scorecardresearch
 

Ritobrota- Indranil: ইন্দ্রনীলের প্রেমিকা হবেন ঋতব্রতা, বাস্তবে নায়িকা হওয়ার স্বপ্নপূরণ হবে শিলার?

Ritobrota Dey- Indranil Chatterjee: পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট, পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে।

Advertisement
ঋতব্রতা দে ও ইন্দ্রনীল চট্টোপাধ্যায় ঋতব্রতা দে ও ইন্দ্রনীল চট্টোপাধ্যায়

২০২৩ সালের প্রথম থেকেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক (New Serial)। পুরানো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট, পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে (Bengali Television)। সে তালিকায় যোগ হয়েছে 'নায়িকা নম্বর ১' (Nayika No 1)-র নাম। কালার্স বাংলায় আসছে এই নতুন মেগা। প্রযোজনায় স্নেহাশীষ চক্রবর্তী।  

ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করবেন ঋতব্রতা দে (Ritobrota Dey)। এই খবর আগেই জানা গিয়েছিল। এবার সামনে এল মেগার নায়কের নাম। 'নায়িকা নম্বর ১'-তে ঋতব্রতা জুটি বাঁধবেন অভিনেতা ইন্দ্রনীল চট্টোপাধ্যায়ের (Indranil Chatterjee) সঙ্গে। প্রকাশ্যে এল ধারাবাহিকের দ্বিতীয় প্রোমো।

গ্ল্যামার দুনিয়ায় পা রেখেও পিছনের সারিতেই বছরের পর বছর থেকে যেতে হয় বহু শিল্পীকে। স্বপ্নের কাছাকাছি গিয়েও, আসল স্বপ্নপূরণ প্রায় হয় না বললেই চলে। ঘণ্টার পর ঘণ্টা বসে থাকার পর, হয়তো মেলে একটা দৃশ্যে অভিনয়ের সুযোগ। তবু লড়াই জারি থাকে। এই অবহেলিত শিল্পীদের গল্পই এবার ছোট পর্দায়। 

আরও পড়ুন: ঠোঁটে ঠোঁট রেখে ঐন্দ্রিলার সঙ্গে আদরমাখা ছবি শেয়ার অঙ্কুশের, দিলেন বিয়ের খবর

নতুন প্রোমোতে দেখা যাচ্ছে, নতুন একটি চরিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়েছে শিলা। যে সে চরিত্র না, ধারাবাহিকের নায়কের গার্লফ্রেন্ডের চরিত্র। এক কথায় রাজী হয়ে যায় সে। কিন্তু সেখানেই আসে ট্যুইস্ট। এই অভিনয় লাইট, ক্যামেরার সামনে নয়। বাস্তব জীবনে গার্লফ্রেন্ড হওয়ার অভিনয় করতে হবে তাকে। রিয়েল লাইফে নায়িকা হওয়ার স্বপ্নে এ কেমন ট্যুইস্ট এল শিলার? 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Colors Bangla (@colorsbangla)

Advertisement

 

আরও পড়ুন: হাতে হাত রেখে প্রেমে ডগমগ রুবেল- শ্বেতা, একে অপরকে দিলেন বিশেষ প্রতিশ্রুতি

এর আগে প্রথম প্রোমোতে দেখা গিয়েছিল,সেরা অভিনেত্রীর পুরস্কার পাচ্ছে শীলা। কিন্তু হঠাৎই তার স্বপ্ন ভেঙে চুরমার হয়ে যায়। ঘুম ভাঙলে শীলা বুঝতে পারে, এটা একটা স্বপ্ন। শীলার মুখে বারবার শোনা যায়, 'কানন দেবী, সুচিত্রা,  সুপ্রিয়া, দেবশ্রী, ঋতুপর্ণা, কোয়েলের পর, নাম হবে কার? এই শিলা শিকদার…।' নায়িকা হওয়ার স্বপ্ন কি কখনও পূরণ হবে শিলার? তা ধীরে ধীরে জানা যাবে গল্পে।  

 

 

আরও পড়ুন: দীর্ঘদিন পর ভাসুরের সঙ্গে জমিয়ে নাচ মিঠাইরানির! ভাইরাল সৌমিতৃষা- ধ্রুবর রিলস

প্রসঙ্গত, এর আগে 'কন্যাদান' ধারাবাহিকের মাধ্যমে সকলের মন জয় করেছিলেন ঋতব্রতা দে। অন্যদিকে ছোট পর্দার দর্শকদের ঘরের ছেলে হয়ে উঠেছিলেন ইন্দ্রনীল চট্টোপাধ্যায়। 'আয় তবে সহচরী' মেগাতে টিপু চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। নতুন মেগাতে একেবারে ভিন্ন লুকে দেখা যাচ্ছে দুই টেলি অভিনেতাকে। জুটিতে তাঁরা কতটা ভাল কাজ করতে পারেন, সেটাই এখন দেখার। 


 

Advertisement