scorecardresearch
 

Pallavi Dey- Mon Mane Na: পল্লবী নেই! 'গৌরীকে' ছাড়াই রবিবার শেষ হচ্ছে 'মন মানে না', আবেগপ্রবণ সকলে

Pallavi Dey Bangla Serial: 'মন মানে না' ধারাবাহিকে মুখ্য চরিত্র-'গৌরীর' ভূমিকায় অভিনয় করছিলেন পল্লবী দে। অভিনেত্রী নেই, এবার তাঁকে ছাড়াই শেষ হতে চলেছে 'মন মানে না'। 

Advertisement
'মন মানে না' ধারাবাহিকের পুরনো দৃশ্যে রুদ্র -গৌরী 'মন মানে না' ধারাবাহিকের পুরনো দৃশ্যে রুদ্র -গৌরী

গত ১৫ মে সকালে গড়ফার আবাসনের ঘর থেকে উদ্ধার হয় জনপ্রিয় টেলি অভিনেত্রী পল্লবী দে (Pallavi Dey)-র ঝুলন্ত দেহ। কালার্স বাংলার 'মন মানে না' (Mon Mane Na) ধারাবাহিকে মুখ্য চরিত্র-'গৌরীর' ভূমিকায় অভিনয় করছিলেন তিনি। পল্লবী নেই, এবার তাঁকে ছাড়াই শেষ হতে চলেছে 'মন মানে না'। 

পল্লবী দে-র আকস্মিক প্রয়াণের পর তাঁর মৃত্যু রহস্য খোঁজার পাশাপাশি, আরও একটি প্রশ্ন ঘুরেছে অনুগামীদের মনে। তাদের প্রিয় 'গৌরী'-র জায়গায় কাকে দেখা যাবে? ধারাবাহিক একেবারে শেষের পর্যায় ছিল। সেক্ষেত্রে নতুন মুখ আনলে কতটা মেনে নেবেন তাঁকে দর্শকেরা, এই প্রশ্নটাও ছিল। 

 

Pallavi Dey bangla serial Mon Mane Na

সেই সময় জানা যায়, ১২ মে অবধি 'মন মানে না'-র জন্য শ্যুটিং করেছিলেন পল্লবী। সেই ব্যাঙ্কিং থেকে ১৮ মে অবধি পর্ব চলেছে। এরপর গৌরী চরিত্রে পল্লবীর জায়গায় আনা হয়নি অন্য কাউকে। সেরকম ভাবেই তৈরি করা হয় চিত্রনাট্য। বাস্তবের মতো পর্দাতেও তাঁর মৃত্যু হয়।

আরও পড়ুন: শেষ হচ্ছে 'দাদাগিরি'! আবেগপ্রবণ সৌরভ শেয়ার করলেন জার্নি, VIDEO  

আগে কথা ছিল রুদ্র- গৌরীর মিলনে ধারাবাহিকের সমাপ্তি হবে। তবে দুর্ঘটনা ঘটে যাওয়ায় পাল্টাতে হয় গল্পের মোড়। কেমন ভাবে শেষ হবে গল্প? লোকেশ রুদ্রকে গুলি করতে আসে এবং রিতেশের (পুলিশ অফিসার) হাতে ধরা পড়ে। সেই সঙ্গে ধরা পড়ে শশধরও (তপন গঙ্গোপাধ্যায়)। 

 

Pallavi Dey bangla serial Mon Mane Na

এদিকে বড় মা নির্দোষ প্রমাণিত হয় এবং অবশেষে রুদ্র তাকে তার মা হিসাবে মেনে নেয়। রুদ্র 'মা' বলে ডাকায়, বড় মা আবেগপ্রবণ হয়ে পড়ে। রুদ্র গৌরীর স্মৃতির প্রতি সম্মান জানিয়ে শিক্ষা বিস্তারের সিদ্ধান্ত নেয়। রুদ্রও মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হয় এবং গৌরীর কথা মনে পড়ে তার।

Advertisement

 

 

আরও পড়ুন:  TRP: নম্বর বেড়ে আরও হাড্ডাহাড্ডি লড়াই খড়ি- মিঠাইদের! কে সেরার সেরা? 

আগামী ৫ জুন সম্প্রচারিত হবে 'মন মানে না'-র শেষ পর্ব। বলাই বাহুল্য, শেষ দিনের শ্যুটে সেটে সকলের মন ছিল ভারাক্রান্ত। ২০২১ সালের অগাস্ট মাসে শুরু হয়েছিল 'মন মানে না'-র জার্নি। গত কয়েকদিন ৯ টার সময় সম্প্রচার হচ্ছিল 'মন মানে না'। কিন্তু সেই স্থানেই আগামী ৬ জুন থেকে দেখা যাবে আরও এক নতুন মেগা 'তুমিই যে আমার মা'। 


 

Advertisement