scorecardresearch
 

Saptarshi Maulik: মা উড়ালপুলে 'মৃত্যুর মুখ' থেকে ফিরলেন সপ্তর্ষি! জানালেন ভয়াবহ অভিজ্ঞতা

Saptarshi Maulik: সেই ভয়াবহ অভিজ্ঞতা জানিয়েছেন অভিনেতা সপ্তর্ষি মৌলিক। মা উড়ালপুলে ভয়ঙ্কর দুর্ঘটনার শিকার হতে পারতেন তিনি ও তাঁর সহযাত্রীরা।

Advertisement
অভিনেতা সপ্তর্ষি মৌলিক (ছবি: ফেসবুক) অভিনেতা সপ্তর্ষি মৌলিক (ছবি: ফেসবুক)

প্রায় মৃত্যুর মুখ থেকে ফিরলেন সপ্তর্ষি মৌলিক (Saptarshi Maulik)। নিজের সোশ্যাল পেজে সেই ভয়াবহ অভিজ্ঞতা জানিয়েছেন অভিনেতা। মা উড়ালপুলে (Maa Flyover) ভয়ঙ্কর দুর্ঘটনার শিকার হতে পারতেন তিনি ও তাঁর সহযাত্রীরা। শেষ পর্যন্ত গাড়ি চালকের জন্যেই রক্ষা পান সকলে। অভিযুক্তর বিরুদ্ধে উপযুক্ত পদক্ষেপ নেওয়ার জন্য কলকাতা পুলিশের কাছে আবেদন জানিয়েছেন অভিনেতা। 

ঠিক কী ঘটেছিল? বুধবার একটুর জন্যে বড় দুর্ঘটনা থেকে বেঁচেছেন সপ্তর্ষি মৌলিক ও তাঁর সহযাত্রীরা। সোশ্যাল মিডিয়ায় তিনি জানান, "আজ প্রায় মৃত্যুর মুখোমুখি হলাম মা ফ্লাইওভারে। এই গাড়ির চালক (ছবিতে) আমাদের গাড়িটিকে ওভারটেক করে উল্টো দিক থেকে এবং আমাদের অন্য এক গাড়ির দিকে সজোরে ঠেলে দেয়। ব্রিজ থেকে আমরা পড়ে যেতে পারতমা। কিংবা কোনও বাইক আরোহীর মৃত্যু পর্যন্ত ঘটে পারত দুর্ঘটনায়।"

আরও পড়ুন:  তথাগতর সঙ্গে সম্পর্কে ভাঙন ঋতাভরীর? জোর জল্পনা টলিপাড়ায়

অভিযুক্তর গাড়ির নম্বর প্লেটের ছবি পোস্ট করে তিনি আরও লেখেন, "ভাগ্যবশত আমাদের ড্রাইভার আমাদের বাঁচিয়েছেন। গাড়ির চালককে ধরে, দেখলাম পেলাম তিনি মদ্যপ অবস্থায় রয়েছেন এবং আমাদের গালিগালাজ করেন। কলকাতা পুলিশ অনুগ্রহ করে ব্যবস্থা নিন, আমাদের সুরক্ষা নির্ভর করে আপনাদের উপর।" সপ্তর্ষি সুস্থ আছেন। এই পোস্টে ঈশ্বরকে ধন্যবাদ জানিয়ে অনেকেই কমেন্ট করেছেন, তিনি রক্ষা পেয়েছেন বলে।  

 

 

আরও পড়ুন:  কীভাবে শামসুন্নাহার থেকে পরীমনি হয়েছেন? ঢালিউড নায়িকার অজানা গল্প

প্রসঙ্গত, ছোট পর্দা ও বাংলা রঙ্গমঞ্চের পরিচিত মুখ সপ্তর্ষি মৌলিক। 'শ্রীময়ী' ধারাবাহিকে 'ডিঙ্কা' চরিত্রে সকলর মন জয় করেছেন তিনি। বর্তমানে 'এক্কা দোক্কা' ধারাবাহিকে মুখ্য চরিত্র- পোখরাজের ভূমিকায় অভিনয় করছেন তিনি।

 

Advertisement

Advertisement