scorecardresearch
 

Sa Re Ga Ma Pa- KK: 'সারেগামাপা'-র মঞ্চে কেকে স্মরণ! আগেবপ্রবণ সকলে...

Sa Re Ga Ma Pa- KK: কয়েক মাসের অপেক্ষার পর গত ১১ জুন থেকে শুরু করেছে 'সারেগামাপা' ২০২২। শুরুর পর থেকে প্রায় প্রতি সপ্তাহেই থাকছে চমক। এই সপ্তাহান্তেও থাকবে এরকম বেশ কিছু চমক। 

Advertisement
প্রয়াত বলিউড শিল্পী কেকে প্রয়াত বলিউড শিল্পী কেকে

গানের রিয়্যালিটি শো 'সারেগামাপা' (Sa Re Ga Ma Pa)-র জনপ্রিয়তার মাত্রা অন্য রকম। প্রতি সিজনে জি বাংলা খোঁজ করে সেরার সেরা প্রতিভাদের। গত এপ্রিল মাসে শেষ হয়েছিল 'সারেগামাপা' ২০২০। কয়েক মাসের অপেক্ষার পর গত ১১ জুন থেকে শুরু করেছে 'সারেগামাপা' ২০২২ (Sa Re Ga Ma Pa 2022)। শুরুর পর থেকে প্রায় প্রতি সপ্তাহেই থাকছে চমক। এই সপ্তাহান্তেও থাকবে এরকম বেশ কিছু চমক। 

'সারেগামাপা'-র মঞ্চে শ্রদ্ধার্ঘ্য জানানো হবে প্রয়াত বলিউড শিল্পী কেকে (KK) -কে। প্রতিযোগী, বিচারক থেকে মেন্টর সকলে গানে- গানে স্মরণ করবেন তাঁকে। চ্যানেলের তরফ থেকে প্রকাশিত প্রোমোতে দেখা যাচ্ছে 'আশিয়ানা মেরা...' কেকে-র এই জনপ্রিয় গান গাইছেন এক প্রতিযোগী। সঙ্গীতশিল্পী শ্রীকান্ত আচার্য বলছেন, 'সময়টা ছিল নব্বইয়ের দশক। ভারতীয় সঙ্গীত জগৎ পেল এক নতুন কণ্ঠস্বর। আমাদের সকলের প্রিয় কেকে...। একজন শিল্পী সব সময় থেকে যান তাঁর কাজের মাধ্যমে। আমাদের প্রিয় শিল্পী কেকে-ও থেকে যাবেন তাঁর কাজের মাধ্যমে। তিনি থেকে যাবেন স্মৃতিতে, মুহূর্তে, গানে...।' বলাই বাহুল্য এক  আগেবপ্রবণ সন্ধ্যা উপহার পেতে চলেছেন দর্শকেরা। 

 

 

আরও পড়ুন:  TRP: চমক 'লক্ষ্মী কাকিমা'-র! প্রথম দশে ১৫ মেগা... মিঠাই, খড়ি, ফুলঝুরিদের স্কোর কত?

Advertisement

প্রসঙ্গত, গত ৩১ মে রাতে ছন্দপতন হয় বিনোদন জগতে। প্রয়াত সঙ্গীতশিল্পী কেকে ওরফে কৃষ্ণকুমার কুন্নাথ (Krishnakumar Kunnath)। এদিন কলকাতায় গুরুদাস মহাবিদ্যালয়ের অনুষ্ঠান হওয়ার পর মৃত্যু হয় তাঁর। নজরুল মঞ্চে এই অনুষ্ঠানের পরেই অসুস্থ হয়ে পড়েন তিনি। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে, মৃত বলে ঘোষণা করা হয় তাঁকে। মৃত্যুকালে সঙ্গীতশিল্পীর বয়স হয়েছিল ৫৩ বছর। সঙ্গীতশিল্পীর আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে সমগ্র সাংস্কৃতিক জগতে।   


 

Advertisement