scorecardresearch
 

Sohag Jol: টিআরপিতে জায়গা করতে ব্যর্থ, বদলাতে পারে এই জনপ্রিয় সিরিয়ালের স্লট

টিআরপি কম তার ওপর আবার চরম ট্রোলের মুখোমুখি হতে হচ্ছে এই সিরিয়ালকে। অন্যদিকে স্টার জলসার 'একাদোক্কা' ও এই সিরিয়ালের সময় একই বলে কিছুটা হলেও পিছিয়ে পড়ছে এই ধারাবাহিক। তাই নির্মাতারা সিরিয়ালের সময় বদলানোর চিন্তাভাবনা করছেন।

Advertisement
ধারাবাহিক সোহাগ জল ধারাবাহিক সোহাগ জল
হাইলাইটস
  • হানি বাফনা ও শ্বেতা ভট্টাচার্য অভিনীত সোহাগ জল কিছুদিন আগেই শুরু হয়েছে জি বাংলায়।
  • প্রসঙ্গত, এই সিরিয়াল শুরু হওয়ার পর থেকেই ট্রোলের মুখে পড়তে হয়েছে। কারণ এই ধারাবাহিকে দেওর-বৌদির পরকীয়া দর্শকেরা মোটেও ভালো নজরে দেখছেন না।
  • জি বাংলার অন্দরমহলের খবর, খুব শীঘ্রই এই চ্যানেলে ব্লুজ প্রোডাকশনের আওতায় নতুন ধারাবাহিক শুরু হতে চলেছে।

হানি বাফনা ও শ্বেতা ভট্টাচার্য অভিনীত সোহাগ জল কিছুদিন আগেই শুরু হয়েছে জি বাংলায়। এই সিরিয়ালের মাধ্যমেই ছোটপর্দায় ফিরেছেন হানি ও শ্বেতা। কিন্তু শোনা যাচ্ছে, হয়ত এই সিরিয়ালের স্লট বদল করতে পারেন নির্মাতারা। 

পরকীয়া দেখানোয় ট্রোল সোহাগ জল

প্রসঙ্গত, এই সিরিয়াল শুরু হওয়ার পর থেকেই ট্রোলের মুখে পড়তে হয়েছে। কারণ এই ধারাবাহিকে দেওর-বৌদির পরকীয়া দর্শকেরা মোটেও ভালো নজরে দেখছেন না। তবে ক্রমশঃ গল্পের মোড় অন্যদিকে ঘুরেছে। আসলে এই ধারাবাহিকের গল্প হল জুঁই ও শুভ্রর মিথ্যা বিয়ের ওপর। ব্যবসায়িক চুক্তির কারণে শুভ্র বিয়ে করেন জুঁইকে। যেটার সম্পর্কে কোনও ধারণাই ছিল না জুঁইয়ের। কিন্তু বিয়ের পরপরই জুঁইয়ের দাদা সম্পত্তি হাতিয়ে পালিয়ে যান এবং দাদার থেকে সম্পত্তি ফিরিয়ে আনার দায়িত্ব পড়ে জুঁইয়ের ওপর। তবে এই মিথ্যা সম্পর্কের মাঝেই জুঁই ও শুভ্রর মধ্যে বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠলেও তা চোখের বালি হয়ে উঠছে শুভ্রর বিধবা বৌদির। আর শুভ্র ও জুঁইকে আলাদা করার জন্য তিনি নানান রকম ফন্দি-ফিকির আঁটছেন। যদিও এতকিছুর পরও টিআরপিতে জায়গা করতে ব্যর্থ হচ্ছে এই সিরিয়াল। 

আরও পড়ুন: দীর্ঘ বিরতির পর টেলিভিশনে রূপা, 'মেয়েবেলা'-র গল্প বলবেন স্বীকৃতির সঙ্গে

টিআরপি নেই সোহাগ জল-এর

টিআরপি কম তার ওপর আবার চরম ট্রোলের মুখোমুখি হতে হচ্ছে এই সিরিয়ালকে। অন্যদিকে স্টার জলসার 'একাদোক্কা' ও এই সিরিয়ালের সময় একই বলে কিছুটা হলেও পিছিয়ে পড়ছে এই ধারাবাহিক। তাই নির্মাতারা সিরিয়ালের সময় বদলানোর চিন্তাভাবনা করছেন। 

সোহাগ জলের দৃশ্য
সোহাগ জল সিরিয়ালের দৃশ্য

শুরু হতে চলেছে নতুন ধারাবাহিক

জি বাংলার অন্দরমহলের খবর, খুব শীঘ্রই এই চ্যানেলে ব্লুজ প্রোডাকশনের আওতায় নতুন ধারাবাহিক শুরু হতে চলেছে। যেখানে জুটি বাঁধতে দেখা যাবে অন্বেষা হাজরা ও সৈয়দ আরেফিনকে। প্রথমে ভাবা হয়েছিল যে 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'এর স্লটে এই সিরিয়ালকে নিয়ে আসা হবে। কিন্তু সেই স্লটে বর্তমানে 'রাঙাবউ' সম্প্রচার হচ্ছে। 

Advertisement

স্লট বদলাতে পারে সোহাগ জল-এর

তবে শোনা যাচ্ছে সোহাগ জল-এর স্লটে নতুন এই সিরিয়ালকে নিয়ে আসতে পারে জি বাংলা কর্তৃপক্ষ। স্লট বদল হলে এই সিরিয়ালের ভাগ্য আদৌও বদলাবে কিনা তা আগামী দিনেই প্রমাণিত হবে। 

Advertisement