scorecardresearch
 

Dhulokona: ছোট পর্দায় নতুন জুটি মানালি-ইন্দ্রাশিস, আসছে ধারাবাহিক ধুলোকণা

ম্যাজিক মোমেন্টস ৪ বছর পরে ছোট পর্দায় ফেরাচ্ছে অভিনেতা ইন্দ্রাশিস রায়কে। যাঁর বিপরীতে প্রথম জুটি বাঁধছেন মানালি দে। পর্দায় ইন্দ্রাশিস ‘লালন’, মানালি ‘ফুলঝুরি’। অভিনেতার দাবি, সহ-অভিনেতা হিসেবে তাঁর আর মানালির বন্ধুত্ব দীর্ঘ দিনের। সেই বন্ধুত্বকেই পর্দায় ‘জুটি’ হিসেবে দেখবেন দর্শক। ইতিমধ্যেই ৮ দিন এক সঙ্গে কাজ করে ফেলেছেন তাঁরা।

Advertisement
নতুন ধারাবাহিক ধুলোকণা নতুন ধারাবাহিক ধুলোকণা
হাইলাইটস
  • এই সংস্থার আরও চারটি ধারাবাহিক বাজিমাত করছে বাংলার টেলিদুনিয়া।
  • সে গুলি হল ‘শ্রীময়ী’, ‘খড়কুটো’, ‘দেশের মাটি’ ও ‘মোহর’।

১৯ জুলাই থেকে প্রতিদিন রাত ৮টায় টেলিভিশনের পর্দায় আসতে চলেছে একটি নতুন ধারাবাহিক ‘ধুলোকণা’ (Dhulokona)। প্রযোজনা সংস্থা সেই ম্যাজিক মোমেন্টস। বর্তমানে এই সংস্থার আরও চারটি ধারাবাহিক বাজিমাত করছে বাংলার টেলিদুনিয়া। সে গুলি হল ‘শ্রীময়ী’, ‘খড়কুটো’, ‘দেশের মাটি’ ও ‘মোহর’। সেই পথে হেঁটে স্টার জলসায় (Star Jalsha) তিনি ছড়িয়ে দিতে চলেছেন ‘ধুলোকণা’। আর এক প্রযোজক-পরিচালক শৈবাল বন্দ্যোপাধ্যায় এবং প্রযোজনা সংস্থা ম্যাজিক মোমেন্টসের হাত ধরে এই ধারাবাহিক শুরু হবে। বৃহস্পতিবার দুপুরে নেটমাধ্যমে সাংবাদিক বৈঠকে লীনার আগাম আশ্বাস, ‘চাইলে ধুলোকণাও যে সোনার কণা হয়ে উঠতে পারে সেটাই দেখাবে ধারাবাহিক।’

ম্যাজিক মোমেন্টস ৪ বছর পরে ছোট পর্দায় ফেরাচ্ছে অভিনেতা ইন্দ্রাশিস রায়কে। যাঁর বিপরীতে প্রথম জুটি বাঁধছেন মানালি দে। পর্দায় ইন্দ্রাশিস ‘লালন’, মানালি ‘ফুলঝুরি’। অভিনেতার দাবি, সহ-অভিনেতা হিসেবে তাঁর আর মানালির বন্ধুত্ব দীর্ঘ দিনের। সেই বন্ধুত্বকেই পর্দায় ‘জুটি’ হিসেবে দেখবেন দর্শক। ইতিমধ্যেই ৮ দিন এক সঙ্গে কাজ করে ফেলেছেন তাঁরা। ইন্দ্রাশিসের আশা, লীনা গঙ্গোপাধ্যায় সৃষ্ট বাকি জুটিদের মতোই এই জুটিকেও দর্শকেরা ভালবেসে ফেলবেন নিজে থেকেই।

 

সম্প্রচারের আগে একটি ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনের আয়োজন করে চ্যানেল কর্তৃপক্ষ। সেখানে উপস্থিত ছিলেন ধারাবাহিকের শিল্পী ও কলাকুশলীরা। প্রযোজক ও লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়, মুখ্য অভিনেতা মানালী দে, ইন্দ্রাশিস রায়, মৈনাক বন্দ্যোপাধ্যায়, শঙ্কর চক্রবর্তী, ভাস্কর বন্দ্যোপাধ্যায়, বাদশাহ মৈত্র, রীতা দত্ত চক্রবর্তী প্রমুখরা। নতুন উদ্যোগে নতুন একটি গল্প দর্শককে উপহার দিতে চলেছে ধারাবাহিক। বেশ কয়েকদিন ধরে চলছে ধারাবাহিকের প্রোমো। যৌথ পরিবারের চেনা ছক হলেও, গল্পে নতুনত্ব থাকছে। প্রোমোতেই তা স্পষ্ট।

মানালি অকপটে জানিয়েছেন, সরাসরি বস্তিতে গিয়ে শ্যুট হচ্ছে। ফলে, চাপ রয়েছে। রাত ৮টার পরে সেটে থাকার নির্দেশ নেই। তার পরেও তিনি ক্লান্ত হচ্ছেন না! ঋতার দাবি, বস্তির ঘর কেমন হয় জানা ছিল না তাঁর। বস্তির গলি কতটা সরু হয়, সেখানকার ঘরের মেঝে কতটা ধুলোবালিমাখা হয়, বাড়ির ছাদ কতটা নীচু হয়? সবটাই জানলেন লীনার মাধ্যমে।পর্দায় তিনি ‘লালন’ ওরফে ইন্দ্রাশিসের মা।

Advertisement

 

Advertisement