scorecardresearch
 

'শারীরিক হেনস্থার প্রমাণ', ভিডিও পোস্ট শ্বেতা তিওয়ারির

শ্বেতার বিরুদ্ধে অভিযোগ করেছিলেন যে, পাঁচ বছরের ছেলেকে হোটেলের ঘরে একা ফেলে দক্ষিণ আফ্রিকা চলে গিয়েছেন শ্বেতা। তারই জবাবে সোশাল মাধ্যমে ২টি ভিডিও শেয়ার করলেন শ্বেতা। তিনিও পাল্টা শারীরিক হেনস্থার অভিযোগ এনেছিলেন। তারই প্রমাণ হিসাবে এই ভিডিও পোস্ট করলেন।

Advertisement
অভিনব কোহলি, ছেলের সঙ্গে শ্বেতা তিওয়ারি অভিনব কোহলি, ছেলের সঙ্গে শ্বেতা তিওয়ারি
হাইলাইটস
  • কয়েক দিন ধরে সোশাল মাধ্যমে একে অপরের বিরুদ্ধে কাদা ছোড়াছুড়ি করছিলেন অভিনেত্রী শ্বেতা তিওয়ারি এবং তাঁর প্রাক্তন স্বামী অভিনব কোহলি।
  • প্রথম ভিডিওয় দেখা যাচ্ছে এক জন পুরুষ এক মহিলাকে শারীরিক হেনস্থা করছেন।

কয়েক দিন ধরে সোশাল মাধ্যমে একে অপরের বিরুদ্ধে কাদা ছোড়াছুড়ি করছিলেন অভিনেত্রী শ্বেতা তিওয়ারি এবং তাঁর প্রাক্তন স্বামী অভিনব কোহলি। শ্বেতার বিরুদ্ধে অভিযোগ করেছিলেন যে, পাঁচ বছরের ছেলেকে হোটেলের ঘরে একা ফেলে দক্ষিণ আফ্রিকা চলে গিয়েছেন শ্বেতা। তারই জবাবে সোশাল মাধ্যমে ২টি ভিডিও শেয়ার করলেন শ্বেতা। তিনিও পাল্টা শারীরিক হেনস্থার অভিযোগ এনেছিলেন। তারই প্রমাণ হিসাবে এই ভিডিও পোস্ট করলেন।

প্রথম ভিডিওয় দেখা যাচ্ছে এক জন পুরুষ এক মহিলাকে শারীরিক হেনস্থা করছেন। তাঁদের মুখ স্পষ্ট ভাবে দেখা না গেলেও শ্বেতার দাবি ওই দম্পতি অভিনব এবং শ্বেতা। মহিলার কোলে একটি শিশু রয়েছে। তাকেই কোল থেকে কেড়ে নিতে চাইছিলেন সেই পুরুষ। শেষে সেই মহিলাকে মাটিতে ফেলে দিয়ে শিশুকে কোলে নিয়ে চলে যান। দ্বিতীয় ভিডিওতে দেখা যায় শ্বেতা-অভিনবের পুত্র রেয়াংশকম্বলের তলায় লুকিয়ে রয়েছে। ভিডিয়ো সম্ভবত শুট করছেন শ্বেতার মেয়ে পলক। রেয়াংশকে তিনি বলেন, 'ভয় পাওয়ার কিছু নেই সোনা। দিদি আছে তো তোমার সঙ্গে।' কাঁচের দরজার বাইরে দম্পতিকে হাত নাড়িয়ে নাড়িয়ে কথা বলতে দেখা যায়। যদিও তাঁদের কথা শোনা যায়নি।

 

ভিডিও পোস্ট করে শ্বেতা লিখছেন, ‘এবার সত্যিটা বাইরে আসুক। এই ঘটনার পর থেকে আমার ছেলে অভিনবকে দেখলে ভয় পায়। ঘটনার পর ও এখ মাসের বেশি সময় ভয়ে সিঁটিয়ে থাকত। ও এতটাই ভয় পেয়েছিল যে এক মাস ঘুমাতে ঠিক করে পারেনি। ওর হাতেও ২ সপ্তাহের বেশি সময় ধরে ব্যথা ছিল। এটা যদি শারীরিক হেনস্থা না হয় তবে কী? এই ভিডিওটা আমার সোসাইটির সিসিটিভি ফুটেজ।’

Advertisement

অভিনব সম্প্রতি অভিযোগ করেছেন, অতিমারির সময় বছর পাঁচেকের ছেলে রেয়াংশকে মুম্বইয়ের এক হোটেলে রেখে এক রিয়েলিটি শো-তে অংশগ্রহণ করতে গিয়েছেন শ্বেতা। আপাতত দক্ষিণ আফ্রিকার কেপ টাউনে রয়েছেন অভিনেত্রী। সেখান থেকেই এই অভিযোগের পাল্টা জবাব দিয়েছেন তিনি। অভিনবের অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করে তিনি জানিয়েছেন, ছেলে রেয়াংশকে একা ফেলে আসেননি তিনি। শ্বেতার মা-বাবা রয়েছেন তার দেখাশোনা করার জন্য।

 

Advertisement