scorecardresearch
 

Annmary Tom: টলিউডে ডেবিউর পথে 'ফাগুনের মোহনা'র অ্যানমেরি

ছোটপর্দা থেকে সিলভার স্ক্রিনের সফর টেলিপর্দার একাধিক তারকাকে করতে দেখা গিয়েছে। ইশা সাহা থেকে শুরু করে ঋতাভরী, মিমি, শ্বেতা ভট্টাচার্য এইসব নামগুলি এখন টলিউডে বেশ জনপ্রিয়। এবার সেই পথেই হাঁটতে দেখা যাবে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী অ্যানমেরি টমকে।

Advertisement
অ্যানমেরি টম ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম অ্যানমেরি টম ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • ছোটপর্দা থেকে সিলভার স্ক্রিনের সফর টেলিপর্দার একাধিক তারকাকে করতে দেখা গিয়েছে।
  • এবার সেই পথেই হাঁটতে দেখা যাবে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী অ্যানমেরি টমকে।
  • আগামী বাংলা ছবি 'একলব্য'-এর হাত ধরেই টলিউডে অভিষেক হতে চলেছে অ্যানমেরির

ছোটপর্দা থেকে সিলভার স্ক্রিনের সফর টেলিপর্দার একাধিক তারকাকে করতে দেখা গিয়েছে। ইশা সাহা থেকে শুরু করে ঋতাভরী, মিমি, শ্বেতা ভট্টাচার্য এইসব নামগুলি এখন টলিউডে বেশ জনপ্রিয়। এবার সেই পথেই হাঁটতে দেখা যাবে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী অ্যানমেরি টমকে। আগামী বাংলা ছবি 'একলব্য'-এর হাত ধরেই টলিউডে অভিষেক হতে চলেছে অ্যানমেরির। বর্তমানে 'ফাগুনের মোহনা' সিরিয়ালে অভিনয় করতে দেখা গিয়েছে অ্যানমেরিকে। 

কেরলের মেয়ে অ্যানমেরি টম
বাঙালি না হয়েও বাংলার প্রতি টান বরাবরই ছিল অ্যানমেরির। তাঁকে প্রথম দেখা যায় গ্রামের রানী বীণাপাণি সিরিয়ালে। তবে তাঁর সুন্দর বাংলা কথা বলার ভঙ্গীমা দেখে বোঝার উপায় নেই যে তিনি বাংলার মেয়ে নন। অ্যানমেরি টম কেরলের বাসিন্দা হলেও ছোট থেকেই তিনি রয়েছেন ব্যারাকপুরে। এখানকার স্কুলেই তাঁর পড়াশোনা। স্নাতক পাশ করেছেন কলকাতার সেন্ট জেভিয়ার্স কলেজ থেকে এবং তিনি এখজন প্রশিক্ষণপ্রাপ্ত নৃত্যশিল্পীও বটে। 

আরও পড়ুন: Sudipta Banerjee Wedding: বিয়ের পিঁড়িতে বসছেন 'বেণী বৌদি'- সুদীপ্তা, তৃণমূল নেতার সঙ্গে বিয়ে মে মাসে

 

সিরিয়ালে পা অ্যানমেরি টমের
সিরিয়ালে পা রাখার আগে অ্যানমেরি টম মডেলিং-বিজ্ঞাপন করতেন প্রচুর। এরপর তিনি 'গ্রামের রানী বীণাপাণি' সিরিয়াল করার প্রস্তাব পান। এই সিরিয়ালে অভিনেত্রীর বিপরীতে ছিলেন হানি বাফনা। এই সিরিয়াল শেষ হওযার পর ফের অভিনেত্রীকে দেখা যায় ফাগুনের মোহনা সিরিয়ালে। অ্যানমেরি এক সাক্ষাৎকারে জানিয়েছেন যে তাঁর বাংলা ভাষা প্রথমদিকে অতটা ভালো ছিল না কিন্তু পরে অধ্যয়ন করতে করতে তিনি এই ভাষা রপ্ত করে নেন। অভিনেত্রীর বাবা মালায়ালি হলেও তাঁর মা কিন্তু বাঙালি। বাড়িতে পুরদস্তুর বাংলাতেই কথা বলেন তিনি। আর অল্প সময়ের মধ্যেই টলিউডে নিজের জায়গা করে নিতে চলেছেন অ্যানমেরি টম। 

Advertisement

আরও পড়ুন: Rupsa Chatterjee Marriage: বাগদানের পর আইনী বিয়ে সারলেন রূপসা! কেক, নাচে জমজমাট উদযাপন

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Annmary Tom (@tomannmary)

 

আরও পড়ুন: television actress Jasmine Roy: জ্যাসমিনের জীবনে আবার প্রেম? টেলিপাড়ায় জোর গুঞ্জন

একলব্য সিনেমায় অভিষেক অ্যানমেরির
পরিচালক অরিত্র বন্দ্যোপাধ্যায়ের পরবর্তী সিনেমা একলব্য-তে দেখা যাবে অ্যানেমরি টমকে। একেবারে অ্যাকশনে ভরপুর এই সিনেমায় অভিনয় করবেন দেবতনু, জ্যামি বন্দোপাধ্যায়। ছবির টিজার ইতিমধ্যেই প্রকাশ্যে চলে এসেছে। সেখানেই দেখা গিয়েছে অ্যানমেরি টমের নাম। মনে করা হচ্ছে দেবতনুর বিপরীতে দেখা যাবে অ্যানমেরি টমকে। শুভ বিজয়া, ডক্টর বক্সী সিনেমায় দেবতনুর অভিনয় বেশ প্রশংসা পেয়েছে। এবার একেবারে হিরোর চরিত্রে দেখা যাবে দেবতনুকে।  

Advertisement