scorecardresearch
 

Sreemoyee- Kanchan: 'বন্ধুত্বের ১১ বছর পূর্ণ...,' কাঞ্চনের সঙ্গে বিশেষ ছবি শেয়ার করে আবেগপ্রবণ শ্রীময়ী

Sreemoyee Chattoraj- Kanchan Mullick: পার্টি হোক কিংবা জন্মদিন, বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গেই দেখা যায় তাঁদের। টলিপাড়ায় তাঁদের সম্পর্কের গুঞ্জন শোনা গেলেও, দু'জনের কেউই এবিষয় এখনও সিলমোহর দেননি।

Advertisement
কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ (ছবি: ইনস্টাগ্রাম) কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ (ছবি: ইনস্টাগ্রাম)

শিরোনামে থাকেন অভিনেতা- বিধায়ক কাঞ্চন মল্লিক (Kanchan Mullick) এবং অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। পার্টি হোক কিংবা জন্মদিন, বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গেই দেখা যায় তাঁদের। টলিপাড়ায় তাঁদের সম্পর্কের গুঞ্জন শোনা গেলেও, দু'জনের কেউই এবিষয় এখনও সিলমোহর দেননি। তবে এবার সকলকে রাখি বন্ধনের শুভেচ্ছা জানিয়ে কাঞ্চনের সঙ্গে ছবি শেয়ার করলেন তাঁর চর্চিত বান্ধবী। 

ইনস্টাগ্রামে দুটি ছবি শেয়ার করেছেন শ্রীময়ী। সঙ্গে ক্যাপশনে তিনি লিখেছেন, "২০১২- ২০২৩,আমাদের বন্ধুত্বের ১১ বছর পূর্ণ হল আজ। আজ এই বিশেষ দিনে একটাই কথা বলতে চাই আমাদের এই বন্ধুত্বের সম্পর্কের বন্ধন যেন অটুট থাকে। বন্ধন হোক মানবিকতার,ঐক্য হোক অটুট। সবাইকে রাখি বন্ধনের অনেক শুভেচ্ছা"। এই পোস্টের কমেন্টবক্সে নিন্দুকরা কটাক্ষ করতে ছাড়েননি দু'জনকে।

 

 

২৪ অগাস্ট ছিল হরনাথ চক্রবর্তীর 'ওহ লাভলি' ছবির প্রিমিয়ার। সেখানে একসঙ্গে হাজির হন এই বিতর্কিত জুটি। ফ্রেমবন্দী হওয়া বিভিন্ন মুহূর্ত নিজের ইনস্টা পেজ থেকে শেয়ার করেন শ্রীময়ী। এদিন কালো রঙা শার্ট ও ট্রাওজারে পরেছেন কাঞ্চন। অন্যদিকে শ্রীময়ীর পরনে রুপোলী শাড়ি। অভিনেত্রীর হাতে কাঞ্চনের পোশাকের সঙ্গে ম্যাচিং চুড়ি। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sreemoyee_clipslove (@sreemoyeechattoraj)

Advertisement

 

স্টার জলসার ধারাবাহিক 'কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ'-এ গুরুত্বপূর্ণ চরিত্র, সুধাময়ীর ভূমিকায়  রয়েছেন শ্রীময়ী। সম্প্রতি সেখানে হরিদাস রূপে যোগ দিয়েলেন কাঞ্চন। এর আগে কাজ করেছেন দু'জনে। সোশ্যাল মিডিয়ায় কিছুদিন আগে ছবি শেয়ার করেন শ্রীময়ী। অভিনেত্রী ক্যাপশনে লেখেন, "২০১৩সালে প্রথম তোমার সাথে স্ক্রিন শেয়ার,আবারও ১০বছর পর কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের হাত ধরে স্ক্রিন শেয়ার করার সুযোগ পেলাম,তোমার মতো অভিনেতার কাছ থেকে অনেক কিছু শিখেছি, অনেক কিছু অর্জন করেছি, জীবনে অনেক শেখা বাকি আছে, হাজার বিতর্কের পরেও বলব তুমি শুধু একজন ভালো অভিনেতাই নয়,একজন ভালো মনের মানুষ...।" 

 

বর্তমানে ছোট পর্দার চেনা মুখ শ্রীময়ী। একাধিকবার নেতিবাচক চরিত্রে দেখা গেলেও, তিনি সবচেয়ে জনপ্রিয়তা অর্জন করেছেন 'কৃষ্ণকলি' মেগাতে রাধারাণী চরিত্রে। টেলি নায়িকাকে শেষবার দেখা গিয়েছে 'খুকুমণি হোম ডেলিভারি' ধারাবাহিকে। এরপর কোনও কাজ পাচ্ছেন না বলে, ক্ষোভ প্রকাশ করেছিলেন সংবাদমাধ্যমে। পর্দায় প্রথমবার কাঞ্চন- শ্রীময়ীর জুটিতে আসার এই গুঞ্জন সামনে আসতেই, বেশ শোরগোল শুরু হয় টেলিপাড়ায়। অন্যদিকে কাঞ্চন এখন শুধু অভিনেতা নয়, তিনি বিধায়কও। তাই অভিনয়ের পাশাপাশি অন্যান্য কাজ নিয়ে ব্যস্ততা থাকে তাঁর।  
  
প্রসঙ্গত, কাঞ্চনের স্ত্রী তথা অভিনেত্রী পিঙ্কির বন্দ্যোপাধ্যায় অভিযোগ জানান, কাঞ্চনের সঙ্গে পরকীয়ার সম্পর্ক রয়েছে শ্রীময়ীর। এই অশান্তির জল গড়ায় অনেক দূর। তবে এখন পরিস্থিতি অনেকটা স্বাভাবিক। প্রায়ই একসঙ্গে ফ্রেমবন্দী হন কাঞ্চন- শ্রীময়ী। তবে সত্যিই তাঁদের সম্পর্ক কতটা গভীর, তা সময়ই বলবে। 

 

Advertisement