scorecardresearch
 

Sreemoyee Chattoraj: ফের খলনায়িকা শ্রীময়ী! এবার কোন মেগাতে দেখা যাবে কাঞ্চনের বান্ধবীকে?

Sreemoyee Chattoraj News: এবার দর্শকদের কাজ সংক্রান্ত সুখবর শোনালেন অভিনেত্রী। এবার নতুন ধারাবাহিকে অভিনয় করবেন তাঁকে। ফের নেটিবাচক চরিত্রে দেখা যাবে শ্রীময়ীকে। 

Advertisement
শ্রীময়ী চট্টরাজ (ছবি: ইনস্টাগ্রাম) শ্রীময়ী চট্টরাজ (ছবি: ইনস্টাগ্রাম)

গত প্রায় দু'বছর ধরে শিরোনামে থাকেন শ্রীময়ী চট্টরাজ। যদিও কাজের থেকে ব্যক্তিগত জীবন নিয়েই চর্চায় থাকেন তিনি। যে কোনও ছবি, ভিডিও বা পোস্টেই তাঁকে ট্রোল করেন নেটিজেনদের একাংশ। তবে এবার দর্শকদের কাজ সংক্রান্ত সুখবর শোনালেন অভিনেত্রী। এবার নতুন ধারাবাহিকে অভিনয় করবেন তাঁকে। ফের নেটিবাচক চরিত্রে দেখা যাবে শ্রীময়ীকে। 

'কৃষ্ণকলি' মেগাতে রাধারাণী চরিত্রে সকলের মনে তাঁর প্রতি রাগ জন্মাতে সক্ষম শ্রীময়ী। এবার ফের এরকম একটি চরিত্রে দেখা যাবে তাঁকে। এবার তিনি ছোট পর্দায় ধরা দেবেন দামিনী চ্যাটার্জী রূপে। সান বাংলার নতুন ধারাবাহিক 'আকাশ কুসুম'-এ তিনি একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন। নিজের লুক সকলের সামনে এসে অভিনেত্রী সোশ্যাল পেজে লিখেছেন, "আজ থেকে আমি দামিনী চ্যাটার্জী আসছি আপনাদেরকে আবারও জ্বালাতে, তাই জন্য আজ থেকে দেখতে হবে সান বাংলায় 'আকাশ কুসুম', প্রতি সোম থেকে রবি, ঠিক সন্ধ্যে সাড়ে সাতটায়।"

 

 

বর্তমানে ছোট পর্দার চেনা মুখ শ্রীময়ী। একাধিকবার নেতিবাচক চরিত্রে দেখা গেলেও, তিনি সবচেয়ে জনপ্রিয়তা অর্জন করেছেন 'কৃষ্ণকলি'-তে রাধারাণী চরিত্রে। এরপর 'খুকুমণি হোম ডেলিভারি', 'কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ' -এও বেশ গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যায় তাঁকে। মাঝে কোনও কাজ পাচ্ছেন না বলে, ক্ষোভ প্রকাশ করেছিলেন সংবাদমাধ্যমে। সামান্য বিরতির পর, একের পর এক মেগাতে কাজ করছেন তিনি।
 
প্রসঙ্গত, 'আকাশ কুসুম' ধারাবাহিকে মুখ্য চরিত্রে রয়েছেন সম্রাট মুখোপাধ্যায় ও কথা চক্রবর্তী।  সৌমেন হালদারের পরিচালনায়, গ্রেস্কেল প্রাইভেট লিমিটেডের ব্যানারে আসছে এই নতুন ধারাবাহিক। 'আকাশ কুসুম'-র গল্প লিখছেন স্নিগ্ধা বসু। সম্রাট, কথা ছাড়াও এই ধারাবাহিকে রয়েছেন একঝাঁক টলিপাড়ার চেনা মুখ। বাংলা ইন্ডাস্ট্রির চেনা মুখ সম্রাট। অন্যদিকে কথাকে সকলে দেখেছেন 'গাঁটছড়া'-তে। এই ধারাবাহিকে গঙ্গা চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।   
 

Advertisement

Advertisement