scorecardresearch
 

Rajdeep- Tonni in Vacations: পাহাড়ে ভ্যাকেশনে রাজদীপ- তন্বী! কোথায় গিয়েছেন টলিপাড়ার নতুন লাভ বার্ডস?

Tollywood Couple: স্টুডিয়ো পাড়ায় বেশ কিছুদিন ধরেই ফিসফাস, জীবনের প্রেমের রং লেগেছে তাঁদের। কথা হচ্ছে রাজদীপ গুপ্ত ও তন্বী লাহা রায়কে নিয়ে। জল্পনা শুরু হয়, দুই টেলি তারকার কয়েকটি ছবি প্রকাশ্যে আসার পর। এরপর সেই জল্পনায় সিলমোহর দেন দুই তারকা নিজেই। 

Advertisement
 রাজদীপ গুপ্ত- তন্বী লাহা রায় (ছবি: ইনস্টাগ্রাম) রাজদীপ গুপ্ত- তন্বী লাহা রায় (ছবি: ইনস্টাগ্রাম)

টলি কিংবা টেলিপাড়ায় সম্পর্ক ভাঙা- গড়ার কথা শোনা যায় প্রায়ই। এরকমই আরও দুই টেলি তারকাকে নিয়ে বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছে নতুন খবর। স্টুডিয়ো পাড়ায় বেশ কিছুদিন ধরেই ফিসফাস, জীবনের প্রেমের রং লেগেছে তাঁদের। কথা হচ্ছে রাজদীপ গুপ্ত ও তন্বী লাহা রায়কে নিয়ে। জল্পনা শুরু হয়, দুই টেলি তারকার কয়েকটি ছবি প্রকাশ্যে আসার পর। এরপর সেই জল্পনায় সিলমোহর দেন দুই তারকা নিজেই। 

একসঙ্গে ভ্যাকেশনে গিয়েছেন রাজদীপ- তন্বী। মেঘালয়ে গিয়েছেন জুটি। পাহাড় থেকে দু'জনেই নানা মুহূর্ত শেয়ার করেছেন তারকা জুটি। যদিও এখনও পর্যন্ত একসঙ্গে কোনও ছবি সামনে আসেনি। তবে দু'জনের ইনস্টা প্রোফাইলে উঁকি মারলেই দেখা যাবে নানা ছবি। তবে তাঁরা একা যাননি। তন্বীর পরিবার গিয়েছে সঙ্গে।      

      

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

 

২০২৩-র শেষের দিকে ক্যানসারে আক্রান্ত হয়ে না ফেরার দেশে পাড়ি দেন রাজদীপের মা। অন্যদিকে চলতি বছরের শুরুতে হঠাৎ মৃত্যু হয় তন্বীর মায়েরও। উভয়ের জীবনেই মায়ের প্রভাব ছিল। দু'জনেই তাঁদের মায়ের প্রয়াণে ভেঙে পড়েছিলেন। এই শূন্যতাই তাঁদের দু'জনেকে মানসিক দিক থেকে কাছাকাছি আনে। ক্রমে একে অপরের প্রতি নির্ভরশীল হয়ে পড়েন তাঁরা। সেখান থেকে প্রথমে ভাল লাগা এবং এরপর ধীরে ধীরে তা পরিণত হয় ভালোবাসায়। তবে এখনই বিয়ে নিয়ে কিছু ভাবছেন না জুটি। এই মুহূর্তে দু'জনেই কেরিয়ারে ফোকাস করতে চান। 

Advertisement

 

বছর সাতেক আগে জি বাংলার ধারাবাহিক 'বাক্সবন্দি'-তে একসঙ্গে অভিনয় করছেন রাজদীপ ও তন্বী। এই মেগাতে রণ ও সিথি চরিত্রে দেখা গিয়েছে তাঁদের। রাজদীপ এই মুহূর্তে ব্যস্ত 'দ্বিতীয় বসন্ত' ধারাবাহিক নিয়ে। অন্যদিকে কিছুদিন আগে মাকে হারিয়েছেন তন্বী। 'মিঠাই'-শেষ হওয়ার পর বেশ কিছু মাস তাঁকে  পর্দায় দেখা যায়নি। তবে সম্প্রতি মিমি চক্রবর্তী ও আবীর চট্টোপাধ্যায়ের ছবি 'আলাপ'-এ অভিনয় করেছেন তন্বী।

প্রসঙ্গত, রাজদীপ গুপ্তর সঙ্গে কিছুদিন আগে অবধি গুঞ্জন ছিল টেলি নায়িকা জেসমিন রায়ের সম্পর্কের। অন্যদিকে ত্বনীর সঙ্গে প্রেম ছিল কোরিওগ্রাফার স্যান্ডির। তবে বর্তমানে 'প্রাক্তন' দুই জুটির ইনস্টা পেজে কোনও একসঙ্গে ছবি নেই। এমনকী তন্বীর জন্মদিনে সোশ্যাল পেজে কোনও পোস্ট করেননি স্যান্ডি। এসব থেকেই দুয়ে-দুয়ে- চার করেছেন নেটিজেনরা। 
 

 

Advertisement