scorecardresearch
 

Rubel- Sweta Marriage: ফের সানাই বাজছে টেলি পাড়ায়! এবার বিয়ের পিঁড়িতে বসছেন রুবেল- শ্বেতা?

Rubel- Sweta Marriage: আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তীর বিয়ের জল্পনার মাঝে, এবার শোনা যাচ্ছে শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসবেন আরও দুই জনপ্রিয় টেলি তারকা।

Advertisement
রুবেল দাস ও শ্বেতা ভট্টাচার্য (ছবি: ফেসবুক) রুবেল দাস ও শ্বেতা ভট্টাচার্য (ছবি: ফেসবুক)

২০২৩ সালে সাত পাকে বাঁধা পড়েছেন একাধিক টলি তারকা। ফের সানাই বাজতে চলেছে টলিপাড়ায়। আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তীর বিয়ের জল্পনার মাঝে, এবার শোনা যাচ্ছে শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসবেন আরও দুই জনপ্রিয় টেলি তারকা। স্টুডিওপাড়ার গুঞ্জন, এবার গাঁটছড়া বাঁধতে চলেছেন রুবেল দাস ও শ্বেতা ভট্টাচার্য। টেলিদর্শকদের জন্য নিঃসন্দেহে এটি একটি বড় খবর।

টলিপাড়ার অন্দরের ফিসফাস, ২০২৫ সালের জানুয়ারি মাসেই সাত পাকে বাঁধা পড়বেন টলিপাড়ার 'লাভ বার্ডস'। এমনকী বিয়ের প্রস্তুতিও নাকি শুরু করে দিয়েছেন তাঁরা। আসলে বর্তমান সময়ে বিয়ের আয়োজন এবং এই সংক্রান্ত সমস্ত বুকিং করতে প্রায় বছর দেড়েক সময় লাগে। রুবেল- শ্বেতাও তাঁদের সেই স্বপ্নের দিনের আয়োজনে কোনও ত্রুটি রাখতে চাইছেন না। এজন্যে বছর খানেক আগে থেকেই শুরু করেছেন প্রস্তুতি। যদিও এবিষয়ে এখনও দু'জনের কেউই মুখ খোলেননি।   

ধারাবাহিকের অনস্ক্রিন জুটিরা বহুক্ষেত্রেই রিয়েল লাইফেও জুটিতে পরিণত হয়। গত বছরের শুরুর দিকে সম্পর্ক নিয়ে দীর্ঘদিনের জল্পনায় সিলমোহর দেন ছোটপর্দার যমুনা ও সঙ্গীত- শ্বেতা ভট্টাচার্য ও রুবেল দাস। আগে কিছুটা লুকোছাপা করে নিজেদের 'শুধু ভাল বন্ধু' তকমা দিলেও, গত বছর থেকে গোপনীয়তা অনেকটা আলগা করেছেন দু'জনেই। এরপর থেকে প্রকাশ্যেই একে অপরকে প্রেমের অনুভূতি বা ভাব জানান তাঁরা নিয়মিত। পুজোর উদ্বোধন হোক কিংবা পার্টি, যে কোন অনুষ্ঠানে একসঙ্গেই সেখানে হাজির হচ্ছেন জুটি। 

আরও পড়ুন

শ্বেতা ভট্টাচার্য বাংলা টেলিভিশনের জনপ্রিয় মুখ। 'যমুনা ঢাকি' ধারাবাহিক থেকেই তাঁদের সম্পর্কের সূত্রপাত। এই ধারাবাহিকের আগেও তিনি মুখ্য চরিত্রে অভিনয় করেছেন 'সিঁদুরখেলা','জড়োয়ার ঝুমকো'-র মতো একাধিক ধারাবাহিকে। এরপর 'প্রজাপতি'-র মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করেন তিনি। বর্তমানে শ্বেতাকে দেখা যাচ্ছে 'কোন গোপনে মন ভেসেছে' মেগাতে। 

Advertisement

অন্যদিকে রুবেলকে বর্তমানে দেখা যাচ্ছে 'নিম ফুলের মধু'-তে। এই ধারাবাহিকে পল্লবী শর্মার সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। 'যমুনা ঢাকি'-র আগে 'ভানুমতির খেল', 'বাঘ বন্দির খেলা'-র মতো ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রুবেল। 
 

Advertisement