scorecardresearch
 

Sohini Guha Roy: দূরত্ব কেটে ফের একসঙ্গে সোহিনী- কল্লোল! শেয়ার করলেন আদুরে ছবি

Sohini Guha Roy- Kallol Chowdhury: ছোট পর্দার অত্যন্ত পরিচিত মুখ সোহিনী গুহ রায়। সোশ্যাল মিডিয়ায় উঁকিঝুঁকি মারলে প্রায়ই দেখা যেত সোহিনী- কল্লোলের নানা আবেগমাখা মুহূর্ত। কিন্তু হঠাৎই নেটমাধ্যম থেকে অদৃশ্য হয় দু'জনের ছবি, ভিডিও।

Advertisement
সোহিনী- কল্লোল (ছবি: ইনস্টাগ্রাম) সোহিনী- কল্লোল (ছবি: ইনস্টাগ্রাম)

টলি বা টেলিপাড়ায় যেমন সম্পর্ক ভাঙে, তেমন নতুন সম্পর্ক গড়ে ওঠার গুঞ্জনও শোনা যায়। স্টুডিও পাড়ায় হঠাৎ  করে কানাঘুষো শোনা যায় তারকাদের বিচ্ছেদের কথা। তবে কিছু ক্ষেত্রে বিরল ঘটনাও ঘটে। যেমন ভেঙে যাওয়া সম্পর্ক জোড়া লাগে। সম্পর্কে ফাটল ধরেছিল টেলি অভিনেত্রী সোহিনী গুহ রায় ও তাঁর স্বামী কল্লোল চৌধুরীর। তবে এবার দু'পক্ষের অভিমানের বরফ গলে ফের কাছাকাছি তাঁরা।   

ছোট পর্দার অত্যন্ত পরিচিত মুখ সোহিনী গুহ রায়। সোশ্যাল মিডিয়ায় উঁকিঝুঁকি মারলে প্রায়ই দেখা যেত সোহিনী- কল্লোলের নানা আবেগমাখা মুহূর্ত। কিন্তু হঠাৎই নেটমাধ্যম থেকে অদৃশ্য হয় দু'জনের ছবি, ভিডিও। নিজেদের সব ছবি সোশ্যাল মিডিয়া থেকে মুছে দিয়েছিলেন অভিনেত্রী। এমনকী একে অপরকে ইনস্টাগ্রামে আনফলোও করেছিলেন তাঁরা। শোনা গিয়েছিল দু'জনের মধ্যে দূরত্ব তৈরি হয়েছে। প্রশ্ন উঠেছিল এবার কি বিবাহবিচ্ছেদের পথে হাঁটছেন জুটি? 

সংবাদমাধ্যমকে সে সময় সোহিনী বলেন, "আমাদের ডিভোর্স যে হচ্ছে না, এটা হলফ করে বলতে পারি আমি। কতবার যে এই কথাটা বলব, আমি ঠিক বুঝে উঠতে পারছি না। আমাদের ঝগড়া হয়েছিল ঠিকই। কিন্তু সেটা ডিভোর্স অবধি গড়ায়নি। মনোমালিন্য হয়েছিল। তাই সব ছবি মুছে দিয়েছিলাম। কিন্তু বিষয়টা এত গুরুতরও হয়ে ওঠেনি। তাই কেন যে কথা হচ্ছে, বুঝতে পারছি না।"

আরও পড়ুন

তবে ফের সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে জুটির একসঙ্গে নানা ছবি। ঘুরতে যাওয়া থেকে সিনেমা দেখা, নানা মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন সোহিনী ও কল্লোল। যা দেখে মনে করা হচ্ছে, সমস্যার অন্ত হয়ে, ফের একসঙ্গে রয়েছেন তাঁরা। এই খবরে দারুণ খুশি অভিনেত্রীর ফ্যানেরা।        

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sohini Guha Roy (@sohiniguharoy_official)

Advertisement

 

২০২১ সালের ২ ফেব্রুয়ারি গাঁটছড়া বাঁধেন সোহিনী ও কল্লোল। গায়ে হলুদ, বিয়ে সবেতেই উপস্থিত ছিলেন একাধিক টেলি তারকারা। সোহিনীর স্বামীর সঙ্গে বিনোদন জগতের কোনও যোগ নেই। তিনি পেশায় ব্যবসায়ী। 

প্রসঙ্গত, 'গঙ্গারাম' ধারাবাহিকে টায়রার চরিত্রে দর্শকদের মনের যথেষ্ট কাছে পৌঁছেছিলেন সোহিনী গুহ রায়। রাজর্ষি দের ছবি 'আবার কাঞ্চনজঙ্ঘা'-তে অভিনয় করেছেন তিনি। রাজর্ষির নতুন ছবি 'সাদা রঙের পৃথিবী'-তেও দেখা যাবে তাঁকে। হাতে রয়েছে আরও কয়েকটি কাজ। এরপর ফের ছোট পর্দায় ফেরার সম্ভাবনা রয়েছে অভিনেত্রীর। 


 

Advertisement