scorecardresearch
 

Shreema- Indranil Relationship: রোম্যান্টিক পোস্টে একসঙ্গে ইন্দ্রনীল- শ্রীমা! সম্পর্কে শিলমোহর দিলেন?

Shreema- Indranil Relationship: গাঁটছড়া'-র দ্যুতি ও 'আয় তবে সহচরী'-র টিপুর ডেটিং গসিপ যথেষ্ট আলোচনায়। এতদিন সম্পর্ক নিয়ে মুখ খোলেনি দু'জনের কেউই। তবে এবার প্রেমে শিলমোহর দিলেন জুটি? 

Advertisement
অভিনেতা শ্রীমা ভট্টাচার্য ও ইন্দ্রনীল চট্টোপাধ্যায় (ছবি: ফেসবুক) অভিনেতা শ্রীমা ভট্টাচার্য ও ইন্দ্রনীল চট্টোপাধ্যায় (ছবি: ফেসবুক)

টলি কিংবা টেলিপাড়ায় সম্পর্ক ভাঙা- গড়ার কথা শোনা যায় প্রায়ই। এরকমই আরও দুই টেলি তারকাকে নিয়ে বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছে নতুন খবর। স্টুডিয়ো পাড়ায় ফিসফাস শোনা যাচ্ছে জীবনে প্রেমের রং লেগেছে শ্রীমা ভট্টাচার্য ও ইন্দ্রনীল চট্টোপাধ্যায়ের। 'গাঁটছড়া'-র দ্যুতি ও 'আয় তবে সহচরী'-র টিপুর ডেটিং গসিপ যথেষ্ট আলোচনায়। এতদিন সম্পর্ক নিয়ে মুখ খোলেনি দু'জনের কেউই। তবে এবার প্রেমে শিলমোহর দিলেন জুটি? 

একটি প্রযোজনা সংস্থার সোশ্যাল পেজ থেকে প্রায়ই বিভিন্ন কনটেন্ট শেয়ার করেন ইন্দ্রনীল ও শ্রীমা। তবে এবার নিজের ইনস্টা পেজ থেকে সরাসরি ইন্দ্রনীলের সঙ্গে একটি রিলস শেয়ার করেছেন টেলি নায়িকা। 'জারা হটকে জারা বাঁচকে' ছবির জনপ্রিয় গান 'ফির ওউর কেয়া চাহিয়ে'-র সঙ্গে একটি রোম্যান্টিক রিলস শেয়ার করেছেন শ্রীমা।

ক্যাপশনে তিনি লিখেছেন, "প্রেমে পড়ার জন্য মাধ্যাকর্ষণকে দোষ দেওয়া যায় না।" ইন্দ্রনীল এই পোস্টে কমেন্ট করেছেন, শুধুমাত্র প্রেমের ইমোজি দিয়ে। যা দেখে দারুণ খুশি অনুগামীরা। এই সব কিছু ইঙ্গিত দিচ্ছে প্রেম করছেন জুটি। তবে আলাদাভাবে এই নিয়ে কোনও মন্তব্য করেননি।     

আরও পড়ুন

 

 

বর্ষবরণে একই সময় আন্দামানে পাড়ি দিয়েছিলেন ইন্দ্রনীল ও শ্রীমা। দু'জনের সোশ্যাল মিডিয়া ভরেছিল নানা ছবি, ভিডিওতে। দুই অভিনেতার ছবির ব্যাকগ্রাউন্ডও ছিল এক। হঠাৎ একে অপরের ছবিতেও কমেন্ট করা শুরু করেন তাঁরা। যা চোখ এড়ায়নি নেটিজেনদেরও। যদিও একই ফ্রেমে ধরা দেননি সেসময়। তবু প্রেমের গুঞ্জন কি চাপা থাকে? এরপর থেকে আলোচনা শুরু হয় তাঁদের প্রেম নিয়ে।  

Advertisement

প্রসঙ্গত, এর আগে টেলি অভিনেতা গৌরব রায়চৌধুরীর সঙ্গে সম্পর্কে ছিলেন শ্রীমা। সে সম্পর্কে বিচ্ছেদ হওয়ার পর, ক্রিকেটার কণিষ্ক শেঠের সঙ্গেও নাম জড়িয়েছিল তাঁর। শ্রীমা - ইন্দ্রনীল সত্যিই সম্পর্কে আছেন কিনা এবং থাকলেও তা কতদিন টেকে, তা সময়ই বলবে।   

 

Advertisement