scorecardresearch
 

ধারাবাহিকে চলছে বিয়ের পর্ব! এদিকে কোভিডে আক্রান্ত শ্রুতি

কোভিডে আক্রান্ত অভিনেত্রী 'দেশের মাটি' (Desher Mati)-র নোয়া ওরফে শ্রুতি দাস (Shruti Das)। তবে স্থিতিশীল রয়েছেন তিনি খুব একটা শারীরিক সমস্যা এখনও পর্যন্ত নেই তাঁর।

Advertisement
কোভিডে আক্রান্ত শ্রুতি দাস (ছবি সৌজন্য: ফেসবুক) কোভিডে আক্রান্ত শ্রুতি দাস (ছবি সৌজন্য: ফেসবুক)
হাইলাইটস
  • ফের কোভিড হানা টলি পাড়ায়।
  • এবারে আক্রান্ত অভিনেত্রী শ্রুতি দাস।
  • তবে স্থিতিশীল রয়েছেন তিনি।

ফের করোনার হানা টলিপাড়ায়। এবার আক্রান্ত 'দেশের মাটি' (Desher Mati)-র নোয়া ওরফে অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das)। তবে স্থিতিশীল রয়েছেন তিনি  এবং খুব একটা শারীরিক সমস্যা এখনও পর্যন্ত নেই তাঁর। শুধু মাত্র ঘ্রাণ ও স্বাদ পাচ্ছেন না। আজতক বাংলা-কে একথা নিজেই জানালেন শ্রুতি। মা-বাবার সঙ্গে কলকাতাতেই হোম আইসোলেশনে রয়েছেন। তবে আপাতত সুস্থ আছেন তাঁরা। 

কোভিডের কিছু উপসর্গ দেখে ২ এপ্রিল করোনার পরীক্ষা করান শ্রুতি দাস। এর একদিন পরে তাঁর রিপোর্ট পজিটিভ আসে। এরপরই হোম আইসোলেশনে থাকা শুরু করেন নায়িকা। আজতক বাংলার তরফ থেকে তাঁকে যোগাযোগ করায় শ্রুতি জানালেন, "এখন মোটামুটি আছি, জ্বর নেই। অক্সিজেন মাত্রা ঠিক আছে কিন্তু স্বাদ ও গন্ধ পাচ্ছি না একদম। কাশি হচ্ছে এবং সেই সঙ্গে দুর্বলতা আছে। "

মেগার মুখ্য চরিত্রে অভিনয় করছেন শ্রুতি। তাই সব সময়ে থাকে চরম ব্যস্ততা। এখন বাড়িতে কীভাবে সময় কাটছে তাঁর? উত্তরে তিনি জানালেন, "অবসরে বই পড়ছি, ছবি দেখছি, ফোনে গেমস খেলছি, স্পীকারে গান শুনছি আর সত্যি কথা বলতে বেশীরভাগ সময়ে বিরক্ত হয়ে আছি খুব।" 

শ্রুতি আরও জানালেন, "আমায় খুব তাড়াতাড়ি কাজে ফিরতে হবে, ঘুরতে যেতে হবে, ভালো- মন্দ খেতে হবে...তাই সুস্থ হয়ে উঠতেই হবে।" 

সম্প্রতি স্টার জলসা পরিবার পুরস্কারে সেরা মেয়ের সম্মান পেয়েছেন শ্রুতি দাস। অনুষ্ঠানে অসাধারণ পারফরম্যান্স করে স্ট্রেজে রীতিমতো আগুন ধরিয়ে দিয়েছেন তিনি। যার ফলে ইন্ডাস্ট্রির বন্ধু - বান্ধব থেকে ফ্যানেরা সকলেই ভরিয়ে দিয়েছেন শুভেচ্ছা বার্তায়। 

শ্রুতি দাস Shruti Das

এদিকে 'দেশের মাটি' -তে বহু বাঁধা বিপত্তি পেরিয়ে সদ্য বিয়ে হয়েছে কিয়ান ও নোয়ার। চলছে জমজমাট পর্ব। আর ঠিক সেই সময়ে সকলের প্রিয় নোয়ার অসুস্থতা নিঃসন্দেহে দর্শকদের মন ভারাক্রান্ত করবে। তবে সকলের প্রার্থনায় খুব শীঘ্রই সুস্থ হয়ে উঠবেন শ্রুতি এটাই কামনা।

Advertisement
শ্রুতি দাস Shruti Das

আরও পড়ুন: হোলির প্ল্যানিং থেকে নস্টালজিয়া! জানালেন টেলি নায়িকারা 

প্রসঙ্গত, দীর্ঘদিন কাজ বন্ধ থাকলেও আনলক পর্বে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় ধীরে ধীরে কাজ শুরু হয়েছে ইন্ডাস্ট্রিতে। কিন্তু টলিপাড়ার একের পর এক কোভিড আক্রান্তের খবর মিলেছে। জনপ্রিয় রিয়েলিটি শো 'সা রে গা মা পা' - এর ৪ বিচারক মনোময় ভট্টাচার্য, শ্রীকান্ত আচার্য, আকৃতি কক্কর, মিকা সিং ও আবির চট্টোপাধ্যায়ও কোভিডে আক্রান্ত হয়েছিলেন। শুধু তাই নয় অপরাজিতা আঢ্য, নীল ভট্টাচার্য, বিভান ঘোষ, দেবজানি চট্টোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তীও, শন ব্যানার্জি, ঋতুপর্ণা সেনগুপ্ত , ভরত কল, জয়শ্রী মুখোপাধ্যায়ও আক্রান্ত হয়েছিলেন কোভিডে। তবে আক্রান্ত হওয়ার কিছুদিন পরে তাঁরা সুস্থ হয়ে কাজে ফিরেছেন।

Advertisement