scorecardresearch
 

Indrani Halder: শপিং মল না! পুজোয় গড়িয়াহাটের ফুটপাথ থেকে শাড়ি কিনে আনন্দিত ইন্দ্রাণী 

Sreemoyee- Indrani Halder: পুজো মানেই, খাওয়া -দাওয়া, প্যান্ডেল হপিং, ঠাকুর দেখা, আড্ডা। সেই সঙ্গে আরও একটি গুরুত্বপূর্ণ জিনিস হল শপিং। বছরভর কেনাকাটা করলেও, পুজোর শপিং (Durga Puja Shopping) একটু বেশিই স্পেশাল। 

অভিনেত্রী ইন্দ্রাণী হালদার অভিনেত্রী ইন্দ্রাণী হালদার
হাইলাইটস
  • পুজোর শপিং একটু বেশিই স্পেশাল। 
  • বেশীরভাগ মানুষই ঝুঁকছেন অনলাইন কিংবা শপিং মলের দিকে।
  • তবে অভিনেত্রী ইন্দ্রাণী হালদার সেক্ষেত্রে একটু আলাদা।

উৎসবের আমেজে গা ভাসিয়েছেন সকলে। প্রায় এক বছরের অপেক্ষার পর আসে এই দুর্গাপুজোর (Durga Puja) দিনগুলি। আর পুজো মানেই, খাওয়া -দাওয়া, প্যান্ডেল হপিং, ঠাকুর দেখা, আড্ডা। সেই সঙ্গে আরও একটি গুরুত্বপূর্ণ জিনিস হল শপিং। বছরভর কেনাকাটা করলেও, পুজোর শপিং (Durga Puja Shopping) একটু বেশিই স্পেশাল। 

বর্তমানে তারকা থেকে সাধারণ মানুষ, বেশীরভাগ ক্ষেত্রেই ঝুঁকছেন অনলাইন কিংবা শপিং মলের দিকে। সেখানে কিছুটা আলাদা ছোট পর্দার শ্রীময়ী (Sreemoyee) ওরফে অভিনেত্রী ইন্দ্রাণী হালদার (Indrani Halder)। কোনও নামজাদা ব্র্যান্ড না, শাড়ি কিনলেন গড়িয়াহাটের (Gariahat) ফুটপাথের দোকান থেকে। 

আরও পড়ুন: আহারে বাহারে পুজো! জানুন কলকাতার সেরা বিরিয়ানির ঠিকানা

কলকাতার শপিংয়ের জন্য পরিচিত জায়গাগুলির মধ্যে সবার আগেই আস গড়িয়াহাট, হাতিবাগান কিংবা এসপ্ল্যানেড। চৈত্র সেল হোক কিংবা পুজো, সবেতেই হিট এই মার্কেটগুলি। তবে তারকারা সেখান থেকে শাড়ি কিনছেন, এই বিষয়টা কিছুটা অবিশ্বাস্য হলেও, সকলের প্রিয় শ্রীময়ী কিন্তু তাই করেছেন। 

আরও পড়ুন: টলিপাড়ায় টক্কর পুজোয়! ইন্ডাস্ট্রির লাভ না ক্ষতি? জানালেন দেব, জিৎ, অঙ্কুশ

স্টার জলসা থেকে সম্প্রচারিত একটি ভিডিয়োতে অভিনেত্রী নিজেই সেই গল্প করেছেন সকলের সঙ্গে। ইন্দ্রাণী বলেন, "একদিন 'শ্রীময়ী' -শ্যুটিং হঠাৎ করেই আমার একটু তাড়াতাড়ি শেষ হয়ে গেছে, ভাবলাম একটু গড়িয়াহাট যাই। ওখানে গিয়ে হাঁটছি... প্রথমে মাস্ক পরে থাকায় বেশি কেউ চিনতে পারেননি।" 

আরও পড়ুন: অতীত নিখিল-বর্তমান যশ-ঈশান, দু'বছরে 'পরিবর্তনের' পুজো নুসরতের

তিনি আরও যোগ করেন, "বাসন্তী দেবী কলেজের সামনে অনেক শাড়ির দোকান আছে সেখান দিয়ে হাঁটছি, ঠিক সেই সময় কয়েকজন বিক্রেতা আমায় চিনতে পেরে 'দিদি দিদি' করে ডাকল। সকলেই আবদার করছে শাড়ি নেওয়ার জন্য। তাঁরা ভেবেছে আমি শুধু দামী দামী শাড়ি পরি, ওখান থেকে কিনি না। আমি তখন বললাম কে বলেছে? আমি সব রকম শাড়ি কিনি।" 

 

ইন্দ্রাণী আরও বললেন, "আমি তাঁদের তখন বললাম ঠিক আছে আমি নেব। কিন্তু ৫ টা শাড়ি কিনব ৫ জনের থেকে। তাই কিনলাম। বিশ্বাস করবেন না, সেই শাড়িগুলোর কালেকশন এত ভাল। আমি 'শ্রীময়ী' ধারাবাহিকেও পরেছি, আবার ব্যক্তিগত জীবনে পুজোর সময়ও পরব। এত আনন্দ হয়েছিল কিনে তা ভাষায় প্রকাশ করতে পারব না।" 

 

 
; ; ;