scorecardresearch
 

Soumitrisha Kundoo: চটলেন সৌমিতৃষা! ফ্যানেদের উদ্দেশ্যে কড়া বার্তা মিঠাইরানীর?

Soumitrisha Kundoo: সৌমিতৃষার ফ্যানেদের সংখ্যা বিপুল। সে প্রমাণ মেনে নেটমাধ্যমে চোখ রাখলেই। তবে এবার ফ্যানেদের ওপরই চটলেন অভিনেত্রী। হঠাৎ কী এমন হল যে, রেগে গেলেন তিনি?

Advertisement
অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু (ছবি: ফেসবুক) অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু (ছবি: ফেসবুক)

বাংলা টেলিভিশনের নায়িকাদের মধ্যে এই মুহূর্তে জনপ্রিয়তার শিখরে রয়েছেন সৌমিতৃষা কুণ্ডু। এবার ছোট পর্দা থেকে বড় পর্দায় ডেবিউ করবেন সকলের প্রিয় মিঠাইরানী। সৌমিতৃষার ফ্যানেদের সংখ্যা বিপুল। সে প্রমাণ মেনে নেটমাধ্যমে চোখ রাখলেই। তবে এবার ফ্যানেদের ওপরই চটলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় কড়া বার্তা দিলেন তিনি। 

বরাবর ফ্যানেদের মাথায় করে রাখেন সৌমিতৃষা। এমনকী, 'মিঠাই'-র সেটে কোনও ফ্যান তাঁর সঙ্গে দেখা করতে আসলে, ব্যস্ততার ফাঁকেও তাদের সঙ্গে দেখা করতেন তিনি। কোনও ফ্যানক্লাবের তরফে তৈরি করা ভিডিও, নিজের সোশ্যাল পেজেও শেয়ার করেন নায়িকা। বিভিন্ন সাক্ষাৎকারে তাঁকে অনুগামীদের নিয়ে কথা বলতে শোনা গেছে। তাহলে হঠাৎ কী এমন হল যে, রেগে গেলেন তিনি? নিজের ইনস্টা স্টোরিতে সৌমিতৃষা লিখেছেন, "মানুষকে ভালোবাসুন, কিন্তু তাঁদের ব্যক্তিগত বা কাজের জায়গায় নাক গলাবেন না।" সরাসরি না লিখলেও, মনে করা হচ্ছে কোনও অনুগামীর ব্যবহারে তিনি বিরক্ত। এজন্যে এরকম কথা লিখেছেন। 

 

Soumitrisha Kundoo new post

 

এর আগেও বিভিন্ন সময় ব্যক্তিগত ও কর্মজীবন মিলিয়ে নানা জল্পনা রটে সৌমিতৃষাকে নিয়ে। মাঝে শোনা যায় আদৃত রায়ের তাঁর প্রেম- বন্ধুত্ব রয়েছে। যা, ভেঙে যায় মাঝে কৌশাম্বী চক্রবর্তী আসায়। দেবের ছবিতে এবার অভিনয় করবেন মিঠাই। নিন্দুকদের অনেকে প্রচার করেন, দেবের সঙ্গে 'বিশেষ সম্পর্কের' জন্যই নাকি এই সুযোগ পাচ্ছেন তিনি। যদিও এই সবে খুব একটা পাত্তা না দিয়ে, বেশিরভাগ সময়ে পজিটিভিটির বার্তা দিতে পছন্দ করেন অভিনেত্রী। তবে এবার ঠিক কী কারণে এরকম পোস্ট করলেন, তা এখনও জানা যায়নি। 

প্রসঙ্গত, 'মিঠাই' সম্প্রচারিত হওয়ার কয়েকদিনের মধ্যেই দর্শকদের মন ছুঁয়ে যায় এই সিরিয়াল। তবে মিষ্টি মেয়ের ভূমিকায় এখন দেখা গেলেও, সৌমিতৃষা অভিনয় শুধু করেছিলেন নেতিবাচক চরিত্রে। ২০১৬ থেকে ২০১৮ সালে 'এ আমার গুরুদক্ষিণা' ধারাবাহিকে ঝিল্লি চরিত্রে অভিনয় করেন তিনি। সৌমিতৃষা নজরে আসতে শুরু করেন 'কনে বৌ'-এ মুখ্য চরিত্র কলি সেনের ভূমিকায় অভিনয় করে। তবে 'মিঠাই'-র মাধ্যমেই তিনি পৌঁছেছেন সাফল্যের শিখরে।  

Advertisement

 

Advertisement