scorecardresearch
 

Sa Re Ga Ma Pa Legends- Anirban: এবার 'সারেগামাপা' সঞ্চালনার দায়িত্বে অনির্বাণ, নতুন ফরম্যাটে আসছে জমজমাট শো

Anirban Bhattacharya: এবার আরও এক চমক রয়েছে সকলের জন্যে। মূল প্রতিযোগিতার আগে আসছে 'সা রে গা মা পা লেজেন্ডস'। এই শো সঞ্চালনার দায়িত্ব পালন করবেন অনির্বাণ ভট্টাচার্য।

Advertisement
অনির্বাণ ভট্টাচার্য (ছবি: ফেসবুক) অনির্বাণ ভট্টাচার্য (ছবি: ফেসবুক)

গানের রিয়্যালিটি শো 'সা রে গা মা পা' (Sa Re Ga Ma Pa)-র জনপ্রিয়তার মাত্রা অন্য রকম। প্রতি সিজনে জি বাংলা খোঁজ করে সেরার সেরা প্রতিভাদের। কয়েক মাসের অপেক্ষার পর আসছে 'সা রে গা মা পা' ২০২৪। সম্প্রতি প্রকাশ্যে এসেছে প্রথম প্রোমো। যা দেখার পর দর্শকদের উৎসাহ ও কৌতূহল বেড়েছে বহুগুণ। তবে এবার আরও এক চমক রয়েছে সকলের জন্যে। মূল প্রতিযোগিতার আগে আসছে 'সা রে গা মা পা লেজেন্ডস'। এই শো সঞ্চালনার দায়িত্ব পালন করবেন অনির্বাণ ভট্টাচার্য।

বাংলা গানের প্রতিযোগিতার থেকে একেবারে আলাদা ফরম্যাট নিয়ে আসছে 'সা রে গা মা পা লেজেন্ডস'। এটা কোনও প্রতিযোগিতা নয়, একটি মিউজিক্যাল ইভেন্ট। বাংলার কিংবদন্তী শিল্পীদের গান গাইবেন তাবড় শিল্পীরা। হারিয়ে যাওয়া গানগুলি ছোট পর্দায় শোনার সুযোগ পাবেন শ্রোতারা। এই অনুষ্ঠানটির পরিচালনা করছেন শুভদীপ দাস এবং নন ফিকশন শো-র প্রধান হিসাবে রয়েছেন, পরিচালক অভিজিৎ সেন। 

কী কী চমক রয়েছে দর্শকদের জন্য? নতুন এই শো-এর ফরম্যাট কেমন? এই সমস্ত প্রশ্নের উত্তর দিলেন অভিজিৎ সেন। bangla.aajtak.in-কে পরিচালক বলেন, "এটা কোনও প্রতিযোগিতা নয়। 'সা রে গা মা পা লেজেন্ডস' হল কিংবদন্তি সঙ্গীতশিল্পী ও পরিচালকদের শ্রদ্ধাঞ্জলি দিয়ে একটি অনুষ্ঠান। বাংলা এবং মুম্বইয়ের বেশ কিছু শিল্পীরা গান গাইবেন। বাংলা থেকে হৈমন্তী শুক্লা, মনোময় ভট্টাচার্য, রূপঙ্কর বাগচী, রাঘব চট্টোপাধ্যায়, সিধু, অনীক ধর, ইমন চক্রবর্তী, জুন বন্দ্যোপাধ্যায়, জোজোর মতো শিল্পীরা যেমন গাইবেন, সেরকম বোম্বে থেকে জাভেদ আলি, অভিজিৎ ভট্টাচার্যরা আসছেন। এছাড়াও 'সারেগামাপা'-র বেশ কিছু চ্যাম্পিয়ন ও প্রতিযোগীরা থাকছেন।" 

রাজারহাটের ডিআরআর স্টুডিওতে চলছে 'সা রে গা মা পা লেজেন্ডস'-র শ্যুটিং। শোনা যাচ্ছে, প্রতি পর্বে দু'জন কালজয়ীকে বেছে নেওয়া হবে। শিল্পীরা তাঁদের ইচ্ছে মতো গান শোনাবেন। 'দাদাগিরি আনলিমিটেড'-র এই সিজনের ফিনালে শেষ হলেই, সেই স্লটে শুরু হবে 'সা রে গা মা পা লেজেন্ডস'। টানা দেড় ঘণ্টার পর্বে দর্শকদের দারুণ বিনোদন হবে বলেই মনে করছেন নির্মাতারা। 

Advertisement


 

Advertisement