scorecardresearch
 

Ramprasad Serial End: TRP কম! অকালেই ঝাঁপ বন্ধ হচ্ছে সব্যসাচীর 'রামপ্রসাদ'-র, জায়গা নিচ্ছে ভক্তিমূলক মেগা?

Bangla Serial: কথায় বলে কারও পৌষ মাস তো কারও সর্বনাশ! যে কোনও নতুন ধারাবাহিক আসা মানেই কোপ পড়বে পুরনো মেগার উপর। টেলিপাড়ার খবর, আরও একটি মেগার বিদায় ঘণ্টা এবার বাজতে চলেছে। স্টুডিওপাড়ার খবর, শীঘ্রই শেষ হতে চলেছে স্টার জলসার 'রামপ্রসাদ'।

Advertisement
'রামপ্রসাদ' ধারাবাহিকে সব্যসাচী চৌধুরী 'রামপ্রসাদ' ধারাবাহিকে সব্যসাচী চৌধুরী

সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্ব, গল্পের নয়া মোড়ের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে প্রথম সারির বাংলা চ্যানেলগুলির মধ্যে। টিআরপি চার্টেও প্রতি সপ্তাহে বদল আসছে। বলা চলে একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। ফলস্বরূপ ধারাবাহিক সম্প্রচারের সময় নিয়ে নানা পরীক্ষা করছে চ্যানেল কর্তৃপক্ষ। আসছে একাধিক নতুন মেগা। অন্যদিকে শেষ হচ্ছে বেশ কয়েকটি সিরিয়াল। 

কথায় বলে কারও পৌষ মাস তো কারও সর্বনাশ! যে কোনও নতুন ধারাবাহিক আসা মানেই কোপ পড়বে পুরনো মেগার উপর। টেলিপাড়ার খবর, আরও একটি মেগার বিদায় ঘণ্টা এবার বাজতে চলেছে। স্টুডিওপাড়ার খবর, শীঘ্রই শেষ হতে চলেছে স্টার জলসার 'রামপ্রসাদ'(Ramprasad)। শুরুর পর থেকেই দর্শকদের মনে বেশ ভালই জায়গা করে নিয়েছল ভক্তিমূলক এই ধারাবাহিক। টিআরপি তালিকায় (TRP) বিশেষ প্রভাব না ফেলতে পারলেও, বেশ আলোচিত সব্যসাচী চৌধুরী ও সুস্মিলি আচার্যর এই মেগা। 

তবে এবার শোনা যাচ্ছে, কম রেটিংয়ের জন্যই নাকি কোপ পড়তে চলেছে 'রামপ্রসাদ'-র উপর। প্রথমে স্লট পরিবর্তন হয়ে কিছুদিন চালানোর পরেও বাড়েনি 'রামপ্রসাদ'-র রেটিং। ফলস্বরূপ এই মেগা শেষ করার সিদ্ধান্ত নেয় চ্যানেল কর্তৃপক্ষ। যদিও এখনও এই নিয়ে চ্যানেল, নির্মাতা বা কলাকুশলীদের কেউই মুখ খোলেননি। 

টেলিপাড়ায় শোনা যাচ্ছে আরও একটি খবর। 'রামপ্রসাদ' শেষ হয়ে সেই স্থানে নাকি আসবে আরও একটি ভক্তিমূলক মেগা। এবার স্টার জলসা পর্দায় আনবে শ্রী রামকৃষ্ণদেবের গল্প। ছোটবেলা থেকে শুরু হলেও, মূলত গদাই বড় হওয়ার পরের কাহিনি ফুটে উঠবে পর্দায়। ইতিমধ্যেই নাকি কাস্টিও চূড়ান্ত হয়ে গেছে। এমনকী প্রোমোও খুব শীঘ্রই প্রকাশ্যে আসবে। 

টেলিপাড়ার সূত্র বলছে, পরমহংসদেবের বাবার চরিত্রে অভিনয় করবেন ঋজু বিশ্বাস। তবে মুখ্য চরিত্রে কাকে দেখা যাবে, তা নিয়ে রয়েছে জল্পনা। 'রামপ্রসাদ'-র সেটেই নাকি নতুন মেগার সেট পড়বে। চলতি মাসের শেষ থেকেই শুরু হওয়ার কথা রামকৃষ্ণদেবের ধারাবাহিক। জানা যাচ্ছে, 'রামপ্রসাদ'-র অন্তিম পর্বে দেখানো হবে ১০০ বছর এগিয়ে যাচ্ছে গল্প এবং তার পরের দিন থেকে শুরু হবে পরমহংসদেবের গল্প। 

Advertisement


 

Advertisement