scorecardresearch
 

Rishi Kaushik- Debjani Chakraborty Seperation: 'ধূমপান, মদ্যপান, রাত্রে পুরুষ বন্ধুদের...,' দীর্ঘ ১২ বছরের দাম্পত্য ফাটল ঋষি- দেবযানীর?

Rishi Kaushik- Debjani Chakraborty: টলিপাড়ার চর্চা, দীর্ঘ ১২ বছরের সম্পর্কে ফাটল ধরেছে ঋষি কৌশিক ও দেবযানী চক্রবর্তীর। এই আলোচনা দ্বিগুণ হল সম্প্রতি, অভিনেতার ফেসবুকে পোস্ট করা একটি ভিডিও থেকে।

Advertisement
ঋষি কৌশিক ও দেবযানী চক্রবর্তী (ছবি: ইনস্টাগ্রাম) ঋষি কৌশিক ও দেবযানী চক্রবর্তী (ছবি: ইনস্টাগ্রাম)

টলিপাড়ায় যেমন নতুন সম্পর্ক গড়ে, তেমন একের পর এক সম্পর্ক ভাঙার গুঞ্জনও শোনা যায়। যিশু সেনগুপ্ত  ও নীলাঞ্জনা সেনগুপ্তর পর, আরও এক তারকা জুটির দাম্পত্যে চিড় ধরার গুঞ্জন শোনা যাচ্ছে। টলিপাড়ার চর্চা, দীর্ঘ ১২ বছরের সম্পর্কে ফাটল ধরেছে ঋষি কৌশিক ও দেবযানী চক্রবর্তীর। এই আলোচনা দ্বিগুণ হল সম্প্রতি, অভিনেতার ফেসবুকে পোস্ট করা একটি ভিডিও থেকে।

বেশ কয়েক দিন ধরেই স্ত্রী দেবযানীকে নিয়ে নানা ইঙ্গিতপূর্ণ পোস্ট দিচ্ছেন ঋষি কৌশিক। ছোট পর্দার উজানের সোশ্যাল মিডিয়া জুড়ে রয়েছে একরাশ মন খারাপ, বিষণ্ণতা, ব্যর্থতা। দিন দু'য়েক আগেই নিজের একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছিলেন, "মেরুদণ্ডহীন, আত্মসন্মানহীন, লোভী এবং আপাদমস্তক ভুল মানুষের সাথে পথ চলার চাইতে সারাজীবন একলা চলা অত্যন্ত সুখ, শান্তি এবং সন্মানের।" স্ত্রীয়ের সঙ্গে আরও একটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন, "বিষাক্ত মানুষদের বাদে পৃথিবী খুব সুন্দর...।" 

 

 

এই অবধি তো ঠিক ছিল। সমস্যা বাড়ল বৃহস্পতিবার শেয়ার করা ঋষি কৌশিকের একটি ভিডিও থেকে। যা দেখে রীতিমতো স্তম্ভিত সকলে। কী রয়েছে সেই ভিডিওতে? নাম উহ্য রেখেই, এক দম্পতির পথচলার গল্প শেয়ার করেন অভিনেতা। এই গল্প শুনেই সকলেই অনুমান করেন, নিজের জীবনের গল্পই তুলে ধরছেন ঋষি। তিনি বলেন, "আমি সোশ্যাল মিডিয়ায় খুব একটা সক্রিয় নই। কিন্তু আজ একটা গল্প বলার জন্যই এলাম...।" 

 

অভিনেতা জানান, ১২ বছর আগে একটি ছেলে ও মেয়ের বিয়ে হয়। যদিও মেয়েটি ও ছেলেটির জীবনযাত্রা একেবারেই আলাদা। তা বুঝতে পেরেই নাকি মেয়েটিকে বিয়ে করতে চাননি সেই ছেলে। কিন্তু নিজেকে বদলে ফেলার আশ্বাস দেন মেয়েটি। এই মর্মেই মেয়েটিকে বিয়ে করতে রাজি হন সেই ছেলে। তবে বিয়ের পর থেকে নিজেকে বিন্দুমাত্র বদলাননি তিনি, বরং তা ক্রমশ বেড়েছে। মেয়েটি বড় তথ্যপ্রযুক্তি সংস্থায় কর্মরতা। তিনি তাঁর স্বামীকে নাকি কথায় কথায় চাকরির খোঁটা দেন। স্বামীর উপর সর্বক্ষণ খবরদারি করেন, কিন্তু খোঁজখবর নেন না। এমনকী মেয়েটিকে সুস্থ পথে বিচ্ছেদের কথা জানালেই তিনি নাকি থানা-পুলিশ, মহিলা কমিশন, বড় কর্তাদের ভয় দেখায়। ঋষি যোগ করেন, "ধূমপান, মদ্যপান, রাত্রে পুরুষ বন্ধুদের সঙ্গে পার্টি, একেই কি বলে আধুনিকা নারী...?" ঋষি কৌশিক নেটিজেনদের থেকে জানতে চেয়েছেন, "ছেলেটির কী করা উচিত?" 

Advertisement

 

স্টুডিওপাড়ার খবর, তারকা দম্পতি আর একছাদের তলাতে থাকছেন না।  তবে এখনই বিচ্ছেদের কথা জানাননি দু'জনের কেউই। ২০১১ সালে দেবযানীর সঙ্গে বিয়ে হয় ঋষি কৌশিকের। মূলত তথ্যপ্রযুক্তি সংস্থায় কর্মরতা দেবযানী, কয়েকটি মেগাতেও কাজ করেছেন। ঋষি কৌশিক ছোট পর্দার অত্যন্ত পরিচিত মুখ। 'ইষ্টি কুটুম', 'এখানে আকাশ নীল', 'কুসুম দোলা', 'কোড়া পাখি', 'একদিন প্রতিদিন'-র মতো ধারাবাহিকে অভিনয় করে সকলের মন জয় করেছেন। এই মুহূর্তে 'ঝনক' ধারাবাহিকে দেখা যাচ্ছে ঋষিকে। সম্প্রতি তিনি অভিনয় করেছেন, অঙ্কুশ হাজরার 'মির্জ়া' ছবিতে। এছাড়াও, কঙ্গনা রানাওতের 'ইমার্জেন্সি'-তেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। 

 

Advertisement