scorecardresearch
 

Rubel- Sweta: বিয়ের আগেই শ্বেতার বাড়িতে জামাইষষ্ঠী আয়োজন! কী কী খেলেন রুবেল?

Rubel Das-Sweta Bhattacharya: বেশ কিছুদিন ধরেই স্টুডিওপাড়ায় খবর শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসবেন জুটি। তবে বিয়ের আগেই রুবেলের হবু শাশুড়ি মা আয়োজন করলেন জামাইষষ্ঠীর।

Advertisement
রুবেল দাস ও শ্বেতা ভট্টাচার্য (ছবি: ইনস্টাগ্রাম) রুবেল দাস ও শ্বেতা ভট্টাচার্য (ছবি: ইনস্টাগ্রাম)

টলিপাড়ার জনপ্রিয় জুটি রুবেল দাস ও শ্বেতা ভট্টাচার্য। বেশ কিছুদিন ধরেই স্টুডিওপাড়ায় খবর শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসবেন জুটি। তবে বিয়ের আগেই রুবেলের হবু শাশুড়ি মা আয়োজন করলেন জামাইষষ্ঠীর। পঞ্চব্যঞ্জন খেয়ে ও আদর যত্ন পেয়ে দারুণ খুশি অভিনেতা। 

সোশ্যাল মিডিয়ায় জামাইষষ্ঠীর ছবি শেয়ার করলেন রুবেন। কী কী ছিল মেনুতে? ভাত, উচ্ছে- কুমড়ো ভাজা, বেগুন ভাজা, পটল ভাজা, মাছ ভাজা, ডাল, রুই মাছ, পমফ্রেট মাছ, মাংস, চাটনি, মিষ্টি, ফল সহ আরও অনেক কিছু। একেবারে এলাহি আয়োজন। শাশুড়ি মায়ের সঙ্গে এদিনের কোনও ছবি সকলের সামনে না আনলেও, মনের মানুষের সঙ্গে লেন্সবন্দী মুহূর্ত শেয়ার করেছেন ছোট পর্দার সৃজন। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rubel Das (@rubel.official)

 

টলিপাড়ার অন্দরের ফিসফাস, ২০২৫ সালের জানুয়ারি মাসেই সাত পাকে বাঁধা পড়বেন টলিপাড়ার 'লাভ বার্ডস'। এমনকী বিয়ের প্রস্তুতিও নাকি শুরু করে দিয়েছেন তাঁরা। স্বপ্নের দিনের আয়োজনে কোনও ত্রুটি রাখতে চাইছেন না জুটি। যদিও দিনক্ষণ এখনও নিশ্চিত করেননি দু'জনের কেউই।   

ধারাবাহিকের অনস্ক্রিন জুটিরা বহুক্ষেত্রেই রিয়েল লাইফেও জুটিতে পরিণত হয়। গত বছরের শুরুর দিকে সম্পর্ক নিয়ে দীর্ঘদিনের জল্পনায় সিলমোহর দেন ছোটপর্দার যমুনা ও সঙ্গীত- শ্বেতা ভট্টাচার্য ও রুবেল দাস। আগে কিছুটা লুকোছাপা করে নিজেদের 'শুধু ভাল বন্ধু' তকমা দিলেও, গত বছর থেকে গোপনীয়তা অনেকটা আলগা করেছেন দু'জনেই। এরপর থেকে প্রকাশ্যেই একে অপরকে প্রেমের অনুভূতি বা ভাব জানান তাঁরা নিয়মিত। পুজোর উদ্বোধন হোক কিংবা পার্টি, যে কোন অনুষ্ঠানে একসঙ্গেই সেখানে হাজির হন জুটি। 

Advertisement

শ্বেতা ভট্টাচার্য বাংলা টেলিভিশনের জনপ্রিয় মুখ। 'যমুনা ঢাকি' ধারাবাহিক থেকেই তাঁদের সম্পর্কের সূত্রপাত। এই ধারাবাহিকের আগেও তিনি মুখ্য চরিত্রে অভিনয় করেছেন 'সিঁদুরখেলা','জড়োয়ার ঝুমকো'-র মতো একাধিক ধারাবাহিকে। এরপর 'প্রজাপতি'-র মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করেন তিনি। বর্তমানে শ্বেতাকে দেখা যাচ্ছে 'কোন গোপনে মন ভেসেছে' মেগাতে। 

অন্যদিকে রুবেলকে বর্তমানে দেখা যাচ্ছে 'নিম ফুলের মধু'-তে। এই ধারাবাহিকে পল্লবী শর্মার সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। 'যমুনা ঢাকি'-র আগে 'ভানুমতির খেল', 'বাঘ বন্দির খেলা'-র মতো ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রুবেল। 
   

 

TAGS:
Advertisement