী তাঁদের দ্বিতীয় বিবাহ বার্ষিকীর সময়েও নীল-তৃণাকে একসঙ্গে দেখা যায়নি। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় একসময় যে জুটির ছবি-ভিডিও নিমিষে ভাইরাল হত, সেই জুটিকে বহুদিন একসঙ্গে ছবি দিতে দেখা যায়নি। আর এরপরই বিচ্ছেদের জল্পনা আরও দানা বাঁধতে শুরু করে। 

ভ্যালেন্টাইন্স ডে-এর দিন ছবি পোস্ট
তবে সব জল্পনার অবসান ঘটিয়ে ভ্যালেন্টাইন্স ডে-এর দিন নিজেদের ছবি পোস্ট করলেন নীল-তৃণা। এদিন দুজনেই পরেছিলেন লাল রঙের পোশাক। বাংলা মিডিয়াম সিরিয়ালের নায়ক বালিঝড়-এর নায়িকার সঙ্গে ছবি পোস্ট করে ক্যাপশনও দিলেন জবরদস্ত। একেবারে নিন্দুকদের মুখে ঝামা ঘষে দিলেন যাকে বলে। নীল লিখলেন, ‘ভ্যালেন্টাইন্স স্পেশ্যাল…কারণ আজকাল পোস্ট দেওয়াটা খুব জরুরি… তা না হলে তো আবার লোকজন আর্টিকেল লিখতে শুরু করবে’। যদিও এই পোস্টে লাইক বা কমেন্ট কিছুই করেননি তৃণা সাহা। 

আরও পড়ুন: Trina Saha-Neel Bhattacharya divorce rumours: বিয়ে ভাঙছে নীল-তৃণার? বিবাহবার্ষিকীতেও আলাদা থাকবেন দম্পতি

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Neel Bhattacharya (@neel_bhattacharya)

Advertisement

 

আরও পড়ুন: Neel Bhattacharya-Trina Saha: নীল-তৃণা ডিভোর্সের পথে নাকি? তৃণার রিলস-এ 'রহস্য'

নীল-তৃণা রঙ মিলিয়ে পোশাক পরেছেন
এই ছবিতে নীল পরে রয়েছেন লাল রঙের পাঞ্জাবি ও সুতির জহর কোট। অন্যদিকে তৃণা পরে রয়েছেন লাল রঙের শাড়ি। দুজনেই হাসিমুখে ক্যামেরার দিকে পোজ করে ছবি তুলেছেন। তবে এই ছবি দেখার পর নেটিজেনদের মনে হয়েছে এটা নীল-তৃণার নতুন ছবি নয়, বেশ পুরনো একটি ছবি। গত বছর দুর্গাপুজোর সময়কার ছবি দিয়েই বউকে ভ্যালেন্টাইন্স ডে-র শুভেচ্ছা জানিয়েছেন নীল। 

নীল ও তৃণা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

আরও পড়ুন: Neel Bhattacharya-Trina Saha: নীলের সঙ্গে দাম্পত্য জীবনে চিড়? ডিভোর্সের গুজব নিয়ে যা বললেন তৃণা সাহা

১৪ ফেব্রয়ারি নীল-তৃণার ছিল রিসেপশন ডে
১৪ ফেব্রুয়ারি শুধু ভ্যালেন্টাইন্স ডে বলে নয়, এই দিনটির আলাদা করে গুরুত্ব রয়েছে নীল ও তৃণার কাছে। দু-বছর আগে আজকের দিনেই বসেছিল তাঁদের গ্র্যান্ড রিসেপশন পর্ব। ৪ ফেব্রুয়ারি তাঁদের দ্বিতীয় বিবাহবার্ষিকী ছিল, কিন্তু এইদিনও একে-অপরের সঙ্গে কাটাননি তাঁরা। বরং তৃণা ব্যস্ত ছিলেন তাঁর কাজ নিয়ে এবং নীল উড়ে গিয়েছিলেন কলকাতা থেকে দূরে। বিবাহবার্ষিকীর আগে পর্যন্ত, দু-মাস ধরে তৃণার সোশ্যাল মিডিয়ার দেওয়ালে দেখা মেলেনি নীলের। যা তাঁদের বিচ্ছেদ চর্চাকে উস্কে দিয়েছিল। ওইদিন নীলের সঙ্গে পুরোনো ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছিলেন, ‘চলো একসঙ্গে দুজনে বুড়ো হই…. শুভ দ্বিতীয় বিবাহবার্ষিকী’। 

৪ ফেব্রুয়ারি বিয়ে করেন নীল-তৃণা
প্রায় ১০ বছর প্রেম করার পর ২০২১ সালের ৪ ফেব্রুয়ারি রাজকীয় বিয়ে সারেন নীল-তৃণা। বিয়ের আগে এবং পরেও তাঁদের সোশ্যাল মিডিয়া ভেসে যেত তাঁদের ছবি-ভিডিওতে প্রতিক্রিয়ায়। কিন্তু ইদানিং একসঙ্গে সেই ছবি বা ভিডিও আর দেখা যাচ্ছে না। ফলে ভক্তদের মনে অজস্র প্রশ্নের উদ্রেক হয়েছে। তবে কিছুদিন আগেই এই ডিভোর্স প্রসঙ্গে তৃণা জানিয়েছিলেন যে তাঁর ও নীলের মধ্যে সবকিছু ঠিকঠাক রয়েছে। যদিও বারবার পুরনো ছবি পোস্ট করার বিষয়টি একটু খটকা ধরাচ্ছে মনে।             

 

Advertisement