scorecardresearch
 

Sudipta Banerjee Wedding: বিয়ের পিঁড়িতে বসছেন 'বেণী বৌদি'- সুদীপ্তা, তৃণমূল নেতার সঙ্গে বিয়ে মে মাসে

Tollywood Wedding: আর মাস আড়াই পরে বিয়ের পিঁড়িতে বসবেন 'সোহাগ জল' ধারাবাহিকের বেণী বৌদি অর্থাৎ সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। পাত্র এবং শ্বশুরবাড়ির সকলে সক্রিয়ভাবে রাজনীতির সঙ্গে যুক্ত।

Advertisement
সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়

এবছর বসন্তে টলিপাড়ায় ফের বিয়ের সানাই বাজতে চেলেছে। আর মাস আড়াই পরে বিয়ের পিঁড়িতে বসবেন 'সোহাগ জল' (Sohag Jol) ধারাবাহিকের বেণী বৌদি অর্থাৎ সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় (Sudipta Banerjee)। পাত্র এবং শ্বশুরবাড়ির সকলে সক্রিয়ভাবে রাজনীতির সঙ্গে যুক্ত। প্রাক্তন বিধায়ক স্মিতা বক্সীর ছেলে সৌম্য বক্সীর (Soumya Bakshi) সঙ্গে গাঁটছড়া বাঁধবেন টেলি অভিনেত্রী (Television Actress)। সৌম্য তৃণমূল যুব কংগ্রেসের জেনারেল সেক্রেটারি।

প্রায় তিন বছর চুটিয়ে প্রেম করার পর, আগামী ১ মে সাত পাকে বাঁধা পড়বেন সুদীপ্তা- সৌম্য (Sudipta - Soumya)। এই মুহূর্তে দুই বাড়িতেই প্রস্তুতি চলছে জোর কদমে। চলছে শেষ মুহূর্তের কেনাকাটা। সায়েন্স সিটির পিছনে বসবে বিয়ের আসর এবং রিসেপশন হবে নিকো পার্কে। একজন অভিনেত্রী, আরেকজন রাজনীতিবীদ। বলাই বাহুল্য বিয়ের অতিথিদের তালিকায় থাকবে বিনোদন ও রাজনৈতিক মহলের মানুষেরা। বৌভাতে নিমন্ত্রিত থাকবেন প্রায় আড়াই হাজার মানুষ। 

 

Sudipta Banerjee soumya bakshi marriage

 

আরও পড়ুন: গাড়ি পার্কিংয়ের জায়গা কই? অ্যাকোয়াটিকায় অরিজিতের কনসার্ট দেখতে টোটোই ভরসা

জুটির বিয়ের কথা ছিল ২০১১ সালে। কিন্তু করোনা পরিস্থিতিতে মুম্বই থাকার কারণে বিয়ে পিছিয়ে যায়। গত বছর ডিসেম্বর মাসে, দু-পক্ষের পাকা কথা হয়। এক বিজয় সম্মিলনীতে আলাপ হয় সুদীপ্তা- সৌম্যর। এরপর বন্ধুত্ব ও ধীরে ধীরে প্রেম হয় তাঁদের। শোনা যাচ্ছে, এখনই মধুচন্দ্রিমায় যাওয়ার কোনও পরিকল্পনা নেই। দু'জনেই ব্যস্ত হয়ে যাবেন কাজে। 

 

Sudipta Banerjee soumya bakshi marriage

 

আরও পড়ুন: দিল্লি-মুম্বইয়ে বিলাসবহুল বাড়ি... দামি গাড়ি, স্বরার সম্পত্তি কয়েক কোটির

প্রসঙ্গত, ছোট পর্দার চেনা মুখ সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। বেশিরভাগ ধারাবাহিকে নেতিবাচক চরিত্রে দেখা গেছে তাঁকে। 'বেদের মেয়ে জ্যোৎস্না', 'সাত ভাই চম্পা', 'গ্রামের রানী বীণাপানি'-মেগা সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। রাজর্ষি দে পরিচালিত ছবি 'মায়া'-তে দেখা যাবে থাকে। ছবিটি মুক্তি পাওয়ার কথা এবছরই।   

Advertisement

 

Advertisement