scorecardresearch
 

Sohini Guha Roy: স্বামীর সঙ্গে সম্পর্কে ফাটলের জল্পনা সোহিনীর, বিচ্ছেদের পথে হাঁটবেন টেলি নায়িকা?

Actress Sohini Guha Roy News: স্টুডিও পাড়ায় হঠাৎ  কানাঘুষো শোনা যাচ্ছে, আরও এক তারকার বিচ্ছেদ হওয়ার কথা। এবার সম্পর্কে ফাটল ধরল টেলি অভিনেত্রী সোহিনী গুহ রায় ও তাঁর স্বামী কল্লোল চৌধুরীর?  

Advertisement
অভিনেত্রী সোহিনী গুহ রায় (ছবি: ফেসবুক) অভিনেত্রী সোহিনী গুহ রায় (ছবি: ফেসবুক)

টলি বা টেলিপাড়ায় যেমন নতুন সম্পর্ক গড়ে, তেমন একের পর এক সম্পর্ক ভাঙার গুঞ্জনও শোনা যায়। স্টুডিও পাড়ায় হঠাৎ কানাঘুষো শোনা যাচ্ছে, আরও এক তারকার বিচ্ছেদের কথা। এবার সম্পর্কে ফাটল ধরল টেলি অভিনেত্রী সোহিনী গুহ রায় (Sohini Guha Roy) ও তাঁর স্বামী কল্লোল চৌধুরীর (Kallol Chowdhury)? জল্পনা তুঙ্গে...   

ছোট পর্দার অত্যন্ত পরিচিত মুখ সোহিনী গুহ রায়। সোশ্যাল মিডিয়ায় উঁকিঝুঁকি মারলে প্রায়ই দেখা যেত সোহিনী- কল্লোলের নানা আবেগমাখা মুহূর্ত। কিন্তু হঠাৎই নেটমাধ্যম থেকে অদৃশ্য দু'জনের ছবি, ভিডিও। নিজেদের সব ছবি সোশ্যাল মিডিয়া থেকে মুছে দিয়েছেন অভিনেত্রী। এমনকী একে অপরকে ইনস্টাগ্রামে আনফলো করেছেন তাঁরা। শোনা যাচ্ছে দু'জনের মধ্যে দূরত্ব তৈরি হয়েছে। এবার কি বিবাহবিচ্ছেদের পথে হাঁটছেন জুটি? 

আরও পড়ুন: TRP List: জগদ্ধাত্রী না সূর্য- দীপা, টপার কোন মেগা? জানুন বাকিদের কেমন স্কোর

এক সংবাদমাধ্যমকে সোহিনী বলেন, "আমাদের ডিভোর্স যে হচ্ছে না, এটা হলফ করে বলতে পারি আমি। কতবার যে এই কথাটা বলব, আমি ঠিক বুঝে উঠতে পারছি না। আমাদের ঝগড়া হয়েছিল ঠিকই। কিন্তু সেটা ডিভোর্স অবধি গড়ায়নি। মনোমালিন্য হয়েছিল। তাই সব ছবি মুছে দিয়েছিলাম। কিন্তু বিষয়টা এত গুরুতরও হয়ে ওঠেনি। তাই কেন যে কথা হচ্ছে, বুঝতে পারছি না।" 

আরও পড়ুন: সৌরসেনীর- নিখিলের ডেটিং গুঞ্জন, নায়িকার জন্মদিনে বিশেষ পোস্ট নুসরতের প্রাক্তনের

২০২১ সালের ২ ফেব্রুয়ারি গাঁটছড়া বাঁধেন সোহিনী ও কল্লোল। গায়ে হলুদ, বিয়ে সবেতেই উপস্থিত ছিলেন একাধিক টেলি তারকারা। সোহিনীর স্বামীর সঙ্গে বিনোদন জগতের কোনও যোগ নেই। তিনি পেশায় ব্যবসায়ী। 

আরও পড়ুন: 'মৃত্যু তোমায় স্বাগত...'! ফেসবুক পোস্ট করে ফের ভাইরাল নোবেল

প্রসঙ্গত, 'গঙ্গারাম' ধারাবাহিকে টায়রার চরিত্রে দর্শকদের মনের যথেষ্ট কাছে পৌঁছেছিলেন সোহিনী গুহ রায়। রাজর্ষি দের ছবি 'আবার কাঞ্চনজঙ্ঘা'-তে অভিনয় করেছেন তিনি। রাজর্ষির নতুন ছবি 'সাদা রঙের পৃথিবী'-তেও দেখা যাবে তাঁকে। এরপর ফের ছোট পর্দায় ফেরার সম্ভাবনা রয়েছে অভিনেত্রীর। 
 

Advertisement

Advertisement