scorecardresearch
 

জনপ্রিয় টিভি তারকা রাজা-মধুবনীর সংসারে এল নতুন অতিথি

গত বছর শেষ দিকে সোশাল মাধ্যমে মধুবনী জানান তিনি অন্তঃসত্ত্বা। এটাও জানান, শুভ খবরও দর্শক এবং অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেবেন তাঁরা। সেই কথা রাখলেন এই জনপ্রিয় জুটি। সুসংবাদ জানিয়ে নিজের সোশাল হ্যান্ডেলে সদ্যোজাত-র ছবি পোস্ট করলেন রাজা।

Advertisement
রাজা-মধুবনী রাজা-মধুবনী
হাইলাইটস
  • জনপ্রিয় টেলিভিশন তারকা দম্পতি রাজা এবং মধুবনী গোস্বামী-র ঘর আলো করে এল নতুন অতিথি
  • পুত্র সন্তানের জন্ম দিলেন মধুবনী

আর এক নাগরিকের জন্ম হল মহানগরে। নাগরিক মহানগর বলে হেঁয়ালি নয়, জনপ্রিয় টেলিভিশন তারকা দম্পতি রাজা এবং মধুবনী গোস্বামী-র ঘর আলো করে এল নতুন অতিথি। গত কাল ৯ এপ্রিল পুত্র সন্তানের জন্ম দিলেন মধুবনী। যদিও দুই তারকাই ১০ তারিখ সুখবর জানালেন সকলকে।

এক বাংলা টেলিভিশন চ্যানেল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ভালোবাসা ডট কম-এর প্রধান মুখ ছিলেন এই তারকা জুটি। প্রেমের সূত্রপাত সেখান থেকেই। পরে ভালোবাসা গড়ায় বিয়ে পর্যন্ত। গত বছর শেষ দিকে সোশাল মাধ্যমে মধুবনী জানান তিনি অন্তঃসত্ত্বা। এটাও জানান, শুভ খবরও দর্শক এবং অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেবেন তাঁরা। সেই কথা রাখলেন এই জনপ্রিয় জুটি। সুসংবাদ জানিয়ে নিজের সোশাল হ্যান্ডেলে সদ্যোজাত-র ছবি পোস্ট করলেন রাজা। যদিও মুখটি ব্লার করা হয়েছে শিশুর।

 

পোস্টে রাজা লেখেন, 'আমাদের কোল আলো করে ভদ্রলোক এলেন। ভালোবাসা দেবেন। Blessed with a baby Boy... Thanks Almighty.... Gratitude...' পোস্টে সকলে শুভেচ্ছায় ভরিয়েছেন প্রিয় তারকাদের। মধুবনীও পোস্ট করে সুখবর দেন। সেখানে ছেলের নাম উল্লেখ করেন। ছেলের নাম রাখা হয়েছে কেশব। তিনি পোস্টে লেখেন, 'Blessed with a baby boy on 9.04.2021... KESHAV says Hello to you all!!!!

Advertisement

 

প্রসঙ্গত, ভালোবাসা ডট কম-এ ওম এবং তোড়ার ভূমিকায় অভিনয় করেন রাজা এবং মধুবনী। সেট থেকেই তাঁদের ভালোবাসা শুরু হয়। এখনকার আরও একটি জনপ্রিয় ধারাবাহিক খড়কুটোতে অভিনয় করেন রাজা। ছেলের জন্মের পর জীবনের আর এক নতুন পর্বে প্রবেশ করলেন দু জনে। আজতক বাংলার তরফ থেকে অসংখ্য শুভেচ্ছা বাবা-মা এবং নবজাতকের জন্য।

 

Advertisement