scorecardresearch
 

Rohaan- Srijla in DDJ3: বিচ্ছেদের পর ফের একসঙ্গে রোহন- সৃজলা! সমস্যার ইতি না কর্মের স্বার্থে?

Rohaan Bhattacharjee - Srijla Guha: 'মন ফাগুন' শেষ হওয়ার পর মন খারাপ হয়েছিল বহু ছোট পর্দার দর্শকদের। অনেকেই মিস করছিলেন তাদের প্রিয় পিহুকে। এবার তাদের জন্য রয়েছে সুখবর।

Advertisement
রোহন ভট্টাচার্য ও সৃজলা গুহ (ছবি: ইন্সটাগ্রাম) রোহন ভট্টাচার্য ও সৃজলা গুহ (ছবি: ইন্সটাগ্রাম)

চলছে 'ডান্স ডান্স জুনিয়র' সিজন ৩ (Dance Dance Junior Season 3)। স্টার জলসার নাচের এই রিয়্যালিটি শোয়ের প্রায় প্রতি পর্বেই থাকছে চমক। 'ডিডিজে'-তে অতিথি বিচারক হয়ে হাজির থাকবেন পর্দার 'পিহু' অর্থাৎ সৃজলা গুহ। প্রতিযোগীদের সঙ্গে টেলি অভিনেত্রীর জমজমাট নাচের পাশাপাশি থাকছে, বড় পর্দায় যাওয়ার বড় টিকিট। 

'মন ফাগুন' শেষ হওয়ার পর মন খারাপ হয়েছিল বহু ছোট পর্দার দর্শকদের। অনেকেই মিস করছিলেন তাদের প্রিয় পিহুকে। এবার তাদের জন্য রয়েছে সুখবর। 'ডিডিজে'-র আগামী ১৫ ও ১৬ অক্টোবরের পর্বে হাজির থাকবেন সৃজলা। অনুব্রতর সঙ্গে পারফর্ম করে সকলকে চমকে দেবেন অভিনেত্রী। এমনকি তাঁর বেলি ডান্স দেখে, নিজেদের আসনে দাঁড়িয়ে পড়বেন তিন বিচারক দেব- রুক্মিণী ও মনামী। তবে এখানেই শেষ নয়, রয়েছে আরও বড় ট্যুইস্ট। 

 

Rohaan Bhattacharjee Srijla Guha rumored ex couple news

'পিহু'-র সঙ্গে আলাপ জমাতে দেখা যাবে 'ভাসান বাপিকে'। সৃজলার হাত ধরে রোহন বলবেন, "সৃজলা আমি ভাসান বাপি, ভাসান ডান্সে এমবিবিএস"। আসলে একথা কারও বোধ হয় এখন অজানা না, প্রেম করতেন সৃজলা ও রোহন। গত এপ্রিল মাস নাগাদ টেলিপাড়ায় শোনা যায়, বিচ্ছেদ হয়েছে জুটির। আগে প্রায়ই সোশ্যাল মিডিয়াতে একসঙ্গে দেখা গেলেও, স্বাভাবিকভাবেই দীর্ঘদিন ফ্রেমবন্দী হননি তাঁরা। তবে 'ডান্স ডান্স জুনিয়র'-র মঞ্চে ফের একসঙ্গে তাঁরা। এই প্রোমো সামনে আসতেই দারুণ খুশি ফ্যানেরা।    

 

Rohaan Bhattacharjee Srijla Guha rumored ex couple news

দীর্ঘদিন ধরে সম্পর্কে ছিলেন সৃজলা গুহ ও রোহন ভট্টাচার্য। এমনকি সম্পর্ক নিয়ে খুব একটা লুকছাপা করেননি তাঁরা। দু'জনের সোশ্যাল মিডিয়ায় উঁকি মারলেও ঝলক মিলত নানা আদরমাখা মুহূর্তের। তাহলে কী অভিমানের বরফ গলছে জুটির? ফের সম্পর্কে রয়েছে তাঁরা? নাকি সবটাই শুধুমাত্র কাজের স্বার্থে? আশা করা যায়, এই সমস্ত প্রশ্নের উত্তর মিলবে খুব শীঘ্রই।  

Advertisement

 

Advertisement