scorecardresearch
 

Nabab Nandini: TRP কই? মাত্র ৮ মাসের মধ্যে বন্ধ হল 'নবাব নন্দিনী' সিরিয়াল

নতুন গল্প ও নতুন জুটি নিয়ে যখন প্রথম শুরু হয় কোনও সিরিয়াল (Bengali Mega Serial), তখন সেটা দর্শকদের মধ্যে উত্তেজনার সৃষ্টি করে। এরপর ধীরে ধীরে সেই সিরিয়ালের একই ধরনের গল্পে বোর হয়ে যান দর্শকেরা। যার প্রভাব দেখা যায় টিআরপিতে। যার ফলে একাধিক সিরিয়াল বন্ধ হওয়ার মুখে। সেই তালিকায় যুক্ত হল নবাব নন্দিনী (Nabab Nandini)।

Advertisement
নবাব নন্দিনী সিরিয়াল নবাব নন্দিনী সিরিয়াল
হাইলাইটস
  • নতুন গল্প ও নতুন জুটি নিয়ে যখন প্রথম শুরু হয় কোনও সিরিয়াল (Bengali Mega Serial), তখন সেটা দর্শকদের মধ্যে উত্তেজনার সৃষ্টি করে
  • এরপর ধীরে ধীরে সেই সিরিয়ালের একই ধরনের গল্পে বোর হয়ে যান দর্শকেরা
  • যার প্রভাব দেখা যায় টিআরপিতে। যার ফলে একাধিক সিরিয়াল বন্ধ হওয়ার মুখে।

নতুন গল্প ও নতুন জুটি নিয়ে যখন প্রথম শুরু হয় কোনও সিরিয়াল (Bengali Mega Serial), তখন সেটা দর্শকদের মধ্যে উত্তেজনার সৃষ্টি করে। এরপর ধীরে ধীরে সেই সিরিয়ালের একই ধরনের গল্পে বোর হয়ে যান দর্শকেরা। যার প্রভাব দেখা যায় টিআরপিতে। যার ফলে একাধিক সিরিয়াল বন্ধ হওয়ার মুখে। সেই তালিকায় যুক্ত হল নবাব নন্দিনী (Nabab Nandini)। জানা যাচ্ছে, নবাব নন্দিনী সিরিয়ালের শ্যুটিং ইতিমধ্যেই একমাস আগে শেষ হয়ে গিয়েছে। এখন শুধু অন্তিম সম্প্রচার হওয়া বাকি আছে। সেটাও নাকি খুব শীঘ্রই আসবে। 

আট মাস আগে শুরু হয় এই সিরিয়াল
আট মাস আগে নবাব-নন্দিনী সিরিয়াল শুরু হয়। নবাব-নন্দিনীর রসায়ন প্রথম থেকেই দর্শকদের বেশ পছন্দের ছিল। প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন শেখ রেজওয়ান রব্বানী ও ইন্দ্রাণী পাল। সন্ধ্যা ৬টা থেকে শুরু হওয়া এই সিরিয়াল বেশ ভালোই টিআরপি দিচ্ছিল। কিন্তু মিঠাইয়ের স্লট বদল হওয়ায় টিআরপি কমতে শুরু করে এই সিরিয়ালের। 

আরও পড়ুন: Nabab Nandini serial: 'বালিঝড়'-কে জায়গা দিতেই বন্ধ হল 'নবাব নন্দিনী'? শেষ শ্যুটিং

 

টিআরপি কমতে থাকে এই সিরিয়ালের
মিঠাইয়ের স্লট বদল হওয়ার পর সন্ধ্যা ছটার সময় নামিয়ে আনা হয়। জি বাংলা যেখানে মিঠাই চলছে সেখানে স্বাভাবিকভাবেই এই স্লটে নবাব নন্দিনী দুর্বল হয়ে পড়ে। ধারাবাহিকের টিআরপি নামতে নামতে ক্রমশ তলানিতে গিয়ে পৌঁছায়। তাই শেষমেষ চ্যানেলের তরফ থেকে সিরিয়ালটিকে বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হল।

আরও পড়ুন: Ramprasad Serial: এখনই পর্দায় দেখা যাবে না সব্যসাচীর 'রামপ্রসাদ'কে, কী সমস্যা হল? 

Advertisement

ইন্দ্রাণী মিস করবেন সিরিয়ালের কলাকুশলীদের
সম্প্রতি এক সংবাদমাধ্যমের কাছে এই বিষয়ে মুখ খোলেন ধারাবাহিকের নায়ক এবং নায়িকা। নায়িকা ইন্দ্রানী বলেছেন স্বল্প সময়ের জন্য হলেও নন্দিনীর চরিত্রে অভিনয় করতে পেরে তিনি খুশি হয়েছেন। এত ভাল চরিত্র এবং ভাল একটা টিম পাওয়ায় তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন স্টার জলসার কাছে। ইন্দ্রানী আরও বলেন, এই সিরিয়ালে কাজ করার অভিজ্ঞতা সারা জীবন তিনি মনের মধ্যে বহন করবেন। সেই সঙ্গে প্রত্যেককেই মিস করবেন তিনি। তবে তিনি আশা করছেন খুব শীঘ্রই দর্শকদের সামনে আবার নতুনভাবে ফিরতে পারবেন। তখনও দর্শকদের কাছ থেকে একই রকম ভালবাসা পাবেন বলে তিনি মনে করছেন।

এই চরিত্রে কাজ করতে পেরে খুশি নবাব
অন্যদিকে রেজওয়ান বলেছেন ছোট পর্দায় নবাবের মত চরিত্র খুব একটা দেখা যায় না। তিনি এমন একটি চরিত্র করতে পেরে খুবই খুশি হয়েছেন। খুব কম সময়ের মধ্যেই সকলের মনের মধ্যে জায়গা করে নিয়েছিল নবাব নন্দিনী। আগামী দিনেও যাতে দর্শকদের ভাল কাজ উপহার দেওয়া যায় তিনি সেই চেষ্টাই করবেন বলে জানিয়েছেন।


 

Advertisement