scorecardresearch
 

Neem Phuler Modhu: পর্দার মতো বাস্তবেও তিক্ত সম্পর্ক পর্ণা- মৌমিতার? সামনে এল সত্যি...

Bangla Serial: পর্দায় যারা নেতিবাচক চরিত্রে অভিনয় করেন, অনেকে ভাবেন বাস্তব জীবনেও তারা ভিলেন। সেরকমই 'নিম ফুলের মধু' ধারাবাহিক নিয়েও অনেক ভুল ধারণা জন্মেছে। 

Advertisement
'নিম ফুলের মধু' ধারাবাহিকের নেপথ্য দৃশ্য 'নিম ফুলের মধু' ধারাবাহিকের নেপথ্য দৃশ্য

ছোট পর্দার ধারাবাহিকগুলি অনেক ক্ষেত্রেই দর্শকদের রোজনামচার সঙ্গে জড়িয়ে যায়। টেলিভিশনের চরিত্রগুলি হয়ে ওঠেন তাদের বাড়ি কিংবা একেবারে পাশের বাড়ির সদস্য। শুরুর পর থেকে দর্শকদের মনের একেবারে কাছে পৌঁছেছে 'নিম ফুলের মধু'। বর্তমানে সেরা ৫ বাংলা ধারাবাহিকের মধ্যে একটি এটি। সে প্রমাণ মেলে প্রতি সপ্তাহের টিআরপি- তালিকা দেখে। 

দর্শকের উপর যেমন নির্ভর করে কোন মেগা কতটা ভাল চলবে, সেরকম বহুক্ষেত্রে টেলিভিশনের তারকাদের নিয়ে দর্শকের বহু ধারণাও জন্মায়। যেমন পর্দায় যারা নেতিবাচক চরিত্রে অভিনয় করেন, অনেকে ভাবেন বাস্তব জীবনেও তারা ভিলেন। সেরকমই 'নিম ফুলের মধু' ধারাবাহিক নিয়েও অনেক ভুল ধারণা জন্মেছে। 

পর্দার মৌমিতা, কৃষ্ণা ও ললিতা অর্থাৎ অভিনেত্রী মানসী সেনগুপ্ত, অরিজিতা মুখোপাধ্যায় ও তনুশ্রী গোস্বামী বর্তমানে একসঙ্গে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ত্রয়ী নাচ ও গানের নানা ভিডিও শেয়ার করেন। যা দারুণ পছন্দ নেটিজেনদের। তবে যেহেতু ভিডিওতে কখনও পর্ণা অর্থাৎ পল্লবী শর্মাকে দেখা যায় না, অনেকের মনে করেন তাঁর সঙ্গে সহ- অভিনেত্রীদের ভাল সম্পর্ক নয়। 

 

এই ভুল ধারণা ভাঙতে ফেসবুকে একটি ভিডিও শেয়ার করেন মানসী। মজা করেই আসলে ভিডিওটি করেছেন অভিনেত্রী। সেখানে তিনি ক্যামেরার সামনেই পল্লবীকে বলেন, "আমরা তোমার সাথে ভিডিও বানাই না বলে, অনেকে বলেছিল আমাদের সম্পর্ক খারাপ...।" উত্তরে পল্লবী বলেন, "না না খুব ভাল সম্পর্ক...।" সেই সময় অনস্ক্রিন বৌমাকে পিছন থেকে জড়িয়ে ধরেন বাবুর মা- অরিজিতা। তিনি বলেন, "আমার তো ওঁর সঙ্গে খুব ভাল সম্পর্ক, আপনারা গালাগালি দেবেন না...।"       

প্রসঙ্গত, গত সপ্তাহে বেঙ্গল টপর হয়েছিল 'নিম ফুলের মধু'। চলতি সপ্তাহে একধাপ নেমে দ্বিতীয়  স্থান পেয়েছে এই মেগা। ধারাবাহিকের বর্তমান ট্র্যাক অনুযায়ী, পর্ণা- সৃজনের ডিভোর্স আটকাটে দারুণ পরিকল্পনা করে ঠাম্মি। পরিস্থিতি সামলাতে ঠাম্মি সাহায্য নেয় ফুলকির। সব বাধা বিপত্তি পেরিয়ে ফের মালাবদল হয় জুটির। তিক্ততা থেকে কতটা মধুর থাকে পর্ণা- সৃজনের সম্পর্ক, সেটাই এখন দেখার। 

Advertisement

 

Advertisement